একটি স্মার্ট গোস্ট এর সাদা কালো আর্ট🤪

in আমার বাংলা ব্লগ10 months ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আবার উপস্থিত হলাম আপনাদের মাঝে নতুন একটি কাজ নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে করবো একটি সাদা কালো আর্ট৷ এই আর্ট গুলো করতে ভীষণ ভালো লাগে। আর্ট গুলো সতর্কতার সাথেই সম্পূর্ণ করতে হয় বিশেষ করে সঠিক স্কেচটা তৈরি করতে হয় । এ আর্ট গুলো খুব অল্প সময়ে তৈরি করা সম্ভব হয়। আজকের আর্টটি হলোঃ একটি স্মার্ট গোস্ট এর সাদা কালো আর্ট। এখন তো আবার আধুনিক ভূত প্রেতাত্মা তাই সেই আধুনিক ভূতের স্কেচ তৈরি করলাম।

আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

IMG-20231119-WA0108.jpg

IMG-20231119-WA0109.jpg

প্রয়োজনীয় উপকরণঃ
  • কাগজ
  • পেন্সিল
  • কালো কলম
  • কালো মার্কার

20231120_193417.jpg

প্রথম ধাপঃ
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি গোস্ট এর স্কেচ এঁকে নিলাম।

IMG-20231119-WA0107.jpg

দ্বিতীয় ধাপঃ
  • এখন গোস্ট এর চোখ হাত আঁকা সম্পূর্ণ করলাম।

IMG-20231119-WA0104.jpg

IMG-20231119-WA0106.jpg

তৃতীয় ধাপঃ
  • এখন পায়ের অংশ আঁকা সম্পূর্ণ করলাম। (এটা স্মার্ট ভূততো তাই পায়ে জুতো পরালাম🤪 )

IMG-20231119-WA0103.jpg

পঞ্চম ধাপঃ
  • এখন কালো মার্কার দিয়ে পুরো স্কেচ কালো করে নিলাম।

IMG-20231119-WA0113.jpg

সর্বশেষ ধাপ
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

IMG-20231119-WA0110.jpg

IMG-20231119-WA0111.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️
Sort:  
 10 months ago 

দারুন সাদাকালো আর্ট শেয়ার করেছেন দেখতে খুবই সুন্দর লাগছে আপু। তবে আপনার আর্ট এর ভূত মনে হয় চিল মুডে আছে হা হা হা।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমার ভূতটা বেশ চিল মুডেই আছে। 🥹

 10 months ago 

আসলে এখন প্রেতাত্মা ও একেবারে আধুনিক হয়ে গিয়েছে। এরকম আর্টগুলো করতে আসলেই অনেক সতর্কতার প্রয়োজন হয়। আপনি সতর্কতার সাথে এবং সময় নিয়ে, ধৈর্য ধরে এই আর্ট করেছেন যা দেখে বুঝতে পারছি। সাদা কালো আর্ট হওয়ার কারণে অনেক বেশি সুন্দর লাগছে দেখতে। প্রথমে পেন্সিল দিয়ে স্কেচ এঁকে ভালোই করেছেন আপনি। মনে হচ্ছে এই ভূত ছবি তোলার পোস দিতেছে।

 10 months ago 

ভালে লাগলো মন্তব্যটি পড়ে।

 10 months ago 

বেশ সময় নিয়ে এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার আর্টটি কিন্তু আমার কাছে বেশ সুন্দর লেগেছে। আমার মনে হয় আর্টটি করতে বেশ সময়ের প্রয়োজন হয়েছে। শুভ কামনা রইল আপনার প্রতি। এমন একটি সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 10 months ago 

তেমন সময় এর প্রয়োজন হয়নি খুব দ্রুত এটি তৈরি করতে পেরেছিলাম। এয়ার্ট গুলো তেমন সময় সাপেক্ষ না।

 10 months ago 

আপনার এই আর্ট সাদা-কালো হওয়ার জন্য অসাধারণ হয়েছে। ভূত আমার কাছে অনেক ভয় লাগে , তবে আপনার এই ভূত আর্ট দেখতে অনেক কিউট হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

বাহ আপু আপনার টাইটেলটা পড়ে বেশ মজা পেলাম ।এখনকার গোষ্ট গুলো স্মার্ট হয়ে গিয়েছে । যাই হোক আপনার স্মার্ট গোস্টের আর্ট টি আমার কাছে বেশ ভালো লেগেছে ।দেখতে ভীষণ চমৎকার দেখাচ্ছে ।মনে হচ্ছে যেন দৌড়ে যাচ্ছে ।বেশ ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

হ্যাঁ হাসতে হাসতে ভুতটা দৌড়ে যাচ্ছে।

 10 months ago 

বাহ অনেক স্মার্ট তো আপনার তৈরি করা গোস্ট, যেহেতু ভূত ভয় লাগার কথা কিন্তু আমার কাছে তো কিউট লাগলো। খুব কিউট একটা ছোট্ট ভূত তৈরি করেছেন খুব সুন্দর হয়েছে।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 10 months ago 

এখন সবকিছুই আধুনিক যুগের দিকে পা দিচ্ছে। তাই ভূতও পিছিয়ে নেই৷ আর আজকে আপনি যেভাবে আধুনিক ভুতের আর্ট তৈরি করে ফেলেছেন তা একদম ইউনিক হয়েছে৷ কখনো এরকম আর্ট দেখিনি। আপনার কাছ থেকে এই প্রথম এরকম একটি আর্ট দেখতে পেলাম৷

 10 months ago 

কেন ভূত পিছিয়ে থাকবে? তারাও এখন আধুনিক হোক। 😆

 10 months ago 

ভুতের আবার স্মার্টনেস হা হা। খুবই হাস‍্যকর। কিন্তু আইডিয়া টা খারাপ না। আচ্ছা সত্যি ভুত যদি স্মার্ট হয়ে যায় তাহলে কী ভয় দেখানো বাদ দেবে। স্মার্ট গোস্ট এর সাদা কালো আর্ট টা বেশ ভালো ছিল। সুন্দর করেছেন আর্টটা। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

চলুন একসাথে হাসি🤣🤣🤣🤣।
হাহাহা

 10 months ago 

আসলে গোস্ট গুলোও এখন অনেক বেশি স্মার্ট হয়ে গিয়েছে এটা ঠিক। আর আপনি স্মার্ট গোস্ট এর সাদাকালো আর্ট করেছেন সুন্দর করে। পেন্সিল এবং কালো মার্কার কলম ব্যবহার করে এই সম্পূর্ণ আর্ট অঙ্কন করেছেন যা দেখতে ভালো লাগছে। এটাকে কিন্তু অনেক বেশি কিউট লাগছে দেখতে। আপনার ধাপগুলো অনেক বেশি সুন্দর হয়েছে এবং এটা অনেক বেশি সুন্দর ভাবে ফুটে উঠেছে।

 10 months ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে আপু।

 10 months ago 

স্মার্ট গোস্ট এর সাদা কালো আর্ট অসাধারণ হয়েছে দেখে খুবি ভালো লাগলো। এতো সুন্দর চিত্র অংকন ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54118.47
ETH 2272.31
USDT 1.00
SBD 2.34