DIY- (এসো নিজে করি) একটি জুসের গ্লাস এর চিত্রাংকন। \\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই।

আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি জুসের গ্লাসের চিত্রাঅঙ্কন ৷ আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

Screenshot_20220422-190318_GridArt.jpg

20220422_170430.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • পেন্সিল রং
  • রাবার
  • স্কেল
  • কালো মার্কার

20220422_170629.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি জুসের গ্লাস একে নিলাম এবং ভিতরে একটি পাইপ দিয়ে দিলাম।

GridArt_20220422_185640235.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর জুসের গ্লাস এর পাশে দুটি ফল একে নিলাম ও জুসের গ্লাস এর উপরে এক টুকরো লেবু সাজিয়ে দিলাম।

GridArt_20220422_185750847.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন কালো মার্কার দিয়ে পুরো আর্ট কালো করে নিলাম। এরপর ভিতরের বরফের টুকরো ও জুসগুলো পেন্সিল দিয় একটু কালো করে নিলাম।

GridArt_20220422_185924242.jpg

চতুর্থ ধাপঃ

  • এখন পাইপটাতে একটু ডিজাইন করে নিলাম ও ফল দুটিকে সবুজ রং দিয়ে রং করে নিলাম।

GridArt_20220422_190008433.jpg

সর্বশেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220422_170424.jpg

20220422_170414.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

জুসের গ্লাস এর অসাধারন একটি চিত্র অংকন ফুটিয়ে তুলেছেন খুবই ভালো লাগছে চিত্রটি দেখতে সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আশা করি আপনার ভালো লেগেছে।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।ভালো থাকবেন।

 2 years ago 

আপনার জুসের গ্লাসের চিত্র অঙ্কণ দেখে জুস খাইতে ইচ্ছে যাগলো আপু, আপনার জুসের গ্লাস আর্টটি আমার খুবই ভালো লেগেছে, সত্যি ধাপে ধাপে আর্টিটি দেখে বুঝতে অনেক সহজ হয়েছে, এক প্রকার শিখেই নিলাম, ধন্যবাদ আপু এতো সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ইচ্ছে তো করছে একটু খেয়ে নেন 😁। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জুসের গ্লাসের চিত্রাংকনটি সত্যিই অসম্ভব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর নিখুঁত ভাবে চিত্রটি অঙ্কন করেছেন। দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে শুনে সত্যি খুব ভালো লাগছে আপু। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আশা করি সব সময় পাশে থাকবেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আইস বারও দেখা যাচ্ছে দেখি। এত ট্যালেন্ট কই পান বলেন একটু। সত্যিই অসাধারণ একটি ড্রয়িং ছিলো এটি। এবং অনেক ইউনিক ছিল। আমার কাছে তো অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ইসরাত ম্যাডাম!! মে হোনা নাঈমু ম্যাডাম 😁😁। মজা নিলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর চিত্র অংকন দেখে আমার খুব ভালো লেগেছে সত্যি আপনার দক্ষতার প্রশংসা করা উচিত। প্রত্যেকটি ধাপ আমার কাছে খুব ভালো লেগেছে, প্রথম মনে হয়েছিল হয়তো পারবেন না কিন্তু আপনার দক্ষতা জয়ী হয়েছে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত প্রশংসা করার জন্য। সত্যি আপনাদের মন্তব্য করতে খুবই ভালো লাগে। আপনাকে ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার জুসের গ্লাস এর চিত্রাঙ্কন টি খুবই চমৎকার হয়েছে। আমার কাছে তো বেশ ভালো লেগেছে ।এ ধরনের পেন্সিল আর্ট দেখতে বেশ ভালো লাগে ।খুব সুন্দর করে আপনি আর্টটি করেছেন। কালার করার জন্য আপনার আর্ট টি আরো বেশি সুন্দর লাগছে ।প্রতিটি ধাপের উপস্থাপন ছিল চমৎকার। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে মন্তব্য করার জন্য। আশা করি সব সময় পাশে থাকবেন। এবং আমিও চেষ্টা করব সব সময় সুন্দর সুন্দর আর্ট আপনাদের মাঝে উপহার দেওয়ার। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একটি জুসের গ্লাস এর অনেক সুন্দর চিত্র অঙ্কন করেছেন আপু। আপনি এত সুন্দর আর্ট কিভাবে করতে পারেন আমাকেও যদি একটু শিখিয়ে দিতেন তাহলে অনেক ভালো লাগতো। আপনি আজও চমৎকার ভাবে জুসের গ্লাস এর চিত্র অংকন নিখুঁত ভাবে সম্পন্ন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপু একটু একটু চেষ্টা করি এবং সেটা আপনাদের মাঝে তুলে ধরেছে আপনাকে ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দারুন একটি আইডিয়া শেয়ার করেছেন।আপনার আর্ট টি আমার কাছে খুবই ভালো লাগছে। খুবই নিখুঁতভাবে আপনি এটার কাজ শেষ করেছেন। অসাধারন লাগছে

 2 years ago (edited)

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সবসময় এমন সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একটি জুসের গ্লাসের চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে একটি জুসের গ্লাসের চিত্রাংকন করেছেন। আপনার অঙ্কন চিত্রটির প্রতিটি ধাপ অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করে শেয়ার করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। সবসময় সাপোর্ট করবেন যেন আপনাদের মাঝে আমার সুন্দর সুন্দর উপহার দিতে পারি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু জুসের গ্লাসের চিত্রাংকন টি খুব সুন্দর লাগছে দেখতে। তবে এটা কি লেবু দিয়ে তৈরি নাকি চেরি দিয়ে একটু কনফিউজ😜।

খুবই দারুণভাবে উপস্থাপন করেছেন আপু।

 2 years ago (edited)

এটা ছিল সবুজ চেরি ফল এবং লেবুর শরবত। একটু খেয়ে দেখলে বুঝতে পারতেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74