ডিম ও আটা দিয়ে পাউরুটির মজাদার টোস্ট।১০% প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

  • সবাই কেমন আছেন?
    আশাকরি আপনারা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও তার রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন রেসিপি নিয়ে হাজির হয়েছি। রেসিপিটি হলো মজাদার রেসিপি😋 ডিম ও আটা দিয়ে পাউরুটি টোস্ট।এটি খাওয়ার মজাই আলাদা। আমার এটি খুবই প্রিয় একটি রেসিপি। প্রায় সময় আমার আম্মু এটি করে,বাসার সবাই মজা করে খায়।
আমি নিচে রেসিপিটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের ও ভালো লাগবে।

রেসিপিটির ফাইনাল লুক

IMG-20220403-WA0004.jpg

GridArt_20220403_164703324.jpg

প্রয়োজনীয় উপকরণঃ

  • আটা
  • পাউরুটি
  • ডিম
  • লবন
  • চিনি
  • ফ্রুট কালার

IMG-20220403-WA0030.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি আটা,চিনি, ফ্রুট কালার, লবণ দিয়ে ভালোভাবে মিশিয়ে নেব। এরপর আমি পরিমাণ মতো পানি দিয়ে ভালোভাবে একটা সফ্ট ডো তৈরি করে নেব।

GridArt_20220403_161900459.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপর আমি একটি ডিম ভেঙ্গে দেব এবং ডিমটাকে ভালোভাবে মিশিয়ে নেব।

GridArt_20220403_161931977.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি চুলায় একটি পাতিল বসিয়ে দেবো।এবং গরম হওয়া পর্যন্ত অপেক্ষা করব।

IMG-20220403-WA0014.jpg

চতুর্থ ধাপ:

  • পাতিল গরম হলে আমি তাতে তেল দিয়ে দেব।

IMG-20220403-WA0013.jpg

পঞ্চম ধাপ:

  • পাউরুটি গুলোকে আমি এইভাবে মাঝখানে কেটে নেব।

IMG-20220403-WA0022.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর তেল গরম গরম হলে আমি তাতে চুবানো পাউরুটি গুলো দিয়ে দিব।

GridArt_20220403_161950659.jpg

সপ্তম ধাপ:

  • এক পিঠ হয়ে গেলে আমি অন্য পিঠ উল্টে দেবো।

IMG-20220403-WA0008.jpg

সর্বশেষ ধাপ:

  • এইভাবে করে পাউরুটি গুলোকে আমি উল্টিয়ে পাল্টিয়ে ভেজে নেবে । এবং সুন্দর একটি বাদামি কালার হলে আমি চুলা থেকে নামিয়ে।

IMG-20220403-WA0007.jpg

মজাদার রেসিপিটি এখন সম্পূর্ণ তৈরি।

IMG-20220403-WA0004.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপির পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰

Sort:  
 2 years ago 

ডিম ও আটা দিয়ে পাউরুটির টোস্ট রেসিপি দারুন হয়েছে আপু। আপনি অনেক মজার একটি রেসিপি তৈরি করেছেন। পাউরুটির টোস্ট আমার খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর রেসিপি উপস্থাপন করেছেন। ডিম ও আটা দিয়ে পাউরুটি টোস্ট একদিন খেয়ে দেখব আশা করছি ভাল লাগবে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। ডিম ও আটা দিয়ে পাউরুটির মজাদার টোস্ট রেসিপি দেখে আমার জিভে জল এসে গেল। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য

 2 years ago 

সুন্দর ও গঠন মূলক মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আশাকরি সব সময় এভাবে সাপোর্ট করবেন। শুভকামনা রইল ভাইয়া 😊😊

 2 years ago 

আপু আপনি খুবই চমৎকার করে ডিম ও আটা দিয়ে পাউরুটির মজাদার টোস্ট তৈরী করেছেন। দেখেই মনে হচ্ছে খেতে অনেক অনেক সুস্বাদু হয়েছে। আর এই সুস্বাদু রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাউরুটির টোস্ট আমার কাছে খুবই প্রিয় একটি খাবার। কিন্তু এভাবে কখনোই আটা দিয়ে টেস্ট বানিয়ে খাওয়া হয়নি আপু, তাই আমার কাছে আপনার রেসিপিটি কিছুটা ইউনিক মনে হচ্ছে। আপনার উপস্থাপনা বেশ দারুন হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

তৈরি করে দেখতে পারেন ভাইয়া আসলেই অনেক মজাদার রেসিপি। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি খুবই মজাদার এবং লোভনীয় টস প্রস্তুত করেছেন ডিম আটা এবং পাউরুটি দিয়ে এ ধরনের খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে আমিও একবার প্রস্তুত করেছিলাম তবে শুধু ডিম আর চিনি দিয়ে ধাপগুলো সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল

 2 years ago (edited)

ধন্যবাদ আপনাকে সুন্দর করে নেওয়ার জন্য

 2 years ago 

ডিম ও আটা দিয়ে পাউরুটি খেতে খুবই মজা। যেখানে সে কখনোই মজাটা বুঝবে না। আমার খুবই প্রিয় এটি। আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুব ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ডিম ও আটা দিয়ে অসাধারণ একটি নাস্তা তৈরি করেছেন আপনি। দেখতে খুবই লোভনীয় লাগছে। দেখেই খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

তৈরি করে দেখতে পারেন ভাইয়া আসলেই অনেক মজাদার রেসিপি। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি রেসিপি তৈরি করেছেন। আপনার এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ডিম ও আটা দিয়ে পাউরুটি টোস্ট আমার খুবই প্রিয়। ধাপে ধাপে অনেক সুন্দরভাবে আপনি এটি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা শুভকামনা রইল আপু। ভালো থাকবেন আর আশাকরি সব সময় এভাবে সাপোর্ট করবেন। 😊😊

 2 years ago 

ওয়াও আপু আপনার যত্নসহকারে তৈরি করা ডিম ও আটা দিয়ে পাউরুটির মজাদার টোস্ট টি অনেক সুন্দর ছিল আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে আর তাই আপনাকে ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ডিম আটা দিয়ে পাউরুটি দিয়ে মজাদার টোস্ট রেসিপি এটা দারুন ছিল।প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। প্রয়োজনীয় উপকরণ গুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। এটি এক কথায় দুর্দান্ত।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56705.83
ETH 2400.24
USDT 1.00
SBD 2.30