গাছের ডালে বসে থাকা দুটো পাখির দৃশ্য।

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে বিভিন্ন রেসিপি, আর্ট, ফটোগ্রাফি ও বিভিন্ন ডাই প্রজেক্ট শেয়ার করতে। আজকেও আমি শেয়ার করবো একটি পেইন্টিং। আমি আর্ট বা পেইন্টিং করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই।

আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো গাছের ডালে বসে থাকা দুটো পাখির দৃশ্য।আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আমি নিচে আর্টটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের বুজতে সহজ হবে
আর্ট এর ফাইনাল লুক

GridArt_20230712_114037044.jpg

GridArt_20230712_112707011.jpg

প্রয়োজনীয় সামগ্রী
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার
  • সাইনপেন

IMG-20230712-WA0045.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি কালো মার্কার দিয়ে একটি গাছের ডাল এঁকে নিলাম।

IMG-20230712-WA0046.jpg

IMG-20230712-WA0050.jpg

দ্বিতীয় ধাপঃ
  • এখন গাছের ডালে দুইটি পাখি আঁকলাম।

IMG-20230712-WA0047.jpg

তৃতীয় ধাপ:
  • পাখি দুটির মাঝখাজে লালা রঙের সাইনপেন দিয়ে একটি লাভ চিহ্ন দিলাম।

IMG-20230712-WA0048.jpg

চতুর্থ ধাপ:
  • এখন গাছের ডালের সবগুলো সবুজ রঙের সাইনপেন দিয়ে সবুজ পাতা আঁকা শুরু করলাম।

IMG-20230712-WA0044.jpg

পঞ্চম ধাপ:
  • এখন গাছের ডালের সবগুলো সবুজ পাতা এঁকে নিলাম।

IMG-20230712-WA0049.jpg

সর্বশেষ ধাপ:
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে আর্টটি সম্পূর্ণ করলাম।

GridArt_20230712_112647222.jpg

GridArt_20230712_112816253.jpg

GridArt_20230712_112839689.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

খুব চমৎকার একটা পেইন্টিং করলেন তো। অনেক সুন্দর করে গাছের ডালে বসে থাকা দুইটি পাখির পেইন্টিং করেছেন। পাখি দুটি অনেক সুন্দর করে অঙ্কন করেছেন। দুইটির মাঝখানে লাভটি আকার কারণে অনেক বেশি ভালো লেগেছে দেখতে। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে আপনি এটা সম্পূর্ণ করেছেন দেখেই বুঝতে পারছি। সবার মাঝে ভোগ করে নিলেন দেখে ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার উৎসাহিত করার জন্য।

 last year 

ওয়াও জাস্ট অসাধারণ আপনি খুব সুন্দর একটি দৃশ্য অংকন করলেন দেখে মুগ্ধ হয়ে গেছি আমি। এত নিখুঁত ভাবে তৈরি করলেন গাছের ডালে বসে থাকা দুটি পাখির দৃশ্য দূর থেকে দেখে মনে হচ্ছে চোখ যেন জুড়িয়ে যাচ্ছে এমন অবস্থা। আপনার ভালো লাগা থেকে যেহেতু আর্ট গুলো করেন বিদায় এত সুন্দর হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর দৃশ্য আর্ট করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

এমন দৃশ্য গুলো দেখতেও খুব ভালো লাগে ‌ । আর্ট গুলো নিজের ভালোলাগা থেকেই করি।

 last year 

গাছের ডালে বসে থাকা দুটি পাখির অনেক সুন্দর একটি দৃশ্য অঙ্কন করেছেন। এটা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আপনাকেও ধন্যবাদ গুছিয়ে মন্তব্য করার জন্য।

 last year 

ওয়াও খুব সুন্দর আর্ট করেছেন আপনি। দৃশ্যটি দেখতে খুবই সুন্দর লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আর্ট টি আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আমার তৈরি করা র্আট পনার ভালো লেগেছে শুনে খুব ভালো লাগলো। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন।

 last year 

ওয়াও আপু আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট করেছেন সেটি হচ্ছে গাছের ডালে বসে থাকা দুটো পাখির দৃশ্য। এ ধরনের দৃশ্য তৈরি করতে হলে অনেক ধৈর্য এবং অভিজ্ঞতা প্রয়োজন যেগুলো আপনার মধ্যে বিরাজমান রয়েছে ধন্যবাদ।

 last year 

এ দৃশ্যগুলো তৈরি করতে ভীষণ ভালো লাগে আমার ধন্যবাদ আপনাকে।

 last year 

দারুন একটি পেন্টিং আমাদের মাঝে উপস্থাপন করেছেন। একটি সাদা কাগজের উপর রঙিন পেন ও মার্কার পেন এর সাহায্যে খুবই চমৎ কার একটি আর্ট আপনি আজ আমাদের মাঝে উপহার দিয়েছেন।আপনার ক্রিয়েটিভিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ।

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

আপনি তো বেশ ভালো চিত্র অঙ্কন করতে পারেন আপু । গাছের ডালে বসে থাকা দুটো পাখির দৃশ্য দেখতে বেশ চমৎকার লাগছে। দুটি লাভ বার্ড গাছের ডালে বসে রয়েছে এমন সুন্দর একটি দৃশ্যের চিত্রাংকন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

আপনাকে ভাইয়া এই অসাধারণ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33