টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।

Screenshot_20220405-114157_Chrome.jpg

  • আমি এখন পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ১০৪১.৩৩৯ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ১০৯১.৩৪০ স্টিম পাওয়ার।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো
    ১০৪১.৩৩৯

Screenshot_20220405-105131_Chrome.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220405-105149_Chrome.jpg

তৃতীয় ধাপঃ

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ১০৯১.৩৪০

Screenshot_20220405-105253_Chrome.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣❣️

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর লক্ষ্য অনুসারে আপনি প্রতি সপ্তাহে কিছু পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর নিজের শক্তি কে আরো বৃদ্ধি করতে থাকুন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার ৫০স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমরা পাওয়ার আপকে ভালবাসি। পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। শুভকামনা রইল।

 2 years ago 

শক্তি সামর্থ্য।
আর এই প্ল্যাটফর্মের নিজের শক্তি বৃদ্ধি করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। আর সেই লক্ষ্যেই আপনার এবারের এই পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একমাত্র পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে । বিশেষ করে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই । আপনার পাওয়ার আপের উদ্যোগকে সাধুবাদ জানাই আপু । আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়াই রইল ।

 2 years ago 

আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

 2 years ago 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি খুবই ভালো লাগলো শুনে আসলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ধন্যবাদ আপনাকে অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । এটি করলে একদিকে যেমন আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে এসেছি অপরদিকে তেমনি ভাবে ভবিষ্যতের জন্য ধীরে ধীরে বড় কিছু একটা উপার্জন করে রাখতেছি।
দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

পাওয়ার আপকে আমরা ভালোবাসি কেননা এই প্লাটফর্মে যদি আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে চাই তবে অবশ্যই আমাদেরকে পাওয়ার আপ করতে হবে। আর আপনি পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগছে। অনেক শুভকামনা রইল আপনার জন্য আপু

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33