DIY- (এসো নিজে করি)একটি পরীর সাদা কালো চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। তাছাড়া আজ কয়েক দিন বাহিরে জড়ো হাওয়া বইছে তা ভালই লাগে।

আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি পরীর সাদা কালো চিত্র অঙ্কনআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220810_161101.jpg

20220810_161022.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার

20220810_153209.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে পেন্সিল দিয়ে একটি পরী আঁকলাম

20220810_153711.jpg

20220810_154042.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন পরীটির পুরো শরীর কালো মার্কার দিয়ে কালো করে নিলাম।

20220810_155354.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন পরীটির পিছনে দুটো ডানায় এঁকে নিলাম।

20220810_155450.jpg

চতুর্থ ধাপ

  • তারপর মার্কার দিয়ে পুরো ডানাগুলোকে কালো করে নিলাম।

20220810_155602.jpg

পঞ্চম ধাপ

  • এখন পরীদের চারপাশে কিছু তারা এঁকে নিলাম।

20220810_160817.jpg

সর্বশেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।
আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

খুব ভালো লেগেছে আমার কাছে এই আর্ট টি।শুধু পেন্সিল আর মার্কার এর সাহায্যে দারুন একটি আর্ট সম্পন্ন করেছেন।শুভেচ্ছা রইলো এগিয়ে যেতে।

 2 years ago 

আশা করি এগিয়ে যাওয়ার জন্য সাহায্য করবেন।

 2 years ago 

একটি সাদা কালো পরির চিত্রাংকন খুবই সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার এই ধরনের আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর করে আপনি এই আর্ট গুলো করেন। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে ধন্যবাদ।

 2 years ago (edited)

বোঝাই যাচ্ছে আপু আপনি আমরা আর্ট গুলো লক্ষ্য করেন। যাইহোক ধন্যবাদ আশা করি সব সময় সাপোর্ট করবেন।

 2 years ago 

খুব চমৎকার একটি সাদা কালো পরীর চিত্রাংকন করেছেন দেখতে খুবই সুন্দর লাগছে। এই ধরনে আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আর্টের প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একটি পরীর সাদা কালো চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে সাদা কালো পরীর চিত্রাংকন করেছেন। দারুন লাগছে। আপনাকে ধন্যবাদ আপু এই সুন্দর চিত্রটি শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যটি করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সাদা কালো অংকন গুলো আমার কাছে দারুণ লাগে।পরীর সাদা কালো অংকন টি আমার কাছে বেশ ভালো লেগেছে। সেই সাথে আপনার উপস্থাপন সুন্দর ছিল। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই অংকনটি আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো আপু ধন্যবাদ।

 2 years ago 

সাদাকালো একটি পরীর চমৎকার একটি চিত্র অঙ্কন করেছেন আপু। চিত্রাংকনটি দেখে আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ জানাচ্ছি মনমুগ্ধকর একটি চিত্রাংকন আমাদের মাঝে এত সুন্দর ভাবে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যটি করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি খুবই সুন্দর ভাবে একটি পরীর সাদাকালো চিত্র অঙ্কন করেছেন। আমার কাছে আপনার ধারনা ভালো লেগেছে। ক্রিয়েটিভ আর্ট ছিলো।

 2 years ago 

এই সুন্দর মন্তব্যটি করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার ডিজিটাল আর্ট র্ট গুলো আমার ভীষণ ভালো লাগে ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি পরির চিত্রাংকন করেছেন। সাদা কালো পরীর চিত্রাংকন করেছেন দেখে একটু বেশি ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করেছেন আপনি ভাইয়া ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি একটি পরীর সাদা কালো চিত্রাংকন করেছেন। পরীর চিত্রাংকনটি দেখতে আমার কাছে খুব ভালো লাগলো। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43