পরিবারের নতুন সদস্য। 😍😍

in আমার বাংলা ব্লগ4 months ago
হ্যালো বন্ধুরা ❣️❣️

GridArt_20240324_211829731.jpg

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা !!তোমরা সবাই কেমন আছো?? আশা করি তোমরা সবাই ভালো আছো।আল্লাহর রহমতে আমিও ভাল আছি বন্ধুরা।

বন্ধুরা আজকে আমাদের এদিকে ভীষণ বৃষ্টি হচ্ছে। খবরে দেখলাম কাল আবার কালবৈশাখী ঝড় হানা দিবে। যদিও সেরকম ঝড় হয়নি তবে তবে মোটামুটি বাতাসসহ বৃষ্টি হয়েছে।বৃষ্টিতে ভিশন ভালই লাগছে এখানে। ঠান্ডা ঠান্ডা ওয়েদার বেশ উপভোগ করছে। এবং রোজা রাখতেও কষ্ট কম হচ্ছে। যাইহোক বন্ধুরা তোমাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে চলে এলাম।

আজকের পোস্টটি খুবই খুশির একটি সংবাদ নিয়ে করছি। সেটা হলো আমার বড় আপু @aflatunn এর ঘরের নতুন ছোট্ট সদস্য কে নিয়ে।আমার আপুর কোল আলো করে একটি ছেলে বাবু এসেছে। এটা আপুর ২ নাম্বার বেবি। একটা মেয়ের পর এখন একটা ছেলে হয়েছে। আপুসহ আমরা সবাই বেশ খুশি।

IMG-20240324-WA0005.jpg

আপুর প্রেগনেন্সির এই নয় মাস আপু কাজ করতে পারেনি। প্রথম থেকে আপুর একটু প্রবলেম ছিল যার কারণে আপু কাজ থেকে একটু বিরতি নিয়েছে। দ্বিতীয় রমজান সন্ধ্যায় সাতটার দিকে আপুর ফুটফুটে একটা ছেলে হয়। আপুর ছেলেকে দেখে বাসার সবাই খুবই খুশি।ওর বোন ও মহা খুশি ছোট্ট ভাইয়াকে পেয়ে।

IMG-20240324-WA0020.jpg

আপুর বেবিটা অনেক কিউট হয়েছে। হওয়ার পর ওরে একটু অক্সিজেনের প্রবলেম ছিল,তাই ওকে অক্সিজেন দিয়েছে। এবং ঠাণ্ডার প্রবলেম ছিল বাবুর । তাইতো হসপিটাল থেকে বাবুকে চিকিৎসা করানো হয়েছে।

IMG-20240324-WA0019.jpg

আর আপুও বেশি অসুস্থ হয়ে গিয়েছিল । প্রচুর ইনজেকশন আর ওষুধ দেওয়া হয়েছে আপুকে যার কারনে আপু বেশি দুর্বল হয়ে গিয়েছে।একদিন হসপিটালে থাকার পর নার্সদের সুন্দর সেবার কারণে আলহামদুলিল্লাহ সুস্থ হয়েছিল। এবং আমরা তার পরের দিনেই বাসায় ফিরতে পেরেছি।

বন্ধুরা পরিবারের ছোট্ট সদস্যের জন্য তোমাদের সবার কাছে দোয়াপ্রার্থী। সবাই ওদের জন্য দোয়া করবেন। আরে নতুন সদস্যের নাম হল আদিব আহমেদ তোয়াফ।। আশা করি বাবুর নাম আপনাদের পছন্দ হবে এটা ওর দাদুর দেওয়া নাম।

আপুর জন্য সবাই দোয়া করবেন ।যাতে আপু আবারও কাজ করতে পারে, আপুর কাজ করার ইচ্ছে এখনো আছে। সুস্থ হলে আবার ও আপু কাছে জয়েন করবে।

আজকে এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।।

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি জান্নাতুল নাঈম। আমার ইউজার আইডির নাম @naimuu. আমি একজন বাংলাদেশী। আমি একজন বাঙালি হিসেবে গর্ববোধ করি। বাংলায় লেখালেখি করতে আমার বেশ ভালো লাগে। ব্লগিং করতে আমার বেশ ভালো লাগে। বাংলায় লেখালেখি পাশাপাশি বিভিন্ন ধরনের কাজ করতে ভালো লাগে। ভিন্ন ভিন্ন রেসিপি অর্থাৎ ইউনিক রেসিপি তৈরি করতে আমার বেশ ভালো লাগে। বিভিন্ন ধরনের হাতের কাজ অর্থাৎ আঁকাআকি করতেও ভালো লাগে। ফটোগ্রাফি আমার অনেক বড় একটি সখ। আমি পড়াতে বেশ ভালোবাসি। স্টুডেন্টদের সাথে বেশ ভালো সম্পর্ক আমার। নিজের সুপ্ত প্রতিভা গুলো প্রকাশ করার জন্যই মূলত ব্লগিং করি।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  
 4 months ago 

ছোট বাবু এবং তার মায়ের জন্য অনেক অনেক দোয়া রইল। আফলাতুন আপুর বাবুর কথা শুনে তো অনেক বেশি আনন্দিত হয়েছি। আশা করছি আফলাতুন আপু সম্পূর্ণ সুস্থ হওয়ার পর আমাদের মাঝে ফিরে আসবে। বাবুর নামটা কিন্তু আমার খুবই পছন্দ হয়েছে আপু। তার দাদু অনেক সুন্দর একটা নাম রেখেছে। পরিবারে নতুন সদস্য আসলে সত্যি অনেক ভালো লাগে। বাবুর বড় বোন তাহলে খুব খুশি হয়েছে ছোট্ট ভাই পেয়ে। ছোট্ট বাবুর জন্য অনেক বেশি দোয়া করি। নতুন অতিথি যেন সবসময় ভালো থাকে এটাই কামনা করি।

 4 months ago 

জি আপু সুস্থ হলে কাজে ফিরে আসবে। বাবুর দাদু অনেক সুন্দর নাম দেখেছে যা আমার ও পছন্দ হয়েছে। আর বাবুর বড় বোন বাবুকে পেয়ে তো মহা খুশি ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

এজন্য আপুকে অনেকদিন একটিভ দেখি না। নতুন বেবি হয়েছে তার জন্য অনেক অনেক শুভকামনা যেন সুস্থ সবল থাকে সেটাই কামনা করি। এই অনুভূতিটা জীবনের সেরা অনুভূতি। যেটা আপনি আপনার আপুর বেবি হওয়ার অনুভূতিটি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরলেন ভালো লাগলো। পুত্র সন্তান হয়েছে খুবই ভালো মুহূর্ত আপনার আপুর ঘর উজ্জ্বল করুক।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমিন। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 4 months ago 

পরিবারের নতুন সদস্য এলে কি যে আনন্দ কি যে খুশি সে মুহূর্ত হয়তো ভলার নয় ।আপনার বড় বোনের মেয়ের পর একটা ছেলে সন্তান হয়েছে। আসলে অনেক খুশির সংবাদ দোয়া করি আপনার আপুর সন্তান যেন আল্লাহর রহমতে অনেক ভালো থাকে

Posted using SteemPro Mobile

 4 months ago 

পরিবারের নতুন সদস্য এলে পরিবারের সকলের মধ্যে আনন্দ হয়েছে। সেই অনুভূতির প্রকাশ করার মতো নয়।

 4 months ago 

মাআ'শআল্লাহ। কিউট বাচ্ছা। কিছুটা জটিলতা সত্ত্বেও মা ও বেবি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন শুনে ভাল লাগলো।

এটা অবশ্যই একটা খুশির খবর, কোন সন্দেহ নাই।

আল্লাহ বাবুকে হেফাজত করুন, আমিন।

 4 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

নতুন অতিথি আগমন, নতুন অতিথিকে দেখে খুবই ভালো লাগলো। ওর জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো। আসলে আফলাতুন আপুর দুই নাম্বার বাচ্চা এটা। দেখতে পেয়ে খুবই ভালো লাগলো মা ও বাচ্চা সুস্থ আছে জানতে পেরে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর করার জন্য ভাইয়া

 4 months ago (edited)

আলফাতুন আপুকে বেশ কিছুদিন থেকে দেখিনা। আশা করছি আপু দ্রুতই আমাদের মাঝে ফিরে আসবে। আপুর ঘর আলো করে নতুন অতিথি এসেছে জেনে ভালো লাগলো। মা ও বাচ্চা অসুস্থ হয়ে পড়লে অনেক খারাপ লাগে। নতুন অতিথির জন্য শুভকামনা রইলো ও অনেক অনেক দোয়া রইলো।

 4 months ago 

জি আপু আশা করি আপু দ্রুতই আমাদের মাঝে ফিরে আসবে। ধন্যবাদ আপু সুন্দর মতামত করে পাশে থাকার জন্য।

 4 months ago 

আপু আপনার বড় বোন আফলাতুন আপু আজই জানতে পারলাম। আপুকে এজন্য ই দেখি না।খুব খুশী হলাম আপনার পোস্টটি পড়ে।মাশাল্লাহ আপুর ছেলে খুব মিষ্টি দেখতে।মা, ছেলে এখন সুস্থ জেনে ভালো লাগলো আপু।দোয়া করি আপু সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসুক।

 4 months ago 

আপু বেশ অসুস্থ ছিল তাই আপুকে এতদিন দেখা যায়নি।

 4 months ago 

@aflatunn আপু যে আপনার বড় বোন আজকেই জানতে পারলাম। সত্যি ভীষণ খুশির খবর আপু। আপনার আপুর ঘর আলোকিত করতে ফুটফুটে একটি ছেলে সন্তান হয়েছে জেনে খুশি হলাম। একটি ছেলে একটি মেয়ে খুব ভালো হয়েছে। আল্লাহর কাছে অনেক শুকরিয়া। মাশাআল্লাহ ছেলে দেখতে অনেক কিউট। তার বোন তো অনেক সুন্দর করে আদর করে দিচ্ছে। তার দাদা তো অনেক সুন্দর নাম রেখেছেন। নামটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সর্বোপরি মা এবং সন্তানের জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া রইলো। আপনারা যে সকলেই খুশি কিন্তু বুঝতে বাকি নেই আপু। মিষ্টি পাঠিয়ে দিয়েন দ্বিতীয় বারের মতো খালা হলেন। সবার জন্য শুভ কামনা রইলো ❣️

 4 months ago 

জি ভাইয়া দ্বিতীয়বারের মতো খালা হয়ে গেলাম। আসলে পরিবারের নতুন সদস্য এলে খুশির আর শেষ থাকেনা।

 4 months ago 

ওয়াও সো কিউট বেবি ৷ সত্যি একদম ফুটফুটে ছেলে বাচ্চা হয়েছে ৷আসলে মা হিসেব সবচেয়ে বড় সার্থক যখন সে সন্তান লাভ করবে ৷ @aflatunn আপু কে অভিনন্দন শুভেচ্ছা তার সন্তানের জন্য শুভকামনা রইল ৷

 4 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68976.16
ETH 3307.31
USDT 1.00
SBD 2.67