DIY || একটি মেয়ের নাচের মান্ডালা আর্ট💃 ||১০% প্রিয় লাজুক-খ্যাক🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি।আশা করি আপনাদের ভালো লাগবে।পোস্টি হলো একটি আর্ট যেখানে একটি মেয়ে গ্লাস এর ভিতরে ডান্স 💃 এর দৃশ্য। নিচে আমি আর্ট টি করার পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশাকরি আপনারা সবাই সহজেই বুঝতে পারবেন।

20211027_200724.jpg

অংকন টি করতে আমার যা যা প্রোয়জনীয় তা হলোঃ

  • পেন্সিল।
  • কালো কলম।
  • রাবার।
  • কাগজ।
    20211027_201241.jpg

চলুন শুরু করা যাক

প্রথম ধাপঃ

প্রথমে আমি গ্লাস এর একটু অংশ একে নিলাম।

20211024_105356.jpg

দ্বিতীয় ধাপঃ

তারপর গ্লাসের তোড়াটি এঁকে নিলাম।
20211024_105519.jpg

তৃিতীয় ধাপঃ

এখন গ্লাসটিকে একটু গাঢ় করে নিলাম। ও নিচের অংশ এঁকে নিলাম।

20211024_105846.jpg

চতুর্থ ধাপঃ

তারপর ভিতরের মেয়েটিকে এঁকে নিলাম।
20211024_151340.jpg

পঞ্চম ধাপঃ

এখন কালো কলম দিয়ে গাঢ় করে নিলাম।

20211024_151622.jpg

ষষ্ঠ ধাপঃ

তারপর মেয়েটির ড্রেসটি কারুকাজ করে ডিজাইন করে নিলাম।

20211027_194711.jpg

সর্বশেষ ধাপ

এখন পুরো আর্টটি কে আমি কালো কলম দিয়ে গাঢ় করে নিলাম।

20211027_202228.jpg

অঙ্কনটির সাথে আমার তোলা একটি সেলফি ।

20211027_201120.jpg

আশাকরি আপনাদের সকলের কাছে আমার এই আর্ট টি ভালো লাগবে।কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন। শুভকামনা রইল সকলের জন্য। 🖤🖤

ধন্যবাদ সবাইকে আমার এই পোস্ট টি দেখার জন্য। ❣️❣️

Sort:  
 3 years ago 

একটি মেয়ের নাচের মান্ডালা আর্ট অত্যন্ত সুন্দরভাবে অঙ্কন করেছেন। গ্লাসের ভিতর তা দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপ এত সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করার চেষ্টা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। ম্যান্ডেলা করতে অনেক সময় লাগে। আপনি অনেক ধৈর্য্য নিয়ে কাজ সম্পন্ন করেছেন। অনেক ভালো লাগলো

 3 years ago 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া 😊😊

 3 years ago 

অসাধারণ সুন্দর হয়েছে একটি মেয়ে নাচের ম্যান্ডেলার ড্রয়িং।মানতে হবে আপনার প্রতিভার কথা গ্লাসের মাঝে আপনি খুবই সুন্দর ভাবে একটি মেয়ে নাচে ম্যান্ডেলার ড্রয়িং করেছেন।দেখে আমার খুবই ভালো লেগেছে। ড্রয়িং টির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।ধন্যবাদ আপু

 3 years ago (edited)

আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার করার জন্য।

 3 years ago 

একটি মেয়ের নাচের মান্ডালা আর্ট আপনি খুবই সুন্দর করে অংকন করেছেন।দেখতে অনেক অসাধারণ লাগছে। আমার কাছে খুবই ভালো লেগেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহ্ আপু আপনি অনেক দক্ষতার সাথে গ্লাস এর ভেতরে একটি মেয়ে নাচে ম্যান্ডেলা চিত্র অঙ্কন করেছেন। তা দেখে আমার বেশ ভালো লাগলো। তাই আমার পক্ষ থেকে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য। ☺️

 3 years ago 

যখন আপনার প্রথম ছবিটা দেখলাম মনে হচ্ছিল কোন টেবিলের উপরে একটি গ্লাস দাঁড় করানো আর গ্লাসের ডিজাইন এই এমন। কিন্তু পোস্টটি ওপেন করার পর আমি পুরাই অবাক হয়ে গেলাম। অসাধারণ কারুকার্য ছিল। বিশেষ করে এই গ্লাসটি কে রং করা সবচেয়ে আমার ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

ওয়াও আপু এটি সত্যিই অসাধারণ। আমি খুব সুন্দর ভাবে আজকের এই মান্ডালা টি বানিয়েছেন। একটি কাচের গ্লাসের মধ্যে একটি মেয়ে নাচতেছে। দৃশ্যটি সত্যি মনোরম ও দেখতে বেশ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে আমাদের ধন্যবাদ আপনাকে, সুন্দর মন্তব্য করার জন্য। 😊

 3 years ago 

খুবই চমৎকার ভাবে একটি মেয়ের নাচের মান্ডালা আর্ট করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। কি দারুন আর্ট করেন আপনি আপনার ধৈর্য দেখে আমি সত্যিই অবাক হয়ে যাই। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল 😊

 3 years ago 

গ্লাসের মাঝে একটি মেয়ের নাচের মান্ডালা আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 61354.39
ETH 3309.76
USDT 1.00
SBD 2.47