টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫২ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা ❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।
  • আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।
আমি এখন পাওয়ার আপ করেছি ৫২ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৬৯৪.০৮১ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ৭৪৬.৮৭০ স্টিম পাওয়ার।

Screenshot_20220212-202301_Facebook.jpg

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো ৬৯৪.০৮১

Screenshot_20220212-200754_Chrome.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ৫২.৭৮৮ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220212-201532_Chrome.jpg

তৃতীয় ধাপঃ

  • ৫২.৭৮৮ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৭৪৬.৮৭০।

Screenshot_20220212-201555_Chrome.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে কেন যে আমার এত ভালো লাগে জানিনা। আপনি খুব চমৎকার একটি কাজ করেছেন পাওয়ার আপ করে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। যার যত খাবার তার সক্ষমতা ততবেশি। পাওয়ার আপ করার জন্য আপনাকে শুভেচ্ছা জানালাম।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পূর্ণ করেছেন। আসলে পাওয়া আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য অভিনন্দন জানাই পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনি ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটি আপনার ভবিষ্যতের জন্য খুবই চমৎকার হবে ইনশাল্লাহ। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইলো ♥️

 2 years ago 

জি ভাইয়া অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ৫২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখেই অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করতে থাকেন আর নিজেকে সমৃদ্ধ করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

টার্গেট ডিসেম্বর সামনে রেখে অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখছি। পাওয়ার আপ মানে নিজে এস্টিমেট একাউন্টকে আগের থেকে আরো শক্তিশালী করা আপনার টার্গেট পূর্ণ হোক এই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আপনি সেটাই করেছেন। পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই ♥️
কেউ পাওয়ার আপ করলে মনে হয় আমরা সবাই এগিয়ে গেলাম ☺️
অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

একাউন্টঃ @naimuu
পাওয়ার বৃদ্ধিঃ = 7.4928%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56