আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে আমার করা একটি আর্ট

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা❣️❣️

আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে আমার পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আমার বাংলা ব্লগের যাত্রার ১ বছর পূর্ণ হলো আজ। কখন যে গেলো এতো সময়,,,,,,? ভাবতেই পারছিনাহ। যাইহোক আমার সময় গুলো অনেক ভালো কেটেছে। তাই দাদা কে স্পেনের ভাবে ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি কমিউনিটি আমাদের উপহার দেওয়ার জন্য। এর মাধ্যমে আমরা আমাদের সুপ্ত প্রতিভা গুলো প্রকাশ করতে পারছি।
  • তাই এ দিন উপলক্ষে আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে আমার করা একটি আর্ট। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220611_213149.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রং
  • কালো কলম

20220611_213233.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি কেক আঁকলাম।

20220611_205034.jpg

20220611_205132.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন কেকের ভিতরের কিছুটা ডিজাইন করলাম।

20220611_205358.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন ভিতরের কিছু অংশ রং করে নিলাম।

20220611_210124.jpg

20220611_210321.jpg

চতুর্থ ধাপ

  • এখন আরো কিছু অংশ চকলেট কালার করার চেষ্টা করলাম।

20220611_210758.jpg

পঞ্চম ধাপ

  • এখন আবার ভিতরে আরো কিছু অংশ রং করে নিলাম।

20220611_211355.jpg

সর্বশেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220611_213149.jpg

20220611_213057.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে খুব সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার তো কেক টি দেখেই লোভ লাগছে 🤭। বেশ সুস্বাদু মনে হচ্ছে খুব 😜। যাই হোক আপনি খুব সুন্দর ভাবে আর্ট করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যটি প্রকাশ করার জন্য ধন্যবাদ জানাই। আমার শুধু লোভ লেগে গেছে কিন্তু আমিও খেতে পারলাম না 🤭

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু প্রথমে আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই ।আপনি আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে খুব সুন্দর একটি কেক অঙ্কন করেছেন। আপনার কেক দেখতে খুব সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।
আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। আসলে আমার বাংলা ব্লগ মানেই প্রাণের বাংলা ব্লগ। একটি পরিবার।আর আপনি পরিবারের উৎস উপলক্ষে আপনি সুন্দর চিত্রটি করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

আমরা বাংলা ব্লগ পরিবার❣️❣️

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উপলক্ষে আপনি অনেক চমৎকার একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর অঙ্কন শেয়ার করে থাকেন প্রতিবারের ন্যায় আজকের অংকন অনেক বেশি চমৎকার ছিল ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তাহলে বুঝাতে চাইছি আপনি আমার আর্ট গুলো দেখেন। আপনার মন্তব্যটি দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলেই দাদাকে স্পেশাল ধন্যবাদ যতই দেওয়া হবে কম হয়ে যাবে। কারণ এত চমৎকার একটি প্লাটফর্ম আমাদের জন্য তৈরি করেছেন। যেখানে সবাই সবার ভিতর লুকায়িত প্রতিভাকে বের করার সুযোগ পেয়েছি। বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে খুব সুন্দর একটি কেকের আর্ট করেছেন।কালার করার কারণে কেকটি আরো বেশি চমৎকার লাগছে দেখতে।

 2 years ago 

আসলেই দাদাকে যতই ধন্যবাদ দেওয়া হোকনা কেন তা কম হয়ে যাবে। আসলে কী ভাবে কৃতজ্ঞতা প্রকাশ তাই বুজতে পারছিনা। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের শেষে।

শুভকামনা রইল আপু।

 2 years ago 

খুবিই সুন্দর একটি আর্ট হয়েছে চকলেট কেকের, আপনার আর্ট করার অভিজ্ঞতা অনেক অনেক ভালো।

আমাদের এডমিন আর এম ই দাদা আমাদের জন্য অনেক ভালো একটি পথ তৈরী করে দিছেন। বলা যেতে পারে ভালো একটি কর্মসংস্থান এর ব্যবস্থা করে দিছেন।এরাই ভালো মানুষ কোন স্বার্থ ছাড়াই মানুষের পাশে দাঁড়ায়।

 2 years ago 

জি ভাইয়া এডমিন এবং মডারেটগন আমাদের অনেক সাহায্য করছেন। তাই তাদের কে অসংখ্য ধন্যবাদ জানাই। আর আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ওয়াও আপু বর্ষপূর্তি উপলক্ষে আপনি দারুন একটি জন্মদিনের কেকের আর্ট করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে অনেক ভালো লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি নিখুঁত হাতে পুরো ধাপগুলো আমাদের দেখানোর চেষ্টা করেছেন। ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার মন্তব্য টি পড়ে বেশ ভালো লাগলো আমার। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য। শুভকামনা রইল ও শুভেচ্ছা নিবেন ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি উপলক্ষে অনেক সুন্দর একটি আর্ট পড়েছেন আপনি। আপনার এই আগে দেখে সত্যিই আমার কাছে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে উপস্থাপন করে এই আর্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আশাকরি সব সময় এমন সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। ধন্যবাদ এ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন কখন যে সময় গুলো কেটে গেল কিছুই বুঝতে পারছিনাহ। আমার সময় গুলোও অনেক ভালো কেটেছি। আশা করি আমাদের পরবর্তী সময়গুলো আরো ভালো কাটবে। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো। আপনি অনেক সুন্দর একটি চিত্রাংকন করেছেন। এটি দেখতে জাস্ট অসাধারণ লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

জি আপু আশাকরি আমাদের পরবর্তী সময়গুলে আরো ভালো কাটবে। আর আমার চিত্রাঙ্কন টি আপনার ভালো লেগেছে শুনে ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ মন্তব্য করার জন্য

শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনি বর্ষপূর্তি উপলক্ষে খুব সুন্দর একটি কেক আর্ট করেছেন।খুবই সুন্দর হয়েছে।কেকটি খুবই টেস্টি করে একেছেন😋।আপনাকে ধন্যবাদ আপু অর্টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43