DIY- (এসো নিজে করি) একটি কাপলের রোমান্টিক মুহূর্তের চিত্রাংকন। \\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই।

  • আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি কাপলের রোমান্টিক মুহূর্তের চিত্র অঙ্কনআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220413_205424.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার

20220413_192409.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি মেয়ের চিত্র অঙ্কন করে নিলাম।

20220413_202818.jpg

20220413_203131.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর পেন্সিল দিয়ে একটি ছেলের চিত্র অঙ্কন করে নিলাম।

20220413_203321.jpg

20220413_203722.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন কালো মার্কার দিয়ে মেয়েটির পুরো শরীর কালো করে নিলাম।

20220413_204439.jpg

চতুর্থ ধাপ

  • তারপর মার্কার দিয়ে ছেলেটির পুরো শরীর কালো করে নিলাম।

20220413_204526.jpg

20220413_205056.jpg

সর্বশেষ ধাপ

  • সর্বশেষ নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220413_205508.jpg

20220413_205441.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

কাপলের রোমান্টিক মুহূর্তের চিত্রাঙ্কন টি দেখতে খুবই সুন্দর লাগছে ।।চিত্র অংকন এর ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপু,একটি কাপলের রোমান্টিক চিত্র অংকন সত্যিই অসাধারণ হয়েছে। খুবই সুন্দর ভাবে এই অংকটি আপনি করেছেন খুবই ভালো লেগেছে।অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

I'll try it someday!

 2 years ago 

আপু একটি কাপলের রোমান্টিক চিত্রাংকন দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। দেখে তো মনে হচ্ছে সত্তিকারের একটি কাপল রোমান্টিক সিনে দাঁড়িয়ে আছে। সত্যিই আপনি অনেক অসাধারণ একটি কাপলের রোমান্টিক চিত্রাংকন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার চিত্রাঙ্কন টি বেশ দারুণ হয়েছে। অসাধারণ কাপল পিক আঁকতে পারেন আপনি। আপনার চিত্রাঙ্কন দেখে আমি মুগ্ধ। দেখে যতটা কঠিন মনে হচ্ছে আপনি ততটা সহজ পদ্ধতিতে এঁকে দেখালেন।আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর চিত্রাঙ্কন এর জন্য

 2 years ago 

ওয়াও খুব সুন্দর করে একটি কাপলের রোমান্টিক মুহূর্তের দৃশ্য অংকন করেছেন। যেটা সত্যিই আমাকে মুগ্ধ করেছে ।অনেক ভালো লাগলো আপনার অংকন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে আপু আপনার তৈরি চিত্র অংকন টি। আমার কাছে দেখতে অনেক চমৎকার লাগছে। চিত্র অংকন এর প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনি শুধু মার্কার দিয়ে একটি কাপড়ে রোমান্টিক দৃশ্য অংকন করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। এছাড়া আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এই রকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি কাপলের রোমান্টিক মুহূর্তের চিত্রাংকন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার অঙ্কন করা এই চিত্রটি সত্যিই অনেক রোমান্টিক হয়েছে। চিত্রটি অঙ্কন করা প্রত্যেকটি ধাপ আপনি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনি একটি কাপলের রোমান্টিক মুহূর্তের চিত্রাংকনটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো।আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের চিএাংকন আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74