প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো বন্ধুরা❣️❣️

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আপনাররা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।

আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হয়ে গেলাম নতুন কোন পোস্ট নিয়ে। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি যেখানেই যাই না কেন ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। আমাদের চারিপাশে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি। শুধু একটু উপভোগ করা প্রয়োজন। আর গ্রামীণ পরিবেশে তো আর প্রাকৃতিক সৌন্দর্যের কোন অভাব নেই। তাই খুব কাছে থেকেই প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে পারি। আর তাছাড়া যেখানেই যাই আমি সুন্দর সুন্দর দৃশ্য গুলো ক্যামেরা বন্দী করি। আমার ক্যাপচার করা তেমনি কিছু সৌন্দর্যের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব।

আশা করি আপনাদের ভালো লাগবে। ফটোগ্রাফি গুলো বিভিন্ন লোকেশনের তোলা। ফটোগ্রাফি গুলোর নিচে আমি লোকেশন এড করে দিয়েছি।

ফটোগ্রাফি নংঃ ১
  • মেঘনা ব্রিজের উপর থেকেই এ ফটোগ্রাফিটি তোলা। ঢাকা যাওয়ার পথে এ ফটোগ্রাফিটি করেছিলাম। বিকেল প্রায় ঘুমিয়ে এসেছিল সন্ধ্যে নামার আগ মুহূর্তের ফটোগ্রাফি। নদীর দিকে সূর্যটির মনে হচ্ছে ডুবে যাচ্ছে। এ সৌন্দর্য আসলে মুগ্ধ করার মত। পরের ছবি তুলতে পারলে ভালো লাগতো।

IMG-20230913-WA0020.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ২
  • নিচের ফটোগ্রাফি তিনটি চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্র সৈকত এ তোলা। সমুদ্রের পাড়ে দাড়িয়ে সৌন্দর্য উপভোগ করার মত মজার আর কিছুই হতে পারে না বলে আমি মনে করি। আর যদি তা হয় সূর্যাস্তের সময়। সেদিন সূর্যাস্তের সৌন্দর্য উপভোগ করেছিলাম। চোখের সামনেই নিমিষেই সূর্যটি সমুদ্রের মধ্যে ডুবে গেল মনে হচ্ছে। তবে মানুষের ভিড় টা একটু বেশি ছিল।

IMG-20230913-WA0024.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৩

IMG-20230913-WA0022.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ৪

IMG-20230913-WA0025.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ৫

IMG-20230913-WA0021.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ৬
  • সবুজ গাছপালার দৃশ্য। সবুজ প্রকৃতি ও পরিবেশ আমি খুবই ভালোবাসি। সবুজ প্রকৃতির সাথে আকাশে সৌন্দর্য উপভোগ করতেও বেশি ভালোবাসি। সেদিন বেশি মেঘলা ছিল। কাল অন্ধকার ধেয়ে আসছিল। পরিবেশটা আসলে বেশ সুন্দর ছিল।

IMG-20230913-WA0023.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ৭
  • এটি হসপিটালের জানালা দিয়ে তোলা। সেদিন ভীষণ বৃষ্টি হয়েছিল। ঝুম বৃষ্টিতে ভেজার অনেক ইচ্ছে ছিল। যাইহোক পরিবেশটা খুবই দারুণ ছিল শীতল বাতাস ছিল। বৃষ্টি নামার আগের মুহূর্তটা আসলেই অনেক দারুন।

IMG-20230913-WA0019.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ৮

IMG-20230913-WA0018.jpg

অবস্থান

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy F23

ফটোগ্রাফারঃ

@naimuu

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰❣️🥰
Sort:  
 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন প্রকৃতির সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে আমার কাছে বেশ চমৎকার লেগেছে। সমুদ্র সৈকতে তোলা ফটোগ্রাফি গুলো সত্যিই আমার কাছে দেখতে বেশ অসাধারণ লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো আপনার কাছে চমৎকার লেগেছে শুনে খুব ভালো লাগলো।

 last year 

প্রকৃতির মধ্য থেকে আজকে আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলা আমি দেখে মুগ্ধ হয়েছি। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অতিশয় চমৎকার এবং মনমুগ্ধকর।

 last year 

চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য দেখলে আরো উৎসাহিত হই।

 last year 

প্রাকৃতিক দৃশ্যর কিছু চমৎকার ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আমার কাছে খুবই ভাল লেগেছে খুব সুন্দর ভাবে গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

প্রাকৃতিক দৃশ্যগুলো আমার কাছেও বেশ চমৎকার লেগেছিল তাই আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

 last year 

অসম্ভব সৌন্দর্যময় প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু।আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।বিশেষ করে চট্টগ্রাম পতেঙ্গা বিচের ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

পতেঙ্গা বিচের সূর্যাস্ত এর ফটোগ্রাফি আমাকেও মুগ্ধ করেছিল। সূর্যাস্ত আসলেই সুন্দর একটি বিষয়।

 last year 

প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি। কারণ প্রাকৃতিক সৌন্দর্য একদম আলাদা হয়ে থাকে। আপনার শেয়ার করা প্রত্যেকটি প্রাকৃতিক ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর কিছু প্রাকৃতিক ফটোগ্রাফি শেয়ার জন্য।

 last year 

আপনার মন্তব্যটি দেখে বেশ ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

প্রাকৃতিক সৌন্দর্যের এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে আমি তো মুগ্ধ হয়ে এক নজরে তাকিয়ে ছিলাম। প্রাকৃতিক সৌন্দর্য অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে ফটোগ্রাফির মাধ্যমে, যার কারণে দেখতে ভালো লাগছে। চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে তোলা ফটোগ্রাফি গুলো দারুন ছিল। এই জায়গাটিতে আমাদেরও যাওয়া হয়েছে।

 last year 

আমার ফটোগ্রাফি গুলোর মাধ্যমে আপনাকে মুগ্ধ করাতে পেরে আমি অনেক আনন্দিত। পতেঙ্গা সমুদ্র সৈকতে আসলেই অনেক সুন্দর একটা জায়গা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91