DIY- (এসো নিজে করি)একটি কফির কাপ ও কফির পেইন্টিং\\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ❣️❣️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো কফির পেইন্টিং
  • আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂
    20220311_172312.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রং

20220309_200428.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি কফির কাপ আঁকা শুরু করলাম।

20220309_190405.jpg

দ্বিতীয় ধাপ

  • তারপর আমি কাপটি পুরো এঁকে নিলাম।

20220309_190926.jpg

তৃতীয় ধাপঃ

  • তারপর আমি কফির কাপের ভিতরে কফি এঁকে নিলাম।

20220309_191156.jpg

চতুর্থ ধাপঃ

  • তারপর আমি কফি রং করা শুরু করলাম।

20220309_191504.jpg

পঞ্চম ধাপ

  • এখন কপির কাফটি রং করে নিলাম।

20220309_192347.jpg

ষষ্ঠ ধাপ

  • এখন পিছনের ব্যাকগ্রাউন্ড কিছুটা রং করে নিলাম

20220309_192350.jpg

20220309_192934.jpg

সর্বশেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম

20220311_172306.jpg

20220311_172315.jpg

  • আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সকলের জন্য আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর ভাবে একটি কফির কাপ ও কফির পেইন্টিং তৈরি করেছেন আপু। আপনার তৈরি করা এই পেইন্টিংটি আমার কাছে এতটা বেশি পরিমাণে ভালো লেগেছে যা আপনাকে আমি বলে বোঝাতে পারবো না। পেইন্টিংটি তৈরি করার প্রত্যেকটি ধাপ খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি এমন সুন্দর একটা পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অও,জাস্ট অসাধারণ আপু।আসলে সাধারণ একটি জিনিসকে আপনি অঙ্কনের মাধ্যমে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন।বিশেষ করে রং করার পর মনে হচ্ছে গরম কফি উতলে পড়ছে।😊ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি কফি কাপ ও কফির অনেক সুন্দর একটি পেইন্টিং অঙ্কন করে আমাদের সকলের মাঝে খুবই চমৎকার ভাবে শেয়ার করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে অংকন পর্বটি উপস্থাপন করেছেন যেটা দেখে আমার খুব ভালো লেগেছে। আপনার কাছ থেকে পরবর্তীতে আরো সুন্দর সুন্দর এরকম অংকন আশা করব। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

বাহ আপু আজকে খুব সুন্দর একটি পেইন্টিং করে দেখালেন। পেন্সিল দিয়ে খুব সুন্দর করে কফির কাপ ও কফির পেইন্টিং যথেষ্ট সুন্দর হয়েছে। আপনি নিখুঁতভাবে পেইন্টিংটি করলেন আমার কাছে অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য শুভকামনা রইল

 2 years ago 

কি অসাধারণ ভাবে একটি কফি আর কফির কাপের পেইন্টিং অংকন করলেন। আপনার এই পেইন্টিং টা দেখে মনে হচ্ছে যেন সত্যিকারের এর কপি পড়িতেছে। এরকম পেইন্টিং গুলো আমার কাছে তো বিশেষ করে খুবই ভালো লাগে। আপনার পেইন্টিংটি ও জাস্ট অসাধারণ লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

আপনার বিল্ডিংগুলোর থেকে কিন্তু বেশি সুন্দর নয়, এটি আমি জানি।
চেষ্টা করে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ওয়াও ! আপু আপনার পেইন্টিং দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর করে একটি কপির কাপ অংকন করলেন। এরপর কপি অংকন করলেন। যেন সত্যিকারে কপির মত দেখাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি একটি কফির কাপ ও কফির পেইন্টিং করেছেন। বিশেষ করে কফির কাপটা আমার ভীষণ ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। আসলে আপনার এই ধরনের কাজগুলি আমার বেশ ভালো লাগে

 2 years ago 

আশা করি সবসময় এভাবেই সাপোর্ট করবেন ভাইয়া ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 
কফির বিভিন্ন এড দেখার সময় এমন দৃশ্য চোখে পড়ে। আপনি খুব সুন্দর ভাবে কফি সহ কাপের৷ দৃশ্য অঙ্কন করেছেন। কাপ হাতে কেউ যদি ধাক্কা খায় তাহলে এমন ঘটনা ঘটবে। আপনার সৃজনশীলতার প্রকাশ দেখে অনেক ভালো লাগলো।
 2 years ago 

জি ভাই আমি সেটি কল্পনা করেই এই চিত্রটি এঁকেছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনি তো আজকে খুবই চমৎকার একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন, দেখতে খুবই সুন্দর লাগছে। কফির কাপ ও কফির পেইন্টিংটি সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

বাহ!! আপু আপনার উপস্থাপনার সাথে সাথে অংকনটাও অসাধারণ লেগেছে আমার কাছে। কালারটাও অসাধারণ ছিল আপু।
আপনার জন্য সুভ কামনা রইল। 💞💞

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32