টার্গেট ডিসেম্বর সিজন - ৪(১০ স্টিম পাওয়ার আপ )

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। যাইহোক এখন আমি পাওয়ার আপ করার জন্য চলে এসেছি। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এই প্লাটফর্ম এ কাজ করতে হলে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা প্রয়োজন।আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে এবং সফলভাবে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।আমি এখন পাওয়ার আপ করেছি ১০স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৩৩১৩ স্টিম পাওয়ার আপ। পাওয়ার আপ করার পর এখন আছে ৩৩২৩ স্টিম পাওয়ার।

image.png

উৎস

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো
    ১৬স্টিম।

IMG-20240403-WA0008.jpg

দ্বিতীয় ধাপ

  • এখন আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20240403-WA0009.jpg

তৃতীয় ধাপ

  • ১০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো স্টিম।

IMG-20240403-WA0010.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয়।পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব। আমরা যারা এই সেক্টরে কাজ করি তাদের অবশ্যই পাওয়ার আপ করার কোন বিকল্প নেই।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। ❣❣️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ায় আপ করার আগে ছিল ৩৩১৩ স্টিম আর পাওয়ার আপ করার পর ৩৩২৩ স্টিম হয়েছে দেখে খুব ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালবাসি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন, আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা । এই কথাটি মাথায় রেখেই আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়া আপ করে যাচ্ছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা, আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন এটা দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপু আজকে আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে এভাবে অল্প করে হলেও নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে একসময় অনেক বেশি স্টিম মালিক হওয়া সম্ভব হয়। আমি আশা করি আপনার এই স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা আগামী দিনেও বজায় রাখতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন।এতে কিছুটা এগিয়ে ও গেলেন।ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপু আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

একাউন্টঃ @naimuu
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68976.16
ETH 3307.31
USDT 1.00
SBD 2.67