একটি আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

সপ্তাহ খানেকের বেশি মুষলধারে বৃষ্টি হচ্ছে। অনেকে এই বৃষ্টির উপভোগ করলেও অনেক মানুষের ভোগান্তির শেষ নেই। সৃষ্টিকর্তা সবাইকে সাহায্য করুক । এই বৃষ্টির দিনে শরীর একদম আলসে হয়ে গেছে। কোন কাজ যেন হাতেই উঠছে না।
ঘুম ছাড়া যেন কিছুই ভাবতে পারছি ন। এভাবে থাকলে তো আর হবে না তাই ভাবলাম এখন একটু আর্ট করি। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট। আশা করি আপনাদের কাছে এই ম্যান্ডেলা আর্ট এর কারু কাজ ভালো লাগবে। মেন্ডেলা আর্ট এর কারুকাজগুলো করতে প্রচুর সময় ও ধৈর্যের প্রয়োজন। কিন্তু একটু পরিশ্রম করে করতে পারলে এর ফল পাওয়া যায় । কথা না বাড়িয়ে চলুন আর্ট এ যাওয়া যাক।

আর্ট ফাইনাল লুক

GridArt_20230808_155457234.jpg

GridArt_20230808_155544860.jpg

প্রয়োজনীয় উপকরণ
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • মার্কার পেন

GridArt_20230808_155601688.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে পেন্সিল দিয়ে একটি আইসক্রিমের চিত্র অংকন করলাম তারপর পেন্সিলের দাগের উপর মার্কার দিয়ে কালো করে নিলাম।

GridArt_20230808_112803001.jpg

দ্বিতীয় ধাপ:
  • এখন আইসক্রিমের উপরের অংশ চকলেট লেয়ার বুঝানোর জন্য পুরো অংশটি কালো করে নিলাম।

GridArt_20230808_112827942.jpg

তৃতীয় ধাপ:
  • এখন আইসক্রিমের নিচে অংশ সামান্য ডিজাইন করে নিলাম।

GridArt_20230808_112937457.jpg

চতুর্থ ধাপ:
  • এখন পুরো আইসক্রিমের মধ্যে ডিজাইন সম্পূর্ণ করলাম।

GridArt_20230808_113008761.jpg

সর্বশেষ ধাপ:
  • ডিজাইন সম্পূর্ণ করার পর নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

GridArt_20230808_113040982.jpg

GridArt_20230808_155439701.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  
 last year 

আপনার ম্যান্ডেলা আর্ট গুলো সব সময় অনেক সুন্দর হয়। আজকে আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর ভাবে এবং নিখুঁতভাবে আপনি কাজগুলো করেন দেখেই আর্ট গুলো এত সুন্দর হয়।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট খুবই সুন্দর হয়েছে। দেখে মুক্ত হয়ে গেলাম। এত সুন্দর একটি অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনাকে মুগ্ধ করাতে পারে আমি অনেক আনন্দিত।

 last year 

ঠিকই বলেছেন বৃষ্টির দিনে আমারও শুধু ঘুমাতে ইচ্ছে করে কোন কাজ করতে মন চায় না। আইসক্রিমের খুব সুন্দর ম্যান্ডেলা আর্ট করেছেন। দেখে এখন আইসক্রিম খেতে ইচ্ছে করছে। আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট দেখতে খুব সুন্দর লাগছে। আপনি খুব সুন্দর ও নিখুঁতভাবে আর্টটি সম্পন্ন করেছেন এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

বৃষ্টির দিনে শুধু ঘুমোতে ইচ্ছে করে আর কোন কাজ করার ইচ্ছে নেই। যাইহোক আপনার মন্তব্য পরিবেশ ভালই লাগলো।

 last year 

যদিও এখন বৃষ্টি পড়তেছে তবে গরমের দিনে আইসক্রিম খাওয়ার অনুভূতি সত্যি খুব অন্যরকম। আজ আপনি খুব চমৎকার ভাবে আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট করেছেন । দেখে খুব ভালো লাগলো‌। আপনার আর্ট খুবই নিখুঁত
হয়েছে। আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই মেন্ডেলা আর্ট শেয়ার করার জন্য।

 last year 

গরমের দিনে আইসক্রিম খাওয়ার মত আনন্দ আর কোন কিছুতেই নেই। এই নিখুঁত কাজগুলো করতে প্রচুর সময় লেগেছিল ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

অনেক সুন্দর করে আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট করেছেন। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি সবসময় অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট করেন। আজকেরটাও অসাধারণ ছিল। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

আমার নিজের কাছেও বেশ ভালো লাগে তাই করতে আমি এগুলো বেশ পছন্দ করি। অসাধারণ মন্তব্যটি জন্য ধন্যবাদ জানাই।

 last year 

আপু আপনি খুবই দারুণ একটি আইসক্রিমের মেন্ডেলা আর্ট তৈরি করেছেন। আপনার তৈরি আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি আইসক্রিম তৈরীর প্রতিটা ধাপ খুব দারুন ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। দেখে মনে হচ্ছে সত্যিকারের আইসক্রিম। এত সুন্দর করে আইসক্রিমের আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আমার আইসক্রিমের ম্যান্ডেলা ৮ আপনি ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো ভাইয়া

 last year 

আপনি আইসক্রিমের খুবই সুন্দর একটি ম্যান্ডেলা অংকন করেছেন। আসলে ম্যান্ডেলা অংকন করা খুবই কঠিন একটি কাজ এটি করতে গেলে অনেক ধৈর্যের প্রয়োজন হয় আপনি সেটি করে দেখিয়েছেন। খুবই নিখুঁতভাবে আপনি অঙ্কনটি সম্পন্ন করেছেন।

 last year 

ম্যান্ডেলা অঙ্কন করা আসলেই খুব কঠিন কাজ এর জন্য সময় ও ধৈর্যের প্রয়োজন। ধন্যবাদ সুন্দর মন্তব্যটির জন্য ‌

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণভাবে একটি আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট তৈরি করে শেয়ার করেছেন। আপনার তৈরি আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার তৈরি ম্যান্ডেলা আর্ট আপনি প্রতিটি স্টেপ আমাদের মাঝে অসাধারণভাবে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আইসক্রিমের আর্ট আমার নিজের একটু বেশি পছন্দ তাই এটি শেয়ার করেছি।

 last year 

আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট বিষয়টি চমৎকার লেগেছে আর বিশেষ করে আইসক্রিম নিচে গোলে গোলে পড়ছে এই দৃশ্যটা সবচেয়ে বেশি ভালো লেগেছে অবশ্য দেখে খেতে মন চাইছে। যাই হোক আপনার আর্ট করার দক্ষতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আইসক্রিম গোলাগুলে পড়ছে ওই দৃশ্যটা দেখানোর জন্যই উপরের অংশটি কালো করেছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ‌

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47