DIY- (এসো নিজে করি) চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়ালের চিত্রাংকন। \\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়ালের চিত্রাংকন। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

IMG-20220322-WA0022.jpg

IMG-20220322-WA0021.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • মার্কার
  • রাবার

IMG-20220322-WA0015.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে ল্যাম্পপোস্ট টি আঁকা শুরু করলাম।

IMG-20220322-WA0012.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপর আমি ল্যাম্পপোস্ট টি আঁকা শেষ করলাম

IMG-20220322-WA0010.jpg

তৃতীয় ধাপঃ

  • এরপর আমি ল্যাম্প পোস্ট টি মার্কার দিয়ে কাল করে নেব।

IMG-20220322-WA0008.jpg

চতুর্থ ধাপঃ

  • এরপর আমি ল্যাম্পপোস্টের চার পাশে আলো দিয়ে দিব।

IMG-20220322-WA0011.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি ল্যাম্পপোস্টের নিচে পেন্সিল দিয়ে দুটি বিড়াল এঁকে নিব।

IMG-20220322-WA0007.jpg

ষষ্ঠ ধাপ

এরপর আমি বিড়াল গুলোকে কালো মার্কার কলম দিয়ে কালো করে দিব।

IMG-20220322-WA0014.jpg

সপ্তম ধাপ

এরপর আমি ল্যাম্পপোস্টের চার পাশে কতগুলো তারা এবং একটি চাঁদ এঁকে নিলাম।

IMG-20220322-WA0005.jpg

সর্বশেষ ধাপ

সবশেষে আমি আমার সিগনেচার দিয়ে সম্পূর্ন আর্টটকে আরেকটু গাঢ় করে নিয়েছি।

IMG-20220322-WA0000.jpg

  • আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সকলের জন্য আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

Sort:  
 2 years ago 

চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়ালের চিত্রাংকন টি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার চিত্র অংকন এর প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন ও বর্ণনা করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে। বিশেষ করে বিড়াল দুটিকে আমার কাছে বেশি ভালো লেগেছে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

আপনার চাঁদনী রাতে ল্যাম্পোস্টের নিচে বসে থাকা দুটি বিড়ালের চিত্রাংকনটি আমার কাছে খুব ভালো লেগেছে। ল্যাম্পপোস্ট এর আলোয় বসে থাকা বিড়াল দুটি দেখে রোম্যান্টিক লাগছে। আর্টটি খুব সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ছবিটা চমৎকার হয়েছে আপু। বিড়াল দুটির জন্য ছবিটি দেখতে সম্পূর্ণ অন্যরকম লাগছে।

 2 years ago 

মন্তব্যটি দেখে খুশি হলাম ভাইয়া 🙂

 2 years ago 

আপনি চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুইটি বিড়ালের চিত্রাংকন করেছেন। চিত্রাংকন টি দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার চিত্রাংকন টি আমার কাছে একটু ব্যতিক্রমধর্মী আইডিয়া মনে হয়েছে। ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুইটি বিড়ালের চিত্রাংকন খুব চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই আর্ট গুলো করতে সময়ওনএকটু কম ও করতেও ভালো লাগে।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়ালের পেইন্টিং তৈরি করেছেন যা আমার কাছে খুব ভালো লেগেছে। পেইন্টিং বানাতে আপনি খুব দক্ষ যা আপনার কাজ দেখেই বুঝা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য। শুভেচ্ছ রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি দেখে আরো অনুপ্রাণিত হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া গঠন মূলক মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাতের ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়াল এর চিত্র অংকন ভালোই হয়েছে। দেখে ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর চিত্র দেখতে পাবো এই আশায় রইলাম।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

চাদনি রাতে ল্যাম্পপোস্ট এর নিচে বসে থাকা দুটি বিড়ালের অসাধারন একটি চিত্র অংকন করেছেন আপনি খুবই সুন্দর হয়েছে আপু।বেশ গুছিয়ে প্রতিটা ধাপ উপস্থাপনা করেছেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

সুন্দর ছিল আপনার উপস্থাপনা । বিশেষ করে কনসেপ্টটা ভালো ছিল । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্য দেখে খুশি হলাম ভাইয়া 🙂

 2 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনি পেন্সিল দিয়ে সুন্দর একটি চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। ল্যাম্পপোস্ট নিচে দুইটা বিড়াল বসে থাকার দৃশ্যটি অসম্ভব সুন্দর লাগতেছে দেখতে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন।এইরকম সুন্দর একটি চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনার চিত্রাঙ্কন টি বেশ চমৎকার হয়েছে। চাঁদনী রাতে ল্যাম্পপোস্টের নিচে বসে থাকা দুটি বিড়াল এর চিত্র দারুণভাবে এঁকেছেন আপনি ।আপনার অংকন টি সত্যিই অসাধারণ হয়েছে ।প্রতিটি ধাপ খুব সুন্দর করে আমাদের সামনে উপস্থাপন করেছেন ।যেটি আমার কাছে খুবই ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54016.63
ETH 2289.57
USDT 1.00
SBD 2.29