ফুড ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ11 months ago
হ্যালো বন্ধুরা❣️❣️

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আপনাররা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।

আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হয়ে গেলাম নতুন কোন পোস্ট নিয়ে। আজকে শুধুমাত্র খাবারের ফটোগ্রাফি শেয়ার করব । ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি যেখানেই যাই না কেন ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। আর খেতে গেলে আগে ছবি তুলতে হবে। এটা শুধু আমার না এটা এখন পুরো জেনারেশন এর সমস্যা, খাওয়ার আগেই ছবি তোলা। ফটোগ্রাফি গুলো আমার বিভিন্ন রেসিপির,এবং আমার নিজের তৈরি করা কিছু খাবারের ফটোগ্রাফি। যে রেসিপিগুলো আমার কাছে একটু বেশি স্পেশাল, তাদের কিছু ফটোগ্রাফি রাখি। ভাবলাম আজকে আপনাদের সাথে শেয়ার করি । আশা করি আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি নংঃ ১
  • লেবুর ফটোগ্রাফি। ফটোগ্রাফিতে দেখে সবার জিভে জল চলে আসবেই। না খেলেও দেখলেই জিভে জল চলে আসবে। লবন ও মরিচের সাথে লেবু খেতে ভীষণ ইচ্ছে করছিল। তো আর কি যেই ভাবা সেই কাজ। 😜😜

IMG-20231112-WA0006.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ২

IMG-20231112-WA0008.jpg
অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৩
  • ড্রিংকস ফটোগ্রাফি। কাঁচা আমের সাথে কাঁচামরিচ পুদিনার শরবত খেলে শরীর একদম শীতল ও ঠান্ডা হয়ে যায়। প্রশান্তি ফিরে আসে। প্রচন্ড গরমে খেতে খুবই টেস্ট লাগে। আর এর ঘ্রাণ তো অসাধারণ।

IMG-20231112-WA0010.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৪
  • লিচুর লাচ্ছির ফটোগ্রাফি। অনেক আগেই রেসিপিটি শেয়ার করেছিলাম। লিচুর লাচ্ছিও ভীষণ টেস্টি। দধি,আইসক্রিম, দুধ লিচু ইত্যাদি উপকরণ দিয়ে এই লাচ্ছি তৈরি করেছিলাম।

IMG-20231112-WA0011.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৫
  • ড্রিংকস ফটোগ্রাফি। এটিও অনেক আগেই তৈরি করেছিলাম এবং রেসিপিও আপনাদের সাথে শেয়ার করছি। এটি মূলত রমজানে ইফতার শরীর এর সতেজতা ফিরিয়ে আনতেই তৈরি করা। ভীষন টেস্ট। এতে কলা,তরমুজ ম্যাংগ ফ্লেভারের আইসক্রিম ইত্যাদি দিয়ে তৈরি করেছিলাম।

IMG-20231112-WA0005.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৬
  • ঝাল খাবারের ফটোগ্রাফি।
    চালের কুনি ভেঁজে এর মধ্যে রসুনের বর্তা দিয়ে খেতে খুবই টেস্ট লাগে। ঝাল ঝাল এই ভর্তার সাথে চালের কুনির রেসিপিটা চেষ্টা অসাধারণ। রেসিপিটি তৈরি করে রেখেছি সময় পেলে শেয়ার করব।

IMG-20231112-WA0007.jpg

অবস্থান

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy F23

ফটোগ্রাফারঃ

@naimuu

এই ছিল আজমার আজকের ফটোগ্রাফি গুলো। আশা করছি সবার কাছে ভালো লেগেছে। সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা। ভুল-ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰❣️🥰
Sort:  
 11 months ago 

সবকিছু যেমন তেমন লেবুর ছবিটা দেখার পর কিন্তু শরীর একটা ঝাকানই চলে আসলো, পাহাড়ে গিয়ে একবার লেবু পিনিক খেয়েছিলাম, অদ্ভুত একটা নাম। সেই জিনিসটার কথা মনে পড়ে গেল।

 11 months ago 

হায়য়য় লেবুর পিনিক। 😜😜

 11 months ago 

হায়য়য় লেবুর পিনিক। 😜😜

 11 months ago 

সত্যিই আপু লেবু,মরিচ আর লবন দেখে আমার জিভে জল চলে আসলো।এমন কিছু দেখে জল না এসে পারে, বলেন তো। 😋 আর শেষে ঝাল খাবার দেখে ও খেতে ভীষণ ইচ্ছে করছে আপু।কারন ঝাল আর টক আমার ভীষণ পছন্দ। ধন্যবাদ আপু মজার মজার খাবারের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার মন্তব্যটি পড়ে ভীষণ ভালো লেগেছে। আশা করি সব সময় এমন সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফুড ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার তোলা ফুড ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। তবে লেবুর ফটোগ্রাফি দেখে জিভে জল চলে আসলো। ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 11 months ago 

আসলে খাবারের ফটোগ্রাফি গুলো দেখলে জিভে জল চলে আসে। মজাদার ও কিছু লোভনীয় খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার খাবারের ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে লেবুর সাথে লবণ মরিচ দিয়ে খেতে আমার কাছেও বেশ ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ফুড ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

লেবুর রসের সাথে লবন মরিচ খেতে খুবই টেস্ট পাওয়া যায়। 😋😋

 11 months ago 

ফটোগ্রাফি করতে সবাই পছন্দ করে যেটা আমার কাছে খুবই প্রিয় । প্রতিনিয়ত ফটোগ্রাফি করার চেষ্টা করি । কোথাও গেলে চেষ্টা করি সুন্দর সুন্দর দৃশ্যগুলো ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করার। আপনার ফুড ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল এই ধরনের খাবার উপভোগ করার পাশাপাশি ফটোগ্রাফির মধ্যেও স্মৃতি বিজড়িত অতিথি হিসেবে রেখে দেওয়া যায় ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমিও প্রতিনিয়ত যেখানে যাই ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি।কিছুটা স্মৃতি হয়েই আমার কাছে থাকে ।

 11 months ago 

আমিও প্রতিনিয়ত যেখানে যাই ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি।কিছুটা স্মৃতি হয়েই আমার কাছে থাকে ।

 11 months ago 

বেশ সুন্দর কিছু ফুড ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। বেশ ভালো লাগলো আপনার সুন্দর এই রেসিপিটি জাতীয় ফটোগুলো। টক জাতীয় রেসিপি চোখে দেখলেই এমনিতেই জীবেতে জল চলে আসবে এটাই স্বাভাবিক।

 11 months ago 

তা তো আসবেই। যাইহোক ভালো লাগলে মন্তব্যটি।

 11 months ago 

লোভনীয় কিছু খাবারের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই ধরনের খাবার দেখলে লোভ লেগে যাবে এটাই স্বাভাবিক। লিচুর লাগছে এর আগে কোনদিন খাওয়া হয়নি তাই এটা দেখে আমার কাছে সব থেকে বেশি লোভ লাগছিল।

 11 months ago 

ধন্যবাদ ভাই আপনার এই অসাধারণ মন্তব্যের জন্য।

 11 months ago 

আপু আপনি জিভে জল আসার মতো খুবই লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লেগেছে। লেবুর এমন ফটোগ্রাফি দেখে জিভে জল চলে আসলো। কারণ টক বলে কথা। এছাড়া জুসের ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ মজাদার ফুড ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

লবন মরিচের সাথে লেবুর ফটোগ্রাফিতে দেখলে জীবে অবশ্যই পানি আসবেই। 🤣🤣

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
SBD 2.55