টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা ❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।
  • আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।

Screenshot_20220228-193848_Facebook.jpg

আমি এখন পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৭৭৫.০৪৯ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ৮২৫.০৪৯ স্টিম পাওয়ার।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো
    ৭৭৫.০৪৯

Screenshot_20220228-175608_Chrome.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
    Screenshot_20220228-180049_Chrome.jpg

তৃতীয় ধাপঃ

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৮২৫.০৪৯।

Screenshot_20220228-191648_Chrome.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে। আপনি আপনার গন্তব্যে ধিরে ধিরে পৌঁছে যাচ্ছেন। সেই সাথে আপনার একাউন্ট কে সমৃদ্ধশালী করে তুলছেন। এবং আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

এটা জেনে অনেক খুশী হলাম যে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে চান ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও! আপনি পাওয়ার আপ করে স্টিমিট প্লাটফর্মে আর একটি ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল সে সাথে আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা খুবই গুরুত্বপূর্ণ সবার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া এবং আমাদের ভালোটা আমাদের নিজেরই বোঝা উচিত । সুতরাং আমাদের নিয়মিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। যাইহোক আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্টটি দেখে বেশ ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভাল লেগেছে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার তার সক্ষমতা তত বেশি। এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকেন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার।

 2 years ago 

একাউন্টঃ @naimuu
পাওয়ার বৃদ্ধিঃ = 6.45161%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিতে সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপডেট পদ্ধতি গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এভাবেই নিয়মিত পাওয়ার অফ করলে দেখবেন আপনার নিজের সক্ষমতা অনেকটাই বেড়ে গিয়েছে। শুভকামনা রইল আপনার জন্য আপু এভাবেই সামনে এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74