ফুড ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ9 months ago
হ্যালো বন্ধুরা❣️❣️

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আপনাররা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।

আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হয়ে গেলাম নতুন কোন পোস্ট নিয়ে। আজকে শুধুমাত্র খাবারের ফটোগ্রাফি শেয়ার করব । ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি যেখানেই যাই না কেন ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। আর খেতে গেলে আগে ছবি তুলতে হবে। এটা শুধু আমার না এটা এখন পুরো জেনারেশন এর সমস্যা, খাওয়ার আগেই ছবি তোলা। ফটোগ্রাফি গুলো আমার বিভিন্ন রেসিপির,এবং আমার নিজের তৈরি করা কিছু খাবারের ফটোগ্রাফি। যে রেসিপিগুলো আমার কাছে একটু বেশি স্পেশাল, তাদের কিছু ফটোগ্রাফি রাখি। ভাবলাম আজকে আপনাদের সাথে শেয়ার করি । আশা করি আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি নংঃ ১
  • নুডুলসের পাকোড়া ফটোগ্রাফি।
    বিকেলের নাস্তায় গরম গরম নুডুলস পাকোড়া খেতে খুবই টেস্টি। টমেটো সসের সাথে এই পাকড়াগুলো খেতে খুবই ভালো লাগে। একটু ঝাল বেশি হলে খেতে ভালো লাগে।

IMG-20231205-WA0081.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ২
  • ফুচকা ফটোগ্রাফি।
    ফুচকা পছন্দ না এমন মানুষ খুবই কম রয়েছে বিশেষ করে মেয়েদের। কলেজে যাওয়া মানেই ফুচকা খাওয়া। যেহেতু ফুচকা একটু ঝাল ঝাল হয় তাই সাথে ঠান্ডা ড্রিংকস অবশ্যই রাখতে হয় আমার।

IMG-20231205-WA0080.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৩
  • পোড়া মুরগির ফটোগ্রাফি।

গ্রীল খেতেও আমি বেশ পছন্দ করি সাথে পরোটা, সালাদ,সস ইত্যাদি হলে আরো ঝমে উঠে। বাহিরের খাবার না খাওয়াই ভালো। কিন্তু লোভ সামলানো কঠিন।

IMG-20231205-WA0078.jpg
অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৪
  • বিরিয়ানি ফটোগ্রাফি।

বিরিয়ানির ঘ্রাণেই আমার পেট ভরে যায় এ কথা আমি আপুকে বললাম আপু বললো পেট যেহেতু ভরেই গেলো তাহলে আমাকে দিয়েদে তোর প্লেট। এটা হলো?

IMG-20231205-WA0076.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৫
  • ফ্রুটস ফটোগ্রাফি।
    ফল আমি ভীষন পছন্দ করি। তরমুজ এবং পেঁপে দুটোই আমাদের দেহের জন্য খুবই উপকারী। আমাদের দেহের পানির ঘাটতি পূরন করে। আর পেঁপে নিজেদের গাছের হলেতো কথাই নেই৷

IMG-20231205-WA0079.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৬
  • ড্রাগন ফটোগ্রাফি।
    ড্রাগন ফল খেতে তেমন টেস্ট না পেলেও বেশ ভালো ফিল পাই🥴🥴। কারন এর রংটাই বেশ ভালো লাগে৷ পুরো মুখ একদম গোলাপি রঙের হয়ে থাকে। মেয়েদের আর লিপস্টিক ব্যবহারের প্রয়োজন নেই।🤣🤭

IMG-20231205-WA0075.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৭
  • লেবুর রসের ফটোগ্রাফি।
    মাঝেমাঝেই টক জাতীয় খাবার খেতে ইচ্ছে করে। বাসায় কিছু না থাকলেই আমি লেবুর রস নিয়ে এর মধ্যে লবন ও মরিচের গুঁড়ো দিয়ে তা পরিবেশন করি। বেশ ভালো লাগে এটি।

IMG-20231205-WA0077.jpg

অবস্থান

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy F23

ফটোগ্রাফারঃ

@naimuu

এই ছিল আজমার আজকের ফটোগ্রাফি গুলো। আশা করছি সবার কাছে ভালো লেগেছে। সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা। ভুল-ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰❣️🥰
Sort:  
 9 months ago 

গরম নুডুলস পাকোড়া খেতে ভীষণ মজা লাগে। আপু আমিও আপনার মতো গ্রীল খেতেও পছন্দ করি। অনেক সুন্দর সুন্দর ফুড ফটোগ্রাফি শেয়ার করেছেন। এধরনের খাবার গুলো খেতে ভীষণ মজা লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আসলে গ্রিল খেতে খুবই সুস্বাদু।‌ যদি এটি আমাদের দেহের জন্য ভালো নয়। ‌

 9 months ago 

আসলে গ্রিল খেতে খুবই সুস্বাদু।‌ যদি এটি আমাদের দেহের জন্য ভালো নয়। ‌

 9 months ago 

আপু আপনি লোভনীয় ফুড ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো খাবার খুব পছন্দের কিন্তু লেবুর রস কম খাওয়া হয়। বাকি খাবার দেখে ইচ্ছে করছে একসাথে সব খেতে। আপনার ফটোগ্রাফি করা খুব সুন্দর হয়েছে। ফটোগ্রাফির পাশাপাশি খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ লোভনীয় ফুড ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 9 months ago 

লেবুর রস খেতে আমি খুবই পছন্দ করি একটু ঝাল ঝাল করে। এত সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 9 months ago 

বেশকিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করলেন আপু। খাবারের ফটোগ্রাফি দেখলে খাওয়ার জন্য লোভ লেগে যায়। আপনি চমৎকার ভাবে খাবারের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন। আপনার সুন্দর বর্ননায় আরো বেশী ভালো লাগলো। ধন্যবাদ আপু ফুড ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

উৎসহ মূলক মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 9 months ago 

এটা ঠিক বলছেন আপু আসলেই খাওয়ার আগে আমরা ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। খেয়ে ফেললে তো ফটোগ্রাফি গুলা নেওয়া হবে না। তাই খাওয়ার আগে ফটোগ্রাফি তো নিতে হবে। খুব মজাদার খাবারের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন আপনি। এত মজার এবং লোভনীয় খাবার তৈরি করলেন। প্রতিটি খাবার অনেক লোভনীয় ছিল।

 9 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 9 months ago 

এত রাতে এই লোভনীয় খাবারের ছবিগুলো না দেখালেও পারতেন আপু 😃
যাই হোক দুষ্টুমি করলাম আপনার খাবারের ছবিগুলো অসম্ভব সুন্দর লেগেছে আমার কাছে। আমি এগুলোকে লোভনীয় ফটোগ্রাফি বলতে চাই কারণ প্রতিটি খাবার এতটাই লোভনীয় দেখাচ্ছে। এই মুহূর্তে আমার বেশ খিদে পেয়ে গেছে। বিরিয়ানি এবং নুডুলস পাকোড়া আমার কাছে সবথেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু চমৎকার খাবারের ছবিগুলো আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

হাহাহা মজা পেলাম ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

আমি আগে যেখানে যেতাম ফটোগ্রাফি করতাম, ফুট ফটোগ্রাফি ব্যাপারটি বেশ ভালো লেগেছে আমার কাছে। সবগুলো খাবারের সাথে পরিচয় থাকলেও নুডুলস পাকোড়া আমার কাছে ব্যতিক্রম মনে হয়েছে।

 9 months ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 9 months ago 

লোভনীয় এবং মজাদার খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখেই তো জিভে জল চলে এলো।
বিশেষ করে সস দিয়ে নুডুলসের পাকোড়া ড্রাগন ফল এবং প্রাণী উল্লেখযোগ্য।

 9 months ago 

প্রাণী ?

 9 months ago 

আপনি তো আজকে বেশ সুস্বাদু কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছে। ফটোগ্রাফি গুলো দেখতে বেশ ভালই লেগেছে। ধন্যবাদ আপনাকে এই সুস্বাদু খাবারের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

মন্তব্যটি বেশ ভালো লেগেছে।

 9 months ago 

ফুড ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই চমৎকার লাগছে।প্রতিটা খাবারই খুব লোভনীয়। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 9 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59032.15
ETH 2518.27
USDT 1.00
SBD 2.46