সাদা কালারঃ একটি কাপলের রোমান্টিক দৃশ্যের আর্ট।

in আমার বাংলা ব্লগlast year (edited)
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে বিভিন্ন রেসিপি, আর্ট, ফটোগ্রাফি ও বিভিন্ন ডাই প্রজেক্ট শেয়ার করতে। আজকেও আমি শেয়ার করবো একটি পেইন্টিং। আমি আর্ট বা পেইন্টিং করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই।

আমি প্রায়ই আপনাদের সাথে সাদা-কালো আর্ট শেয়ার করে থাকি। এই সাদাকালো ওয়ার্ডগুলো করতে আমার ভীষণ ভালো লাগে। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি কাপলের রোমান্টিক দৃশ্যের আর্ট।আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

IMG-20230626-WA0014.jpg

IMG-20230626-WA0021.jpg

আমি নিচে আর্টটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের বুজতে সহজ হবে
প্রয়োজনীয় সামগ্রী
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার

IMG-20230626-WA0022.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি একটি ছেলের ও একটি মেয়ের স্কেচ একে নিলাম পেন্সিল দিয়ে।

IMG-20230626-WA0018.jpg

দ্বিতীয় ধাপঃ
  • ছেলে ও মেয়ের দুটো স্কেচ একটি ফ্রেমে বন্দীর জন্য লাভ আকৃতির ডিজাইন করলাম।

IMG-20230626-WA0019.jpg

তৃতীয় ধাপ:
  • এখন কালো মার্কার দিয়ে ছেলে ও মেয়ের স্কেচটি কালো করে নিলাম।

IMG-20230626-WA0017.jpg

চতুর্থ ধাপ:
  • এখন ফ্রেমটিতে সামান্য ডিজাইন করে নিলাম।

IMG-20230626-WA0016.jpg

সর্বশেষ ধাপ:
  • আর্টটি সম্পন্ন করার পর নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম ।

IMG-20230626-WA0013.jpg

IMG-20230626-WA0015.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার এ ধরনের সাদা কালো আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর একটি কাপল আর্ট করেছেন। আর্ট টি একদম নিখুঁত ভাবে করেছেন আপনি। লাভ ফ্রেমের ডিজাইন টাও বেশ সুন্দর লাগছে দেখতে। সব মিলিয়ে দারুন একটি আর্ট শেয়ার করেছেন আপনি।

Posted using SteemPro Mobile

 last year 

সাদাকালো আর্ট গুলো করতে আসলে আমার বেশ ভালো লাগে। আমার তৈরিকৃত আর্ট গুলো আপনার ভালো লাগে শুনে ভালো লাগলো।

 last year 

একটি রোমান্টিক কাপেল ের দৃশ্য খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। আসলে এই কাজগুলো নিজের দক্ষতার প্রমাণ দিয়ে থাকে। আপনি এই কাজে খুব ভালো দক্ষতার সাথে যেটা ধারাবাহিকভাবে আমাদের সাথে অঙ্কন করে শেয়ার করে চলেছেন।

 last year 

এই ছোট ছোট কাজগুলোর মাধ্যমে আমরা আমাদের সুপ্ত প্রতিভা গুলো প্রকাশের করতে পারছি। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি যে কাপলের দৃশ্য আঁট করেছেন দেখে খুবই ভালো লেগেছে। আপনি খুব দারুণভাবে এটি তৈরি করেছেন। একটি লাভ তৈরি করেছেন এবং চার পাশে সুন্দর ফুল তৈরি করেছেন এবং তার ভেতরের একটি কাপেল তৈরি করেছেন। সবকিছু মিলে খুবই চমৎকার লাগছে। আপনি এটি তৈরি প্রত্যেকটা ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার এই চমৎকার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। আশা করি সব সময় এভাবেই উৎসাহিত করে পাশে থাকবেন।

 last year 

এধরনের অংকনগুলো বরাবরই আমার ভীষণ ভালো লাগে। আপনার অংকনটি বেশ কিউট এবং রোমান্টিক দেখাচ্ছে। বিশেষ করে কালো রং করাতে দারুন হয়েছে 👌

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

কাপলের রোমান্টিক দৃশ্যের আর্ট অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হলাম। এতো সুন্দর চিত্র অংকন করেছেন যা আমার খুবি ভালো লেগেছে।

 last year 

আমার এই আর্টটি আপনাকে মুগ্ধ করাতে পেরেছে শুনে খুব ভালো লাগলো।

 last year 

আপু আপনি আর্ট করতে ভালোবাসেন জেনে ভালো লাগলো । আর সাদা কালো আর্ট গুলো আমার কাছেও দেখতে ভীষণ ভালো লাগে ।আপনার আজকের আর্ট টি চমৎকার হয়েছে ।অসাধারণ একটি দৃশ্য অঙ্কন করেছেন দেখে ভালো লাগলো । ধন্যবাদ।

 last year 

সাদা কালো আর্ট করতে আসলেই আমার বেশ ভালো লাগে আপু। যাই হোক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

একটি কাপলের রোমান্টিক দৃশ্য আর্টটি দারুন হয়েছে আপু।আপনি বরাবর এমন সাদা কালো সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করেন।দেখতে দারুন লাগছে।আপনি ধাপগুলো খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর এই আর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

সাদা কালো আর্ট করতে আপনি পছন্দ করেন জেনে ভালো লাগলো আপু। এর আগেও আপনার সাদাকালো আর্ট দেখেছিলাম। কাপলের সাদা কালো আর্ট দেখতে ভারী সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর করে এই আর্ট করেছেন এবং প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 last year 

আপনার মন্তব্যটি ভালো লাগলো আপু। আশাকরি সব সময় এভাবে পাশে থাকবেন।

 last year 

সাদা কাগজে পেন্সিলের সাহায্যে অনেক সুন্দর একটি কাপল এর ছবি আর্ট করেছেন।প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছে। আপনার ক্রিয়েটিভিটির মাধ্যমে সুন্দর একটি কাপ আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপু ।

 last year 

আপনার মন্তব্যটি আসলেই ভালো লাগার মতো।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32