ডিমের পান্তোয়া পিঠার মজাদার রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

সবাই কেমন আছেন?
আশাকরি আপনারা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও তার রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন রেসিপি নিয়ে হাজির হয়েছি। রেসিপিটি হলো ডিমের পানতোয়া পিঠার মজাদার রেসিপি😋। এটি খাওয়ার মজাই আলাদা। অতিথি আপ্যায়নে এই পিঠা খুবই কাজের। এ পিঠাগুলো দেখতেও সুন্দর তৈরি করা যায় খুব সহজে। আমি রেসিপিটি আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করি খুব সহজে আপনারা এটি বুঝতে পারবেন। তো চলুন দেখা যাক আমার আজকের এই পান্তুয়া রেসিপিটি।

আমি নিচে রেসিপিটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের ও ভালো লাগবে।

রেসিপিটির ফাইনাল লুক

20220723_181759.jpg

20220723_181739.jpg

প্রয়োজনীয় উপকরণঃ

  • আটা
  • ডিম
  • লবন
  • চিনি
  • সয়াবিন তেল

20220723_172940.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি আটার মধ্যে চিনি ও লবণ দিয়ে দিলাম। তারপর উপকরণগুলো মিশিয়ে পরিমাণ মত পানি দিয়ে দিলাম।

GridArt_20220801_191234002.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর একটি চামচের সাহায্যে পানি এবং আটা একসাথে মিশিয়ে নিলাম ও একটি ডো তৈরি করলাম।

GridArt_20220801_191255913.jpg

তৃতীয় ধাপ:

  • তারপর চুলায় একটি পাতিল বসিয়ে দিলাম এবং পরিমাণ মতো সয়াবিন তেল দিয়ে ডিম ভেজে নিলাম।

GridArt_20220801_191338847.jpg

চতুর্থ ধাপ:

  • তারপর ডিমটিকে নিয়ে আটার ডোর মধ্যে দিয়ে দিলাম ও আবার উঠিয়ে নিয়ে পাতিলের মধ্যে দিয়ে দিলাম।

GridArt_20220801_191411057.jpg

সর্বশেষ ধাপ:

  • তারপর আবারো ঠিক একইভাবে পিঠাটি উঠিয়ে আটার ডোর মধ্যে দিয়ে আবার পাতিলে দিয়ে দিলাম। তারপর পিঠাকে ভালোভাবে ভেজে চুলা থেকে নামিয়ে নিলাম।

GridArt_20220801_191444536.jpg

20220723_181731.jpg

মজাদার রেসিপিটি এখন সম্পূর্ণ তৈরি।

GridArt_20220801_191525963.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপির পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰

Sort:  
 2 years ago 

ডিমের পান্তোয়া পিঠা এই প্রথম দেখলাম আপু। ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। একদম অন্যরকম একটি রেসিপি। দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক মজা হয়েছে। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পান্তুয়া পিঠা খেতে বিষন মজাদার। বিশেষ করে ডিম দিয়ে তৈরি করা যেকোন পিঠা খেতে ভীষণ ভালো লাগে। আমি অনেকবার এই পিঠা তৈরি করেছিলাম। এমন কে আমাদের পরিবারের অনেকেই পিঠাগুলো খেতে ভীষণ পছন্দ করে। আপনার উপস্থাপনা বেশ ভালো লাগলো।

 2 years ago 

জি আপু ডিম দিয়ে যেকোনো পিঠা তৈরি করলে ভালোই লাগে।

 2 years ago 

ডিমের পান্তুয়া পিঠা আমি কখনো খাইনি। মনে হচ্ছে খেতে ভালই হবে। রেসিপি টি শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে শেয়ার করেছেন বলে শিখে নিতে পারলাম। বাসায় ট্রাই করে দেখবো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ট্রাই করে দেখতে পারেন, ভালোই লাগবে আশাকরি। শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি অদ্ভুত সুন্দরভাবে ডিমের পান্তুয়া রেসিপি তৈরি করেছেন। এই পান্তুয়া রেসিপিটি আমার অনেক পছন্দ আমাদের। পরিবারের এ সবাই খেতে চায়। আপনি অনেক সহজ ভাবেই বানিয়ে রেখেছেন তাই যারা পারেনা তারা খুব সহজেই শিখে নিতে পারবে। ধন্যবাদ আপু সুন্দর রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। শুভেচ্ছা ও ভালোবাসা নিও আপু। 🥰

 2 years ago 

আপু আপনি ডিমের পন্তোয়ার খুব সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। ডিমের পান্তুয়া আমার কাছে খেতে খুবই ভালো লাগে। আমিও মাঝে মাঝে এটি বাসায় তৈরি করি।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য প্রকাশ করে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ডিমের পান্তুয়া পিঠা আমি কখনো খাইনি।যেকোন পিঠা খেতে ভীষণ ভালো লাগে।মজার একটা রেসিপি দিলেন।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু 🙂।

 2 years ago 

বর্তমানে পান্তুয়া পিঠা অনেক পরিচিতি লাভ করেছে, এবং এই পান্তুয়া পিঠা খেতে অনেক সুস্বাদু। আমার প্রিয় একটি পিঠা ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই পিঠা এখন খুবই পরিচিতি লাভ করেছে। ধন্যবাদ মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

এটি যেমন পরিচিত তেমনি সুস্বাদু ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

জিভে জল চলে এসেছে আপু পান্তুয়া পিঠা দেখে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকার ভাবে রেসিপিটা করেছেন। আমার খুবই পছন্দের একটি পিঠা।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য 🙂।

 2 years ago 

ডিমের পানতোয়া পিঠার মজাদার রেসিপি

এমন রেসিপি হয়তোবা এর আগে কোনদিন আমি দেখিনি কিন্তু আপনার তৈরি করা এই রেসিপিটি দেখার পরে আমি কোন ভাবে লোভ সামলাতে পারছি না।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকারভাবে ডিমের পানতোয়া পিঠা তৈরি করার পদ্ধতি গুলো শেয়ার করলেন। আপনার শেয়ার করা এই পোষ্টের মাধ্যমে আমি নতুন ধরনের একটা রেসিপি শিখে গেলাম।

 2 years ago 

শিখে গেলেন যেহেতু তাই তৈরি করে ফেলুন ভালো লাগবে এই নতুন রেসিপি টি। শুভকামনা রইল।

 2 years ago 

ভিন্ন ধরনের কোন রেসিপি দেখলে খেতে ইচ্ছে করে ।আপনি ডিমের পানতোয়া পিঠার মজাদার রেসিপি তৈরি করেছেন যেটা কেমন খেতে সুস্বাদু আগে কখনো খাওয়া হয়নি । খুবই ভালো লেগেছে আপনার রেসিপি একসময়ে এভাবে তৈরি করার চেষ্টা করব।

 2 years ago 

সম্ভব হলে অবশ্যই আমু আপনাকে এর টেস্ট বুজাতে পারতান। যাইহোক শুধু মুখেই বলি আসলেই অসাধারণ পিঠা৷ এগুলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47