এক্রাইলিক আর্টঃ বৈদ্যুতিক তারের লাইন সূর্যাস্ত আড়াআড়ি চিত্র

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে বিভিন্ন রেসিপি, আর্ট, ফটোগ্রাফি ও বিভিন্ন ডাই প্রজেক্ট শেয়ার করতে। আজকেও আমি শেয়ার করবো একটি পেইন্টিং। আমি আর্ট বা পেইন্টিং করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই।

আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো বৈদ্যুতিক তারের লাইন সূর্যাস্ত আড়াআড়ি অঙ্কন🎨।আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আমি নিচে আর্টটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের বুজতে সহজ হবে
আর্ট এর ফাইনাল লুক

GridArt_20230104_144032827.jpg

GridArt_20230104_144111039.jpg

প্রয়োজনীয় সামগ্রী
  • আর্ট পেপার
  • এক্রাইলিকরং
  • তুলি
  • রংয়ের প্লেট

20220922_193521.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি আর্ট পেপার কে পছন্দের সাইজ অনুযায়ী কেটে নিলাম। তারপর নিচের অংশে সামান্য হলুদ রং দিয়ে দিলাম।

GridArt_20230104_143402560.jpg

দ্বিতীয় ধাপঃ
  • এখন রঙ ও তুলির সাহায্য আরেকটু রং করে নিলাম।

GridArt_20230104_143414917.jpg

তৃতীয় ধাপ:
  • এখন বিদ্যুৎ সংযোগের খুঁটি ও তার এঁকে নিলাম।

GridArt_20230104_143429639.jpg

চতুর্থ ধাপ:
  • তারপর তারের উপর কয়েকটি পাখি এঁকে নিলাম ।‌

GridArt_20230104_143506917.jpg

সর্বশেষ ধাপ:
  • আর্টটি সম্পন্ন করার পর নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

GridArt_20230104_144340538.jpg

GridArt_20230104_144512814.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  
 2 years ago 

ওয়াও জাস্ট অসাধারণ হয়েছে আপনার পেইন্টিং টি। সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে খুব চমৎকার ভাবে আমাদের মাঝে পেইন্টিং টি ফুটিয়ে তুলেছেন। বেশ ভালো লেগেছে এটি আমার কাছে। পেইন্টিং এর মধ্যে আকাশ টি কে খুব নিখুঁতভাবে অঙ্কন করেছেন আপনি। কালার কম্বিনেশনটা বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি পেইন্টিং শেয়ার করার জন্য ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম আপনার পেইন্টিং দেখে। খুবই সুন্দর ভাবে বৈদ্যুতিক লাইন সূর্য অস্ত আড়াআড়ি পেইন্টিং এক কথায় অসাধারণ ছিল। প্রত্যেকটি কালার খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে যা দেখলে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। ধাপগুলো খুবই সুন্দর ভাবে লিখেছেন আপনি যার কারণে যে কেউ খুবই সহজে এটি দেখে অঙ্কন করতে পারবে। অসংখ্য ধন্যবাদ জানাই শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পেইন্টিংটি দেখতে জাস্ট অসাধারণ লাগছে। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি পেইন্টিং করতে করতে আস্তে আস্তে এই কাজে একদম পারদর্শী হয়ে গিয়েছেন। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

বৈদ্যুতিক তারের লাইন সূর্যাস্ত আড়াআড়িভাবে দৃশ্যটি দারুন ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। এর আগেও দেখেছে আপনি খুব সুন্দর করে বিভিন্ন ধরনের চিত্র অঙ্কন করে থাকেন সত্যিই আমি মুগ্ধ হই আপনার এই ধরনের দক্ষতা দেখে।

 2 years ago 

আপনার আর্টের কনসেপ্ট টা দারুন ছিল। অ্যাক্রলিক কালার দিয়ে পেইন্ট করতে বেশ ভালই সময় লাগে। কারণ এই পেইন্টগুলো মিক্স করতে খুব ধৈর্য সহকারে করতে হয়। তা না হলে সুন্দর করে ফুটিয়ে তোলা যায় না। খুব সুন্দর করে আপনি বৈদ্যুতিক তারের লাইন আর সূর্যাস্ত একসাথে অংকন করেছেন।খুব ভালো লাগলো আপু।

 2 years ago 

আপনার আর্টের কনসেপ্ট টা দারুন ছিল। অ্যাক্রলিক কালার দিয়ে পেইন্ট করতে বেশ ভালই সময় লাগে। কারণ এই পেইন্টগুলো মিক্স করতে খুব ধৈর্য সহকারে করতে হয়। তা না হলে সুন্দর করে ফুটিয়ে তোলা যায় না। খুব সুন্দর করে আপনি বৈদ্যুতিক তারের লাইন আর সূর্যাস্ত একসাথে অংকন করেছেন।খুব ভালো লাগলো আপু।

 2 years ago 

বৈদ্যুতিক তার একেও যে সুন্দরভাবে উপস্থাপন করা যায় তা আজকে প্রথম দেখলাম। আসলে রাস্তাঘাটে এলোমেলো বৈদ্যুতিক তার গুলো দেখতে ভালো লাগে না। তবে পেইন্টিং এর মাধ্যমে কিন্তু দারুণভাবে এই সৌন্দর্য তুলে ধরেছেন আপু। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনার আর্ট দেখতে অনেক সুন্দর হয়েছে আপু অনেক পরিশ্রম হয়েছে দেখা যাচ্ছে।আপনি বৈদ্যুতিক তারের ভিতরে সূর্যাস্তের আড়াআড়ি দৃশ্য পেইন্টিং করে শেয়ার করেছেন দেখতে অনেক সুন্দর হয়েছে। এ ধরনের প্রাকৃতিক পেইন্টিং দেখতে আমার বেশ ভালো লাগে।প্রতিটি ধাপ আপনি সুন্দর করে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি আর্ট বা পেইন্টিং করতে খুব ভালোবাসেন শুনে ভাল লাগল। আপনি খুবই সুন্দর একটি একরাইলিক পেইন্টিং করেছেন। আপনার থিম আমার কাছে ইউনিক ছিল। আপনার পেইন্ট এ বৈদ্যুতিক তার, পাখি, সূর্যাস্ত এগুলো খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42