বন্ধুদের সাথে কাটানো কিছু সুন্দর মুহুর্ত\\১০%লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা❣️❣️

সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই সৃস্টিকর্তার রহমতে ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

  • আজকে আমি আপনাদের মাঝে ভিন্নধর্মী একটি পোস্ট শেয়ার করবো। তা হলো আমার বন্ধুদের নিয়ে। বন্ধুরা জীবনের একটি অংশ। বন্ধুদের ছাড়া জীবন কখনোই চলতে পারে না। আজকে আমি আমার বন্ধুদের সাথে কাটানো কিছু সুন্দর মুহুর্তের ফটোগ্রাফি শেয়ার করলাম। লোকেশন ছবিগুলোর সাথে সংযুক্ত করে দিয়েছে।

Screenshot_20220227-163221_Gallery.jpg

  • কয়েক দিন আগের কথা। খুব সকালেই আমি কলেজের উদ্দেশ্যে রওনা হলাম। কলেজের আগে ৮ টায় প্রাইভেট ছিল তাই তাড়াতাড়ি আমি রওনা হলাম। তখন প্রায় চারিদিকে প্রচুর কুয়াশা ছিল। যাওয়ার পথে আমি আমারও রাস্তার ফটোগ্রাফি করলাম।

20220224_084617.jpg
অবস্থান

20220222_075735.jpg
অবস্থান

  • তারপর আমি তাড়াতাড়ি কলেজে পৌছালাম। এবং প্রাইভেট শেষ করে ক্লাস এর উদ্দেশ্যে রওনা হলাম। কলেজে ফার্স্ট ইয়ারে ভর্তির জন্য। আমাদের ক্লাস বাতিল করা হলো।

20220110_120210.jpg
অবস্থান

  • হঠাৎ করে ক্লাস বাতিল হওয়ায় আমার ফ্রেন্ডরা বলল, চল আজকে আমরা ঘুরতে যাই। যেই কথা সেই কাজ। সবাই মিলে ঠিক করলাম আমরা রেলপথ এ ঘুরতে যাব।

20220116_095913.jpg
অবস্থান

20220223_095747.jpg
অবস্থান

  • আমরা মেইন রোড দিয়ে গেলামনা। গ্রামের রাস্তা দিয়ে রওনা হলাম। কিছুদুর যাওয়ার পর চারিদিকে ছিলো শুধুই ধান ক্ষেত।

20220223_101503.jpgঅবস্থান

20220223_101726.jpgঅবস্থান

  • তারপর ক্ষেতের অপর পাড়ে ছিলো খুব সুন্দর একটি বাড়ি। বাড়তে নাকি কুকুর থাকে তাই আমাদেরকে দুটো ছেলে বাড়িটি পার করে দিলো। বাড়িটিতে যাওয়ার পর আমার ফ্রেন্ড আমার একটি ছবি তুলে দিল।

20220223_101844.jpgঅবস্থান

  • বাড়িটির পাশেই ৩ মিনিট হাঁটার পর আমরা রেলপথে পৌছাতে পারলাম।

IMG20220223102818.jpgঅবস্থান

IMG20220223102507.jpgঅবস্থান

IMG20220223102402.jpgঅবস্থান

  • তারপর রেলপথে আমরা অনেক্ক্ষণ হাঁটলাম ও আমাদের কিছু ছবি তুললাম।

Screenshot_20220227-134020_Video Player.jpgঅবস্থান

Snapchat-1613138337.jpgঅবস্থান

Snapchat-1940479267.jpgঅবস্থান

  • কিছুক্ষণ হাঁটাহাঁটি ও ফটোগ্রাফি করার পর আমরা অনেক ক্লান্ত হয়ে পড়লাম। তাই রেলপথে বসেই কিছুক্ষণ রেস্ট করলাম।

Screenshot_20220227-134625_Video Player.jpgঅবস্থান

  • তারপর আমার এক ফ্রেন্ড এর অনেক ক্ষুধা লেগেছে। কিন্তু সে শুধু ফুচকা খাবে🤭। তাই সবাই মিলে ফুচকা খেতে চলে গেলাম।

20220213_105001.jpg
অবস্থান

  • প্রায় ২ ঘন্টা হাঁটাহাঁটি ও খাওয়া-দাওয়া করার পর আমরা সবাই বাড়ির উদ্দেশ্য আবার রওনা হলাম।

20220223_111515.jpgঅবস্থান

  • এই ছিল আমার ফ্রেন্ডের সাথে কাটানো মুহূর্তের কিছু ফটোগ্রাফি। দিনটি আমার বেশ ভালই কেটেছিল l অনেকদিন পর আমি আমার বন্ধুদের সাথে একটি সুন্দর সময় কাটিয়েছিলাম।

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy A22

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন।

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️❣️

Sort:  
 3 years ago 

আপু আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি নিশ্চয়ই আপনার বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আসলে বন্ধুদের সাথে সময় কাটাতে খুবই ভালো লাগে। আপনার সামনের দিনগুলো আরো ভালো কাটুক এবং আপনি আপনার বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটান এই কামনাই করছি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া গঠন মূলক মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য

 3 years ago 

দিদি শুরুতেই যেটা বলবো, আপনার প্রথম ছবিটা একদম ফাটাফাটি উঠেছে। আমরাও বন্ধুরা মিলে এমন ছবি তুলতাম। আপনার লেখাটা পড়ে আজ থেকে চার পাঁচ বছর আগে ফিরে গিয়েছিলাম যেন। দারুন উপভোগ করলাম পোস্ট টা। আর রেল লাইনের পথ ধরে হেঁটে যাওয়ার মুহূর্ত টা মন ছুয়ে গেছে। এভাবেই হাসি আড্ডা গানে বন্ধুদের সাথে মূখরিত হোক প্রতিটি দিন।

 3 years ago 

ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করে খুশি করানোর জন্য। 🤗🤗

 3 years ago 

অনেক সুন্দর ভাবে কিছু কোয়ালিটি সময় বন্ধু-বান্ধবদের সাথে কাটিয়েছেন, সেটা আপনার ফটোগ্রাফি দেখে বুঝতে পারতেছি। আর আপনাদের যে হাতের যে ডিজাইনটি, সেটি আসলে আমি অনেক জায়গাতেই দেখতে পেয়েছি যে,বান্ধবীরা এক হলে এভাবে করে ফটো উঠায়। অনেক ধন্যবাদ নিজের বন্ধুবান্ধবের সাথে কাটানো কিছু সময় আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

বন্ধুদের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে। আপনার দেয়া ছবিগুলো দেখে খুবই ভালো লাগলো। বুঝতে পারলাম আপনি খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন বন্ধুদের সাথে। সত্যি বলতে বন্ধুদের সাথে সময় কাটানোর মজাই আলাদা। খুব সুন্দর ধানক্ষেতের মধ্য দিয়ে হেটে গিয়েছেন। ছবিগুলো দারুন ছিল। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মতামত প্রকাশ করে আরো উৎসাহিত করার জন্য

 3 years ago 

ক্লাস না থাকলে বন্ধুদের সাথে ঘুরতে যাবার আনন্দটাই অন্যরকম। সবাই মিলে একসাথে ঘুরতে পারা যায়। অনেক কথা অনেক আনন্দ করা যায়। হয়তো বন্ধু-বান্ধব মিলে একসাথে বসে মনের মতো গল্প করেছেন। তাই বলতে পারি আপনাদের বন্ধুত্বের মিলন আরো মধুর হোক, সব বান্ধবী মিলে একসাথে যেন দীর্ঘদিন চলতে পারেন সেই শুভকামনা রইল।

 3 years ago 

শেষের কথাগুলো অনেক ভালো লাগলো ভাইয়া।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য।
শুভকামনা রইল

 3 years ago 

আপু আপনার বন্ধুদের সাথে কাটানো কিছু সুন্দর মুহুর্ত আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো খুবই সুন্দর ছিলো। আপনার জন্য দোয়া রইল আপনি আরো ভালো কিছু মুহূর্ত আপনার বন্ধুদের সাথে কাটান।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য

 3 years ago 

খুবই চমৎকার কিছু মুহূর্ত কাটিয়েছেন তা আপনার লেখা এবং ফটোগ্রাফি গুলোই বলে দিচ্ছে। ক্লাস না হওয়ার এই সুযোগে ঘোরাঘুরি টা বেশ ভালোই হলো! বন্ধুদের সাথে সময় কাটাতে খুবই ভালো লাগে আর বিশেষ করে কলেজ থেকে যখন সবাই একসাথে কোথাও যাওয়া হয় তা তো আর বলার কিছুই নেই! ধন্যবাদ আপনাকে আজকের সুন্দর এই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপু।

 3 years ago 

মুহূর্তগুলো আসলেই উপভোগ করার মত ছিল

আপনার মন্তব্য দেখে খুশি হলাম ভাইয়া ধন্যবাদ

 3 years ago 

আসলে বান্ধবীদের সাথে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। খুব ভালো লাগলো। প্রতিটি ছবি ছিল দেখার মতো আর একটা জিনিস বেশ ভালো লাগলো ছবি যদি তুলি আমরা তাহলে স্ন্যাপচ্যাট থাকবে অবশ্য 😅জনপ্রিয়। বেশ ভালো লাগলো আপু

 3 years ago 

একদম ঠিক কথা ভাই আসলে এখন স্ন্যাপচ্যাট অবশ্যই জনপ্রিয় 🥴।
ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32