টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগার বন্ধুরা ❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।
  • কিছুদিন আগেই আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।
আমি এখন পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৬১২.২১৬ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ৬২৬.২১৬ স্টিম পাওয়ার।

Screenshot_20220203-170453_Facebook.jpg

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো ৬১২.২১৬।

IMG-20220203-WA0002.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220203-WA0003.jpg

তৃতীয় ধাপঃ

  • ৬১২.২১৬ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৬২৬.২১৬।

IMG-20220203-WA0004.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣️

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @naimuu
পাওয়ার বৃদ্ধিঃ =8.16993%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪💪💪💪💪

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য ও আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43