Betterlife with steemit//diary game// beautiful simple Photography //15-07-2021

হ্যালো সমস্ত স্টিমিওন বন্ধুরা

তোমরা সবাই কেমন আছ? আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং আপনি কীভাবে আপনার কাজের চিঠিটি করছেন, তা ফটোগ্রাফি প্রতিযোগিতায় নিয়ে আসুন You আপনারা সবাই খুব ভাল ফটোশুট করেছিলেন তবে আজ আমি কিছু করেছি
বিভিন্ন ফটো যা আপনারা সবাই খুব পছন্দ করবেন তবে আজ আমি একটি ফটোশুট করেছি যা আপনি দেখবেন বা পরান হয়ে যাবেন আমি আপনাকে সূর্যমুখী নামের একটি ফুল দেখাব এবং এর ছবিটি আপনার।

PicsArt_07-15-07.24.34.jpg

আমার এমন একটি সূর্যমুখী আছে যার ছবি আমি আজ খুব সুন্দর এবং খুব সুন্দর আভা একটি উদ্ভিদ যা সর্বশক্তিমান আল্লাহতায়ালায় দুর্দান্ত সৌন্দর্যে তৈরি করা হয়।
এই উদ্ভিদ প্রতিটি নার্সারি পাওয়া যায়। কার এই সেটটি এই ফটো, যার সূর্যমুখী এই বাবার কাছ থেকে খানিকটা উত্তোলন করা হয়েছে, এটি প্রধান হিসাবেও খাওয়া হয়। এই উদ্ভিদটিও আমার সাথে কথা হয়েছিল, তাই চেহারাটি দেখতে দেখতে সুন্দর এবং আমি এই ছবিটি আমার বাড়িতেও লাগিয়েছি। এই গাছের ছবিটি প্রচুর ট্র্যাফিক এবং ভাল উত্স তৈরি করেছে। আমি পেয়েছি আপনি নিশ্চয়ই এটি আমার চেয়ে অনেক বেশি পছন্দ করেছেন, এগুলি ছাড়াও আমি অন্য কিছু স্থির করেছি এবং পাখির কোনও চিত্রও নেই।

PicsArt_07-15-07.23.07.jpg
খুব সুন্দর এবং খুব অল্প, আমি ভাবতাম, তারপর আমাদের স্কুলে গাছটি রোপণ করা হয়েছিল, যা এর সৌন্দর্যকে খুব দেখায়, আমি ছবিটি দেখতে খুব ভাল দেখলাম, এটি খুব মনোরম।

গাছপালা বেনিফিট

ফ্ল্যাশটি আপনার চেয়ে খুব মিষ্টি, এটি খুব আলাদাভাবে তৈরি করা হয়, এই উদ্ভিদটি আমাদের বিবাহের ক্ষেত্রে খুব কার্যকর, এটি আমাদের কাঁচা ইচ্ছা দেয় এবং আমাদেরকে এই জাতীয় ফাংশন উপভোগ করে। এই গাছগুলি থেকে কাঠও আহরণ করা হয়, তাই এই কাঠটি প্রাকৃতিক ইত্যাদি তৈরিতে ব্যবহৃত হয় এবং এটি অনেক জায়গায় ব্যবহৃত হয়। উদ্ভিদের খুব বড় নাম আল্লাহ পরাক্রমশালী আমার অন্যতম নাম of আমিও ওবিসির একজন am গাছ লাগানোও আমার শখ। আমার একটি রোপণ কার্ড নেই এবং আমি খুব রোপণ করতে পছন্দ করি। উদ্ভিদটি আল্লাহ তালার খুব ভাল জিনিস। ক্রমবর্ধমান গাছপালা আমাদের আমাদের অক্সিজেন পরিষ্কার করে, মারা যায়, আসুন আমরা বৃষ্টিতে দাবি করি, এটি যত বেশি তাদের কাছে পৌঁছেছে তত বেশি বৃষ্টি তাদের কাছে পৌঁছে যাবে। তু পরিবর্তনের সাথে এটির বিশাল বিশ্বাসঘাতক রয়েছে। আপনাকে অন্য একটি গাছের একটি ছবি দেখায়

PicsArt_07-15-07.02.33.jpg

এর পরে আমি আজ গাছপালার ছবি বানিয়েছি, এর পরে আমার খুব সুন্দর লাগছে, এমন কিছু বৃষ্টির ভিগাইরার ছবিও বানিয়েছিলাম যা দেখতে খুব সুন্দর লাগছিল, আমি তোমাকে একটি হোয়াটসঅ্যাপ চালিয়েছি, ছেলের আরোহণ খুব ভাল ফটোগ্রাফি দিয়েছে।

বন্ধ

আজ আমার কাছে কেবল 5 টি ফটোগ্রাফি রয়েছে, আপনি যদি আজ এই উদ্ভিদটি পছন্দ করেন, যদি আপনি এর ফটোগ্রাফিটি খুব জোরে জোরে পছন্দ করেন তবে ফ্রি মোড করুন, এটি আমার কাছে অনেক পোস্ট করা হয়েছে, তবে আপনি আজ খুব বেশি ফটোগ্রাফি করেছিলেন, আমি আপনাকে ধন্যবাদ দাদু ছিলাম বন্ধুরা, আজ আমি কেবল এই অনেক ফটোগ্রাফি গেয়েছি, তাই আমি আপনাকে অনেক ধন্যবাদ তাই আমার বন্ধুর এই ছবি।

CC

@msharif
@amarbanglablog
@rme
@rex-sumon

Regards

@nabeelsaqib

Sort:  
 3 years ago 

সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে

 3 years ago 

আপনাকে আমাদের কমিউনিটিতে যোগদানের জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য। ভালো লিখেছেন ।

@simaroy

@shuvo35
ধন্যবাদ স্যার দয়া করে আমাকে খেলাধুলা করুন

 3 years ago 

আপনি প্রথমে আমাদের কমিউনিটি তে একটি পরিচিতিমূলক পোস্ট করুন আপনার ছবি দিয়ে। এরপর আপনাকে মেম্বার ব্যাজ দেয়া হবে। এরপর আপনি নিয়মিত আমাদের কমিউনিটি তে লেখা লেখি করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65185.94
ETH 2630.94
USDT 1.00
SBD 2.83