আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন-২ ।। ৫৫ স্টিম পাওয়ার আপ - ১০% লাজুক খ্যাঁক এর জন্য

আজকে আমি "আমার বাংলা ব্লগ" এর টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। আমি পাওয়ার আপ করে এ বছর ১০০০ SP করতে চাই।


পূর্বের এসপি৫০.৩৬
পাওয়ার আপ৫৫
বর্তমান এসপি১০৫.৩৬

পাওয়ার আপ করার ধাপ :


প্রথমে আমি আমার steemitwallet.com লগইন করেছি .

Screenshot_20220222_101351.jpg


এবারে আমি স্টিম এ ক্লিক করার পর, পাওয়ার আপ বাটনে ক্লিক করব।

Screenshot_20220222_101357.jpg


আমি ৫৫ স্টিম পাওয়ার আপ করবো, তাই ৫৫ লিখেছি, পাওয়ার আপ বাটনে ক্লিক করব।

Screenshot_20220222_101415.jpg


এরপরে ওকে বাটনে ক্লিক করব।

Screenshot_20220222_101421.jpg


পাওয়ার আপ হয়ে গেছে। আমার বর্তমান বর্তমান এসপি ১০৫.৩৬।

Screenshot_20220222_101552.jpg

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @mustafiz99
পাওয়ার বৃদ্ধিঃ = 109.203%

 2 years ago 

আপনি ৫৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের আইডির শক্তিকে বৃদ্ধি করা এবং আমরা যদি নিয়মিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে অবশ্যই ভবিষ্যতে আমাদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে । আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর করে পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়া আপ মানে নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। ভাইয়া আপনি আপনার টার্গেট পূরণ করতে পারেন এই প্রার্থনাই করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো। আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন দেখবেন এক সময় নিজের অবস্থান অনেক শক্তিশালী হয়ে গেছে। শুভকামনা আপনার জন্য।

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ এর গুরুত্ব টা আপনি বুঝে গেছেন। কারণ পাওয়ার আপ এর গুরুত্ব না বুঝলে পাওয়ার আপ কেউই করে না। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার লক্ষ্য টা ভালো। নিয়মিত লেগে থাকুন হয়ে যাবে। পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এবং ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনাকে দেখে অনেকেই পাওয়ার আপ এর অনুপ্রেরণা পাবে।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি এইভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

জি ভাই ঠিকই বলেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথমেই সাধুবাদ জানাই আপনাকে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।লক্ষ অটুট রেখে এভাবেই এগিয়ে যান ভাই ইনশাল্লাহ আপনার লক্ষে পৌঁছে যাবেন।শুভেচ্ছা রইলো ভাই আপনার জন্য।

জি ঠিকই বলেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা এবং নিজের শক্তিকে বাড়ানো। আর আপনিও সেটাই করেছেন। অনেক বড় একটি স্টিম পাওয়ার আপনি পাওয়ার আপ করেছেন। খুব ভালো লাগলো দেখে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57776.16
ETH 3060.01
USDT 1.00
SBD 2.35