আমার পরিচয় পর্ব -

আসসালামু আলাইকুম, আশা করি সবাই অনেক ভাল আছেন। আমি বাংলাদেশ থেকে, আমি আজ আপনাদের মাঝে আমার পরিচয় মুলক পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20211230_170616.jpg

আমার পরিচয়:
আমার নাম মোঃ মোস্তাফিজুর রহমান। আমার বয়স একুশ বছর। আমি বাংলাদেশের বরিশাল বিভাগের বরিশাল জেলার জন্মগ্রহণ করি। বর্তমানে আমি ঢাকায় চকবাজার বসবাস করি। আমার পরিবারের সদস্য সাতজন জন। আমরা চার ভাই ও এক বোন। আমি পরিবারের ৪ নম্বর সন্তান। আমার বাবা একজন কৃষক এবং মা একজন গৃহিনী। আমি আমার পরিবারকে সবসময়ই অনেক বেশি ভালোবাসি ,আর পরিবারের প্রত্যেকটা সদস্য আমাকেও অনেক বেশি ভালোবাসে।

IMG_20211230_170653.jpg

শিক্ষাগত যোগ্যতা :

ছোটবেলা থেকে আমার মা-বাবা চাইতো যে আমি পড়াশোনার প্রতি বেশি আগ্রহী থাকি কিন্তু ততটা ও আমার আগ্রহ ছিল না। তবুও আমি ২০১৬ সালে এসএসসি পরীক্ষা দেই এবং এরপরে একটি সমস্যার কারণে আমার পড়াশোনা অফ থাকে। বর্তমানে আমি একটি বেসরকারি কোম্পানিতে জব করি। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমার বর্তমান সময় অনেক বেশি ভালো কাটতেছে।

IMG_20211110_163948.jpg

আমার শখ:

অবসর সময়ে আমি ঘুরতে যেতে বেশি পছন্দ করি। আমার প্রিয় জনদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে আমার অনেক বেশি ভালো লাগে। যখনই আমি কাজের ফাঁকে সময় পাই তখনই আমি নদীর পাড়ে ঘুরতে যাই। আমার বর্তমান অবস্থান থেকে নদী অনেক কাছে ,সেজন্য আমি প্রায় সময় নদীর পাড়ে ঘুরতে যাই। বিশেষ করে খুব সকাল বেলা নদীর পাড়ে ঘুরতে অনেক বেশি ভালো লাগে। এছাড়াও আমার ক্রিকেট খেলতে বেশি ভালো লাগে।

IMG_20211108_165550.jpg

আমি যেভাবে আমার বাংলা কমিউনিটি তে এসেছি :

অনলাইনে কাজ করতে আমার ভালো লাগতো। এরপরে একদিন হঠাৎ এই @salmanabir ভাই আমাকে স্টিমেটের কথা বলে এবং আমি সাধারনত বাংলায় লিখতে পছন্দ করি সেই জন্য সে আমাকে আমার বাংলা ব্লকের কথা বলে। এখানে যেহেতু বাংলায় লেখা যায় এবং নিজের মনের ভাবগুলো প্রকাশ করা যায় সেজন্য আমি এই কমিউনিটিতে কাজ করার সিদ্ধান্ত নেই এবং কাজ করতে আমার খুবই ভালো লাগে।

আজ এ পর্যন্তই আমার লেখা যদি কোন ভূল-ত্রূটি থাকে তাহলে অবশ্যই সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। মনোযোগ সহকারে পোস্টটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি আপনার পরিচয় পর্বে খুবই সুন্দরভাবে আপনার পরিচয় তুলে ধরেছেন। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কারণ মেনে চলার চেষ্টা করবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য এগিয়ে যান।

 3 years ago 

আমার বাংলা ব্লগ পরিবার আপনাকে স্বাগতম। এই পরিবারে আপনার যাত্রা শুভ হোক এই কামনা করি। আমি আশা করছি আপনাদের পরিবারের সকল নিয়ম কানুন মেনে চলবেন এবং আপনার সৃজনশীলতা প্রকাশের অন্যতম একটি মাধ্যম হতে পারে আমার বাংলা ব্লগ । আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ জি সকল নিয়ম মেনে চলার চেষ্টা করবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

ধন্যবাদ ভাই সু পরামর্শ দেওয়ার জন্য। অবশ্যই চেষ্টা করবো

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

প্রথমেই আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনি খুব সুন্দর করে নিজ সম্পর্কে লিখেছেন। আপনার উপস্থাপন অনেক ভালো হয়েছে। আপনি এগিয়ে যান আপনার জন্য দোয়া রইল।

কমেন্ট করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ

 3 years ago 

@salmanabir আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই কমেন্টে জানান আমাকে। ধন্যবাদ।

 3 years ago 

জ্বী উনি আমার পরিচিত, আমি ওনার রেফারার।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সহযোগিতার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম।খুব সুন্দর করে নিজের পরিচয় পোস্টটি করেছেন।আশা করছি আমার বাংলা ব্লগ এর সব নিয়ম মেনে কাজ করবেন।

ধন্যবাদ ভাই। চেষ্টা করবো

Loading...
 3 years ago 

@mustafiz99, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

আশা রাখছি সকল নিয়ম মেনে পোস্ট করবেন কমিউনিটিতে। আর আপনার প্রোফাইল পিকচার টি যোগ করে নিন। ধন্যবাদ।

ধন্যবাদ আপু বলার জন্য

 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো। আশা করি আপনি ভালো ভাবে কাজ করে যাবেন। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49