দিনাজপুর শহরে তাহার প্রথম দিন || 10% beneficiary for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
25-10-2021

সম্মানিত আমার বাংলা ব্লগ বাসি আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভাল আছেন।



দিলশাদে একদিন


IMG_20211023_190608_Riyan.jpg

device :realme narzo 30a




অবস্থান: দিনাজপুর জেলা হাসপাতাল রোড।


দিলশাদ এর বর্ণনা: এটি একাধারে হোটেল ও রেষ্টুরেন্ট। এখানে ফাস্টফুড থেকে শুরু করে সব ধরনের খাবারই পাওয়া যায় ইন্ডিয়ান দেশী ও চাইনিজ। দিনাজপুর জেলার মধ্যে অন্যতম সুনামধন্য একটি হোটেল ও রেষ্টুরেন্ট দিলশাদ। ভিতরের পরিবেশ খুবই মনোরম।এসি ও নন এসি দুটো জনই আছে। এবং ভিতরে ওয়েটারদের ব্যবহারও খুবই সুশীল ও সন্তোষজনক।

IMG_20211023_190721_Riyan.jpg

device :realme narzo 30a


আমার এক বন্ধু বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য দিনাজপুরে এসেছিল।তার বাসা হচ্ছে নওগাঁ জেলায় তাই সে একদিন আগেই দিনাজপুরে এসেছিল। আর এটাই ছিল তাঁর প্রথম দিনাজপুর আশা। এসেই সে প্রথমে আমাকে বলে দোস্ত আমিতো এর আগে কখনো দিনাজপুর আসিনি তাই দিনাজপুরের কিছুই দেখিনি কিছুই জানিনা দিনাজপুর সম্পর্কে। আমাকে নিয়ে একটু বের হও আজকে দিনাজপুর ঘুরে দেখব। আমি তাকে বললাম তাহলে সন্ধ্যা হোক সন্ধ্যার পর শহর ঘুরে দেখতে সুন্দর লাগে। সন্ধ্যা হলে আমি তাকে নিয়ে ঘুরতে বের হই।

IMG_20211023_191110_Riyan.jpg

device :realme narzo 30a


তাকে নিয়ে প্রথমেই দিনাজপুর লিলির মোড়ের উদ্দেশ্যে বের হই। আর লিলির মোড়ই হচ্ছে দিনাজপুরের মূল শহরের অন্যতম একটি অংশ। এখানে সর্বপ্রকার জিনিস পাওয়া যায় সকল ধরনের খাদ্যদ্রব্য সহ সকল ধরনের জিনিসপত্র এখানে। এজন্য লিলির মোর কে দিনাজপুরের মূল শহর ও বলা চলে।

IMG_20211023_190454_Riyan.jpg

device :realme narzo 30a


এরপর লিলির মোড় তাকে ঘুরে দেখালাম। এরপর সে আমাকে বলল যে দোস্ত চল কিছু খাওয়া যাক। আমাকে জিজ্ঞেস করল দিনাজপুরের মধ্যে সবচেয়ে ভালো হোটেল ও রেস্টুরেন্ট কোনটা। আমি তাকে দিলশাদের কথা বলি। এরপর দুজন মিলে দিলশাদের উদ্দেশ্যে রওনা দিই।

IMG_20211023_184515_Riyan.jpg

IMG_20211023_184745_Riyan.jpg

device :realme narzo 30a


তারপর ভিতরে ঢুকে আগে আসন নিয় এরপর ওয়েটারকে ডেকে দুইটা গ্রিল অর্ডার করি। গ্রিলের সাথে দুটি বাটার বান ও সস অর্ডার করি। একটু পরেই ওয়েটার আমাদের অর্ডার করা গ্রিল বাটার বান সহজ এসে দিয়ে গেল।

IMG_20211023_184625_Riyan.jpg

IMG_20211023_185336_Riyan.jpg

IMG_20211023_190122_Riyan.jpg

device :realme narzo 30a


এরপর দুইজন মিলে খাওয়া শুরু করি। বিশেষ করে গ্রীলটা সেই ছিল সাথে বাটার বানানো সহজ দুটোই অনেক মজাদার ছিল। এরপর দুইজন মিলে খাওয়া শেষ করি খাওয়া শেষ করে একটু পানীয় পান করে বিশ্রাম নেই। আর এভাবেই শেষ হয় তার দিনাজপুরের প্রথম ঘোরাঘুরি।


আজকের মত এখানেই ভালো থাকবেন সুস্থ থাকবেন দেখা হবে পরবর্তী কোন পোস্টে।


ধন্যবাদ

Sort:  
 3 years ago 

একটি সুন্দর শহর এবং সেখানে অনেক সুস্বাদু মেনু আছে এমন রেস্তোরাঁ আছে, আমি সেই সব উপভোগ করতে সেখানে যেতে চাই, সর্বদা সুস্থ আমার বন্ধু☺☺

 3 years ago 

আপনাকে অগ্রিম স্বাগতম দিনাজপুর আসার জন্য😍

 3 years ago 

সত্যিই দিনাজপুর শহর টা আপনি যেভাবে রাত্রে উপস্থাপন করলেন। খুবই সুন্দর ছিল। খাবারগুলো খুবই সুন্দরভাবে পরিবেশন করা হয়েছে। দুই বন্ধু মিলে অনেক উপভোগ করেছেন। খুবই ভালো লাগলো ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর কমেন্ট এর জন্য।

 3 years ago 

আপনার ছবিগুলো দেখে মনে হচ্ছে দুই বন্ধু মিলে দিনাজপুর শহরটি বেশ ভালই ঘোরাঘুরি করেছেন। তা ছাড়াও দুই বন্ধু মিলে খাবারটি সুন্দর উপভোগ করেছেন। খাবারের দৃশ্যটি দেখে আসলে মনে হচ্ছে খুব সুস্বাদু ছিল।

 3 years ago 

জি

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66646.40
ETH 3314.59
USDT 1.00
SBD 2.69