🎯- টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ | 30 স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"

today 19 April,2022
আজ ০৬ই বৈশাখ,১৪২৯ বঙ্গাব্দ


20220318_030343.jpg


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আপনারা তো ইতিমধ্যেই পাওয়ার আপ কি এবং পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে অবগত আছেন।আমরা সবাই জানি এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।তাই এই বছরে নিদ্রিষ্ট একটি লক্ষ নিয়ে এগিয়ে চলছি।তো বেশি বকবক না করে চলুন দেখে নেয়া যাক পাওয়ার বৃদ্ধির প্রসেস গুলো,যেনো আপনারা কিছুটা হলেও অনুপ্রাণিত হন।


প্রথম ধাপ:


IMG_20220419_201659.jpg


প্রথমে বরাবরের মত এক্টিভ কী দিয়ে ওয়ালেট এ প্রবেশ করি। ওয়ালেটে আমার লিকুইড স্টিম ছিল 250 এবং এসপি ছিলো 837।


দ্বিতীয় ধাপ:


IMG_20220419_201710.jpg


এবার আমি পাওয়ার আপ অপশন এ গিয়ে নিদ্রিষ্ট স্টিম অর্থাৎ 30 স্টিম নির্ধারণ করে পাওয়ার আপ করে দেই।


তৃতীয় ধাপ:


IMG_20220419_201722.jpg


এবার পুনরায় ওয়ালেটে ফিরে আসি এবং দেখতে পাই সফল ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ হয়েছে।250 স্টিম থেকে কমে 220 স্টিম হয়েছে এবং 837 স্টিম থেকে 867 হয়েছে।


এই ছিলো আমার আজকের পাওয়ার আপ পোস্ট।সবাই ভালো থাকবেন আর নিয়মিত পাওয়ার বৃদ্ধি করবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।



আল্লাহ হাফেজ🌿



8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর তাই আপনি 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আমি অবশ্য ধারাবাহিকতা বজায় রাখতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে আপনার মন্তব্যটি অনেক সুন্দর ছিল শুভেচ্ছা রইল আপনার জন্য ও।

 2 years ago 

একাউন্টঃ @munna101
পাওয়ার বৃদ্ধিঃ =3.58423%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে।যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা বৃদ্ধি। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।

 2 years ago 

একদম যথার্থ বলেছেন।অনেকই উৎসাহিত না হলেও আমি অন্যের টা দেখলে দেখলে ঠিকি অনুপ্রাণিত হই।যাইহোক সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।🖤

 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলে দেখতে ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে ভাইয়া। এতে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি প্রতিনিয়ত পাওয়া আপ করে সামনে এগিয়ে যান।

শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।🖤

 2 years ago 

এই সপ্তাহে আপনি 30স্টিম পাওয়ার আপ করে আপনার শক্তি অর্জন করেছেন। আপনার শক্তি অর্জন করা মানে নিজের দক্ষতা বৃদ্ধি করা। আপনার এই পাওয়ার আপ দেখে ভালো লাগলো। এগিয়ে যান আপনি।

 2 years ago 

জ্বি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে সাবলম্বী করার চেষ্টা করছি।😍

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে অনেকে উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

সেই চেষ্টাই করে যাচ্ছি আপু🙏

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি । এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে খুবই দ্রুত পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।🖤

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার এত সুন্দর কার্যক্রম দেখে। কারণ আমাদের প্রতিনিয়ত কাজ করতে হলে পাওয়ার আপ করা একান্ত জরুরী। আপনি সেই কাজটি করে আমাদের মাঝে সক্ষমতার পরিচয় দিলেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।🖤

 2 years ago 

যেদিকে তাকাই শুধু পাওয়ার আপের ছড়াছড়ি। সবাই পাওয়ার আপ নিয়ে খুবই ব্যস্ত, কেননা সবাই চাচ্ছে যার যার সক্ষমতা নিজেই বৃদ্ধি করতে। যার কারণে প্রতিনিয়ত পাওয়ার আপ করছে। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নেওয়ার জন্য।

 2 years ago 

আসলে সবাই পাওয়ার বৃদ্ধির মহত্ত্ব টা বুঝে গেছে এই জন্যই। যাইহোক আপনিও কিন্তু এগিয়ে যাচ্ছেন বেশ দ্রুত গতিতে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32