একটি থ্রিলার ও সাসপেন্স এ ভরা মুভি "IRUL(2021)" এর রিভিউ ||

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 16 September,2022
আজ ০১ ভাদ্র,১৪২৯ বঙ্গাব্দ

png_20220916_234928_0000.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আজকে একটি মুভি রিভিউ আপনাদের সাথে শেয়ার করতে চলেছি।প্রায় প্রত্যেকদিনই মুভি দেখা হয় কিন্তু মুভি রিভিউ তেমন একটা দেওয়া হয় না।তাই আজকে উপায় না পেয়ে মুভি রিভিউ দিতে আসলাম।আজকে আমি মালায়লাম ইন্ডাস্ট্রির এর থ্রিলার ধর্মী একটি মুভি শেয়ার করতে চলছি আশা করি রিভিউটা ভালো লাগবে আপনাদের।আর আমি রিভিউ বলতে শুধু রিভিউ শেয়ার করেছি কোনো স্পয়লার নাই।তবে আমাদের এখানে প্রায় সবাইকে দেখি মুভি বা নাটক রিভিউ এর নামে সরাসরি গল্পের প্লট তুলে দেয় যেটাকে মোটেও রিভিউ বলা যায় না আবার এক্সপ্লেনেশন ও বলা যায় না।যাইহোক স্পয়ল করি নাই বেশি নির্দ্বিধায় রিভিউটি পড়তে পারেন।আর সাথে একটু সাসপেন্স ও দেখছি রিভিউ এ।


#মুভির কিছু তথ্য:


মুভির নামirul
পরিচালকনাসিফ ইউসুফ ইজুদ্দীন
রিলিজ২ এপ্রিল,২০২১
ডিউরেশন৯১ মিনিট
দেশইন্ডিয়া
ইন্ডাস্ট্রিমালায়লাম
ভাষাহিন্দি,মালায়লাম
অভিনয়েফাহাদ ফসিল, সৌবিন সাহির, দার্শনা রাজেনন্ড্রান,


Screenshot_2022-09-16-23-40-12-97_f2cb81fb7cf38af7978f186f2a61634a.jpg

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


রিভিউ


#হালকা_স্পয়লার

IRUL
Imdb: 5.9/10


গল্পের একটি চরিত্র হচ্ছে অ্যালেক্স যে একজন বিজনেসম্যান এবং পাশাপাশি একজন রাইটার ও বটে।সে ইরুল নামে একটি বাজারে বই বের করেছে যেখানে একজন সিরিয়াল কিলারের সত্য ঘটনাকে সে তার গল্পের মাধ্যমে তুলে ধরেছে।যদিও সেই গল্পে কে সেই সিরিয়াল কিলার তাকে ধরা সম্বব হয় নাই।তো সেই গল্পে কোনো এক কারণে অ্যালেক্স দুঃস্বপ্ন দেখে।কি দেখে সেটা না হয় আপনারা মুভিতেই দেইখেন।অপরদিকে অ্যালেক্স এর একটা নতুন প্রেম ও হয়েছে।জার সাথে প্রেম হয়েছে তার নাম অর্চনা সে পেশায় একজন উকিল।কিন্তু সে ব্যাস্ত থাকার কারণে তাদের দুইজনার মধ্যে দূরত্ব বেড়ে যাচ্ছিল।তাই তারা তাদের সম্পর্ক আরো গাঢ় করার জন্য সময় বের করে ঘুরতে যায়।এবং যাওয়ার সময় তারা মোবাইল সাথে নিয়া যায় না,কারণ তারা মনে করে মোবাইলে থাকলে তারা ডিস্টার্ব ফিল করবে।এরপর পতিমদ্ধে তাদের গাড়ি নষ্ট হয় এবং শুরু হয় বৃষ্টি।আর গভীর রাতে গাড়ি নষ্ট সাথে বৃষ্টি।এমত অবস্থায় তারা একটি বাড়ি দেখতে পায় এবং সিদ্ধান্ত নেয় সেখানেই তারা রাত কাটবে।কিন্তু বাড়িতে ঢুকে দেখে সেই বাড়িতে একজন মানুষ আগে থেকেই আছে এবং তার আচরণ খুবই অদ্ভুত।এবং অ্যালেক্স সেই লোকটিকে তার নতুন বইটার কথা জানায়।কিন্তু সেই লোকটা তাকে বলে তার বইয়ে ভুল তথ্য দেওয়া আছে।যাইহোক ঘটনাক্রমে সে সেখানে। একটি মেয়ের লাশ পায় ঠিক অ্যালেক্স এর বইয়ের সেই লাশ গুলোর মত।যেখানে সে উল্লেখ করেছে সেই সিরিয়াল কিলার কিভাবে হত্যা করতো মেয়েদের।তখন অ্যালেক্স আর অর্চনা মনে করে এই লোকই সেই সিরিয়াল কিলার যে এতদিন মেয়েদের খুন করে এসেছে।কিন্তু প্যাচ লাগে ঠিক এই জায়গা থেকে।সেখানে সেই লোকটির ভাষ্যমতে সে একজন চোর।এবং চুরি করার উদ্দেশ্যেই সে এই বাড়িতে এসেছে।এবং নিজেকে বাঁচানোর জন্য সে এতক্ষণ অভিনয় করছিল।এবং সে দাবি করে এই বাড়িটি অ্যালেক্স এর এবং অ্যালেক্স ও শিকার করে যে বাড়িত তার।তাই সে মনে করে এই সিরিয়াল কিলার অ্যালেক্স নিজেই। যে একটি বাস্তব অভিজ্ঞতার উপর ভিত্তি করে তার বই টি লিখেছে।আর অর্চনাকে ও সে খুন করার জন্যই এই বাড়িতে নিয়ে এসেছে।আর এগুলা শুনে অর্চনা বেচারি পড়ে মহাবিপদে কারণ পুরা ব্যাপারটাই ছিল কনফিউজিং।দুইজনের কথায় ছিল যুক্তিযুক্ত তাই আসল খুনি কে সেটা বুঝতে পারা একদম অসম্ভব।



Screenshot_2022-09-16-23-40-39-06_f2cb81fb7cf38af7978f186f2a61634a.jpg

Screenshot_2022-09-16-23-41-06-11_f2cb81fb7cf38af7978f186f2a61634a.jpg

Screenshot_2022-09-16-23-41-09-61_f2cb81fb7cf38af7978f186f2a61634a.jpg

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মন্তব্য:যারা আমার মত নিয়মিত মুভি দেখেন তাদের কাছে মুভিটা অনেকটা সাদামাটা লাগবে।কারণ এই টাইপ মুভি এর আগেও বহুত দেখছি।আর কাহিনী কি হবে সেটাও আগে থেকেই বোঝা যাচ্ছিল।কারণ সেই লোকটি অর্থাৎ ফাহাদ যখন অ্যালেক্স এর বই নিয়ে আলোচনা করছিল তখন ফাহাদ আলেক্সকে বলে খুনি 6 টা খুন করেছিল কিন্তু অ্যালেক্স তার বইয়ে 5 টার কথা বলেছে।কিন্তু যখন সেই অজ্ঞাত মেয়েটির লাশ উদ্ধার হয় তখনই বুঝা যায় আসল খুনি কে।তবে বলতেই হয় ভালো ছিল মুভিটা।পরিচালক চেষ্টা করেছে স্ক্রিন টাইমে সাসপেন্স আর উত্তেজনা ধরে রাখার।আর মুভির সিনেমাটোগ্রাফি,ব্যাকগ্রাউন্ড মিউজিক মোটামুটি ভালো ছিল।


ব্যাক্তিগত রেটিং : ৫/১০


[বি: দ্রঃ স্ক্রিনশট মোবাইল থেকে ধারণ করা।]



8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

আমি এই সমাজের তথাকতিত সকল নিয়ম এর ঊর্ধ্বে।আমি কেবল আমার সত্তায় বিশ্বাস করি,আর বুক ভরা সাহস নিয়ে পথ চলি।একদিন এই ঘুনে খাওয়া সমাজের পরিবর্তন আমার মত কারো হাত ধরেই হবে এটাও আমি জানি।সেদিন সকল পরাধীনতার শিকল ভেঙ্গে আমি উড়বো মুক্ত নীল আকাশে,তখন লোকে কি বলে বলুক কিছুই যায় না আসে মোর তাতে।আজ শুনেছি আমি বিজয়ের গান,আমি পেয়েছি নতুন আহ্বান।আজ মুক্ত আমি বাঙালি হয়ে বাংলাই আমার প্রাণ।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

thank you 🖤

 2 years ago (edited)

মুভি দেখতে পছন্দ করি। আর এই ধরনের মুভি হলে তো কথাই নেই। এই মুভিটিতে এলেক্স ফাহাদ প্রত্যেকেরই চরিত্র ছিল খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপু আপনি ঠিক কি লিখেছেন আমি বুঝে উঠতে পারলাম না।হয়তো লিখতে গিয়ে বানান ভুল করে ফেলেছেন।যাইহোক।দেখলে ঠিক করে নিয়েন।

 2 years ago 

মালায়লাম ইন্ডাস্ট্রি খুব ভাল কাজ দেখাচ্ছে এখন।ছোট ইন্ডাস্ট্রি হলেও কাজগুলো হয় একদম মনে গেথে যাওয়ার মত।আমিও আপনার মত স্পয়লার ছাড়া রিভিউ দেওয়ার চেষ্টা করি।স্পয়লার দিলে মুভি দেখার মজা টা আর থাকে না।ধন্যবাদ সুন্দর ভাবে রিভিউ দেওয়ার জন্য।ফ্রি সময়ে দেখে নেব।

 2 years ago 

আগে থেকে ভালো কাজ করে ওরা।বিশেষ করে অ্যাক্টিং স্টোরি দারুন হয়।কিন্তু আগে মানুষ সেভাবে জানত না এই জন্যে দেখে নি।কিন্তু এখন মালায়লাম মুভিগুলোর হিন্দিতে ডাব হওয়ার সাথে netflix। এ আসতেছে জার কারণে এখন সবাই চিনতেছে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69149.45
ETH 3824.39
USDT 1.00
SBD 3.50