টার্গেট ডিসেম্বরের সিজন-০২ আমার পাওয়ার আপ ও ভবিষ্যৎ পরিকল্পনা || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
09-01-2022


২৫ পৌষ,১৪২৮ বঙ্গাব্দ

#welovepowerup


PicsArt_01-09-04.51.14.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


সম্মানিত আমার বাংলা ব্লগের সবাই কে জানাই আমার আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা।আশা করি আপনারা সকলেই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন।সবার প্রতি সম্মান ও ভালোবাসা জ্ঞাপন করে শুরু করছি আজকের পোস্ট।

আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির এবং টার্গেট ডিসেম্বরের সিজন-০২ নিয়ে আমার কি পরিকল্পনা আমার কি লক্ষ্যমাত্রা সেটিও আলোচনা করবো।তো বেশি দেরি না করে চলুন শুরু করা যাক আজকের মূল আলোচনায়।


টার্গেট ডিসেম্বর নিয়ে আমার পরিকল্পনা


টার্গেট ডিসেম্বরের সিজন ০১ শেষে আবারো চলে আসলো টার্গেট ডিসেম্বরের সিজন ০২।প্রথমেই সাধুবাদ জানাই এত গুরুত্বপূর্ণ একটি কনটেস্ট চালু রাখার জন্য। এই পাওয়ার আপ করায় কারোরই কোনো সুবিধা বা লাভ কিছুই নেই ।বরং এটা আমাদের জন্যই উপকারী। কর্তৃপক্ষ আমাদের উপকারের কথা বিবেচনা করেই এমন একটি সিদ্ধান্ত নিয়েছে।এই টার্গেট ডিসেম্বর নিয়ে আমিও খুব এক্সাইটেড।এবং টার্গেট ডিসেম্বরের আমার লক্ষ্য মাত্রা হল ডিসেম্বরের আগেই ২০০০ স্টিম পাওয়ার আপ করা। এবং আমি প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করার ইচ্ছে পোষণ করছি। প্রতি সপ্তাহে যদি করা সম্ভব না হয় মাসে অন্তত দুইটি পাওয়ার আপ করার চেষ্টা করবো।


পাওয়ার আপ


পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করে। যাকে প্রবাদ ভাষায় বলে "নিজের পায়ের মাটি শক্ত করা"।তাই টার্গেট ডিসেম্বরে সিজন 2 এর এই চলমান কনটেস্টে অংশগ্রহণ করার নিমিত্তে আমি 50 স্টিম পাওয়ার আপ করি। যার হলে আমার একাউন্টের টোটাল এসপি গিয়ে দাঁড়ায় 231 এস পি আমার একাউন্টের এর আগে টোটাল এসপি ছিলো 181 এসপি।এবং 50 স্টিম পাওয়ার আপ করায় সেটা গিয়ে টোটাল এ দাড়ায় 231 এসপিতে। এবং আমি কিভাবে পাওয়ার আপ করেছিলাম সেই প্রসেস টা আপনাদের সাথে শেয়ার করছি।


প্রথম ধাপ:


IMG_20220109_173538.jpg

ওয়ালেট থেকে স্ক্রিনশট নেয়া

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


প্রথমে আমি আমার ওয়ালেট যাই এবং সেখান থেকে প্রাইভেট কী এর সাহায্যে ওয়ালেট প্রবেশ করি।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে মোট লিকুইড স্টিম ছিল 131 এবং পাওয়ার আপ করা ছিলো মোট 181।

দ্বিতীয় ধাপঃ


IMG_20220109_173602.jpg

ওয়ালেট থেকে স্ক্রিনশট নেয়া

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


এরপর আমি স্টিম অপশনে ক্লিক করে পাওয়ার আপ অপশনে যাই।পাওয়ার আপে ক্লিক করে যতটুক স্টিম পাওয়ার আপ করবো সেটা সিলেক্ট করি অর্থাৎ অ্যামাউন্ট এ 50 স্টিম বসাই এরপর কনফার্ম করে দেই।

তৃতীয় ধাপ:


IMG_20220109_173636.jpg

ওয়ালেট থেকে স্ক্রিনশট নেয়া

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


পাওয়ার আপ করা শেষ হলে আমি পুনরায় আমার ওয়ালেটে ফিরে আসি। আসলে কনফার্ম হওয়ার জন্য ফিরে এসেছি পাওয়ার আপ হলো কিনা। এবং এসে দেখি ঠিক ঠাক মতই আছে।এবং 50 স্টিম পাওয়ার আপ করায় আমার স্টিম এসে দাঁড়ায় 81 তে আর স্টিম পাওয়ার হয় 231।

আজকে এই ছিলো আমার পাওয়ার আপ পোস্ট।আশা করি ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে আমি আমার লক্ষে পৌছাইতে পারব।


সবার সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি দেখা হবে পরবর্তী কোন পোস্টে। সবাই সাবধান থাকবেন নিরাপদে থাকবেন নিজের প্রতি যত্ন নিবেন।


আল্লাহ্ হাফেজ

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

banner-abb3.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট সবার জন্য অনুপ্রেরণা। 😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনার এই কমেন্ট আর জন্য অনুপ্রেরণা।😍

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি। দারুন ছিল।আর পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনারা এভাবে এগিয়ে যান। আমরা আপনার পাশে আছি


IMG_20220106_113311.png

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য।🖤🤟

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইলো নিজের প্রতি খেয়াল রাখুন নিরাপদে থাকুন।😍🤟

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া,পাওয়ার আপ করে কারও কোনও লাভ এবং সুবিধা হয়না। তবে আমার প্রিয় কমিউনিটি 💝আমার বাংলা ব্লগ💝 ইউজারদের সুবিধার্থে প্রজেক্ট টি আবার চালু করেছে। এটা আমার কাছে সত্যিই একটি আনন্দের বিষয়।কারণ আমি পাওয়ার আপ করতে খুবই পছন্দ করি।আপনাকে সাধুবাদ জানাই আপনিও পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করেছেন।পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।পাওয়ার আপ করলে ইচ্ছেমতো পোস্ট, কমেন্ট এবং পছন্দের পোস্টগুলোতে ভোট দেওয়া যায়।ভাইয়া,আপনি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন। আশা করি আপনার এই লক্ষ্য অতি শীগ্রই পূরণ হবে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

জি দোয়া করবেন যেন লক্ষে পৌছাইতে পারি।🖤😍

 3 years ago 

ওয়াও ভাই আপনি বেশ অনেকটা পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো এভাবেই এগিয়ে যান ভাই।

 3 years ago 

নতুন তো কিন্তু বহুদূর পথ পারি দেওয়ার ইচ্ছে আছে😍

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ মানে নিজের ভ্যালু বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর সিজন 2 এ অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি যাতে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এটাই কামনা।

 3 years ago 

ইনশাআল্লাহ একদিন লক্ষে পৌছাইতে পারবো।😍

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি করা। আর আপনি একটা তার্গেট নিয়ে কাজ করে জাচ্ছেন।শুভ কামনা রইল আপনার তার্গেট পুরনের জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ভাই আপনি খুব সুন্দর কাজ করছেন। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন।এভাবে এগিয়ে যান,আমরা আছি আপনার পাশে।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জি ভাই চেষ্টায় আছি এগিয়ে যাওয়ার পাশে থাকবেন শুধু।😍

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুব ভালো লাগলো। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। পাওয়ার আপ করার মাধ্যমে একমাত্র নিজের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। তাই আমি মনে করি প্রতিটি ইউজারকে তার ইনকামের ৫০℅ পাওয়ার আপ করা উচিত।
আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

❤️❤️❤️❤️❤️❤️

 3 years ago 

জ্বী আপনি ঠিক কথাই বলেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

ভাইয়া আপনি দারূন উদ্যোগ নিয়েছেন দোয়া করি আপনার টারগেট পূরন হবেই ইনশাআল্লাহ। পাওয়া করা মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো।

 3 years ago 

জি লক্ষ্য যখন স্থির করেছে তবে লক্ষ্য পূরণ করেই ছাড়বো একটু দেরিতে হলেও সমস্যা নেই।ধন্যবাদ পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61956.82
ETH 2417.96
USDT 1.00
SBD 2.62