কিছু নিত্য প্রয়োজনীয় কেনাকাটা সাথে হাজির বিরিয়ানিতে পেট পুজো 😉 || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 24 April,2022
আজ ১১ই বৈশাখ,১৪২৯ বঙ্গাব্দ


Picsart_22-04-25_00-23-02-162.jpg

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


অনেকদিন থেকেই ভাবতেছি কিছু কেনকাটা করবো কিন্তু সময় এর অভাবে ঠিক কেন জানি পারে উঠছি না।এদিকে চলছে ফাইনাল পরীক্ষা আর হাফিজাপি এইসব নিয়েই বেশ ব্যাস্ত।কিন্তু পরীক্ষা শেষে হয়েছে গতকাল কিন্তু প্রাকটিকাল এখনো বাকি আছে।আবার কিছুদিন পর ঈদ এর কেনাকাটার হিড়িক লেগে যাবে তখন অবশ্য মার্কেটে গেলে দম বন্ধ হয়ে যাবে আমার।তাই ভাবলাম এই সময় যেহেতু একটু ভিড় কম আছে যাওয়াই যাক মার্কেটে।তাই আমি আর আমার দুই বন্ধু মিলে মার্কেটে গেলাম।আসলে আমি একাই যাইতাম কিন্তু ওরা বললো ওদের ও নাকি কিছু কেনাকাটার আছে,তাই ইফতার এর পর সবাই মিলেই গেলাম আরকি।আমার উদ্দেশ্য ছিল একজোড়া স্লিপার,দুইটা টি-শার্ট,দুইটা টু কোয়াটার,একটা শার্ট প্যান্ট,একটা পারফিউম যেহেতু পারফিউম ছিল না,আর একটা ভালো ইয়ার ফোন।


LMC_20220424_203001083_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_202953645_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_204103364_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_204147696_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_204155536_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_211602857_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর জেলা

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp



সাধারণত আমি কিছু কেনাকাটা করলে দিনাজপুর মডার্ন মার্কেটেই যাই। আসেল অনেকদিন থেকে ওখানেই কেনাকাটা করি তো,আর সবার সাথেই বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছে।আর ওদের কাছে গেলে ওরা সবসময় আন্তরিকতার সাথে ভালো প্রোডাক্ট দেখানোর চেষ্টা করে,আর এজন্য বার বার তাদের কাছেই যাওয়া।তাই অন্য কোনো মার্কেটে আর ঢুকতেও ইচ্ছে করে না।আর আমার অবশ্য বেশি মার্কেট ঘুরে এটা সেটা দেখা বেশি পছন্দ না।একটা দোকানে যাবো ওখান থেকেই যদি সব পাওয়া যায় ওখানেই সব নিবো।কিন্তু আমার বন্ধু গুলার আবার ঘুরে ঘুরে জিনিস কেনার অভ্যাস।আর আমি একটা দোকানে গেছি আর প্রায় সবকিছুই ওখানেই কেনাকাটা শেষে।আর এই বেটারা পুরা দিনাজপুর নিয়ে ঘুরাইছে আমাকে🤣।আর হাঁটতে হাঁটতে জীবন প্রায় শেষ।তবে মার্কেটে যাওয়ার পর বুঝতে পারছি ঈদ এর একটা আমেজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।আর মানুষ বেশ ভালই মার্কেটে আসতেছে।তবে পুরুষ মানুষ এর চেয়ে রমণীর সংখ্যাই বেশি মনে হয়েছে।কিন্তু আর কয়টাদিন পর গেলে হয়তো মার্কেটেই শহীদ হয়ে যেতাম।তবে একটা জিনিস খেয়াল করছি দোকানদার রা দাম একটু বেশিই চাচ্ছে।ওরাও জানে এখন ঈদ মার্কেট,আর এই সুযোগে কাজে লাগিয়ে ভালই ব্যাবসা করছে।যেখানে আমি আগে টি শার্ট নিতাম ৩০০-৪০০ দিয়ে সেগুলো এখন দাম চাচ্ছে ৭০০-৮০০ কিন্তু তারপরেও মানুষ কিনতেছ।কারণ মানুষ এর টাকা বেশি না। ওহ একটা কথা মনে পড়লো,পাঞ্জাবি কেউ নিবে না কিন্তু এরা করলো কি চলো ঐ শোরুমে ঢুকবো।অনেকক্ষন থেকে বাইরে আছে বেশ গরম লাগতেছে।কিছু নিবো না কিন্তু খালি দেখব দেখে বলবো পছন্দ হয় নি🤣।আর ঢুকে হুদাই এটা সেটা দেখতেছি আর বলতেছি ভালো না।প্রায় এভাবে আধাঘন্টা পর বের হয়ে আসতেছি তখন ওখানকার লোক গুলও হা করে তাকিয়ে ছিল আমাদের দিকে।আর আমরা বাইরে বের হয়ে সেই হাসি।


LMC_20220424_170437153_📸DSLR premium by Riyan (lmc8.4).jpgLMC_20220424_172237567_📸DSLR premium by Riyan (lmc8.4).PORTRAIT.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর জেলা

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp



এরপর কেনাকাটা শেষ হলে একটা হেডফোন নেওয়ার জন্য যাই।কারণ আমি যে হারে গান শুনি আমার ইয়ারফোন সবসময় লাগেই।আর বেশ কয়েকদিন হয় আমার ইয়ারফোন নাই স্টেশন থেকে কেনা ইয়ারফোন ব্যাবহার করতেছি,এই এত সস্তা জিনিস ব্যাবহার করে গান শুনার কোনো ফিল এই পাচ্ছি না।তাই ভাবলাম প্লেক্সটন এর G20 মডেলের হেডফোনটা নেই।কারণ এই মডেল এর আগেও আমি অনেক ব্যাবহার করেছি বেশ ভালো কমফোর্ট ফিল করি এটাতে।আর এটার রেগুলার মূল্য হলো 700 টাকা।আর দোকানে গিয়ে যখন দেখলাম এটা আছে দেরি না করে এটাই নিয়ে নিলাম।আর বিশ্বাস করেন এত কিছু যে নিলাম কিন্তু সবচেয়ে বেশি মজা পেয়েছি এই ইয়ারফোন টা নিয়ে।এর সাউন্ড কোয়ালিটি জাস্ট ওয়াও।


LMC_20220424_223242761_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_223829419_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg

LMC_20220424_223202036_📸DSLR premium by Riyan (lmc8.4).jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর জেলা

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


কেনাকাটা শেষ করে হাজির বিরিয়ানিতে গিয়ে সবাই মিলে বিরিয়ানি কোপ দিলাম।তবে দুঃখের বিষয় আজকে আমরা যখন গেছি তখন বিরিয়ানি প্রায় শেষ।তাই কপালে যা ছিল অগুলায় পেটের মধ্যে চালান করে দিলাম।



আজকে এতটাই,এবং আজকের মত এখানেই শেষ করছি।আশা করছি সবাইকে ভালো লেগেছে আমার এই ব্লগ।আর ঈদ এর শপিং করার ইচ্ছে থাকলে এখনই করে ফেলেন,পড়ে গেলে কিন্তু অবস্থা খারাপ হবে। যাইহোক সবাই ভাল থাকেন সুস্থ থাকেন এই কামনাই করি।



আল্লাহ হাফেজ🌿




8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

এবার ঈদ উপলক্ষে অনেক কিছুই কেনাকাটা করলেন ।আসলে ঈদের মুহূর্তের কেনাকাটা করতে অনেক ভালো লাগে। যেটা ঈদের খুশির বড় একটা অংশ তার সাথে হাজীর বিরিয়ানি খাওয়া দাওয়া অনেক ভাল ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আরেহ নাহ,ঈদের মার্কেট না।

গরম পড়েছে তাই হাফ হাত টি শার্ট আর দুইটা কোয়াটার প্যান্ট কিনতে গেছিলাম।পড়ে জুতা আর হেডফোন নিয়েছি।এখন আর ঈদ এর মার্কেট করা লাগে নাকি😍

 2 years ago 

সব শেষে বিরানি খাওয়ার ছবি গুলো দেখে আপনার অনুভূতিটা বুঝতে পারলাম বন্ধুরা মিলে অনেক মজা করেছেন। সব সময় হাসি খুশি থাকেন সেই কমনাই করি। আর একটা কথা হলো আগেই অনেক আনন্দ করে ফেলছেন,তাই বিরানি কম পেয়েছেন...হা...হা....হা....

 2 years ago 

কিন্তু মন খারাপ নেই সেটা নিয়ে,,পেয়েছি এটাই অনেক বিশাল 🤣

বিরিয়ানি খাওয়া কথা হইলেই হইল।।
যাইহোক দারুন একটা মন্তব্য ছিল😃

 2 years ago 

আমারও আপনার মত অভ্যাস। মার্কেটে বেশি ঘোরাঘুরি করতে ভালো লাগেনা। চেষ্টা করি যত দ্রুত সম্ভব কেনাকাটা শেষ করতে। আপনার ইয়ারফোন দেখে আমারও মনে পড়ে গেলো। একটা ভালো ইয়ারফোন দরকার। আপাতত মোটামুটি একটা ইয়ারফোন ব্যবহার করছি। অনেক কিছুই কিনেছেন দেখতে পাচ্ছি। আপনি চমৎকার ভাবে আপনার কেনাকাটার অভিজ্ঞতা শেয়ার করেছেন। কিন্তু কিছু বানান ভুল আছে। এদিকটাতে আপনাকে একটু নজর দিতে হবে। বাদবাকি সব কিছু ঠিকঠাক।

পারে
হাফিজাপি
আসেল
কিনতেছ

 2 years ago 

ভাইয়া মার্কেট থেকে আসার পর এতটা ক্লান্ত ছিলাম যে কোনো রকম পোস্ট টি করে ঘুমিয়ে গেছি, রিচেক দেওয়ার ইচ্ছেই করে নাই।এর জন্য আন্তরিকভাবে মাফ চাচ্ছি😢

 2 years ago 

কোন সমস্যা নেই। ভুল হতেই পারে। ভুল হতে আমরা শিক্ষা নিচ্ছি কিনা এটা হচ্ছে আসল ব্যাপার। আপনার লেখা পড়ে আমি মজা পাই।

 2 years ago 

মার্কেট যখন কেনাকাটা করতে যেতাম তখন ঘুরতে ঘুরতে গরম লেগে যেত। ক্লান্ত হয়ে যাওয়ার পর আমি এরকম করে এসি লাগানো কোন শো রুমে ঢুকে এমনি টাইমপাস করতাম ঠান্ডা হওয়ার জন্য।যাইহোক দেখেই বুঝতে পারছি আপনি কেনাকাটা করতে গিয়ে অনেক আনন্দ করেছেন। এবং শেষে হাজীর বিরিয়ানী খেয়ে পেট পুজো করেছেন। আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার আর আমার বন্ধুদের অবস্থা একই।মানতে হবে টেলেন্ট পার্সন আপনারা😁।তবে হাজির বির্যানির বিরিয়ানি টা সেই ছিল😍

 2 years ago 

ভাইয়া আপনি নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস কেনাকাটায় কিছু সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। এবং সেই মুহূর্তগুলো আমাদের মাঝে অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

হ্যা নিত্য প্রয়োজনীয় জিনিস কিনে সুন্দর করে পোস্ট করেছি,আর আপনাদের মাঝে উপস্থাপনা করেছি,আর আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ😉

 2 years ago 

ঈদ এর মার্কেট করার অনুভূতি সব সময় আলাদা হয়ে থাকে। বেশ ভালো লাগে। তবে কিছু বছর ঈদ এ তেমন একটা শপিং করা হয়না। হয়তো বড় হয়ে গেছি এই জন্য। কিংবা মন চায়না কোনো অজানা কারণে। আর ইয়ার ফোন এর একটা নাম সাজেস্ট করলাম এর পর নিলে এটাই নিয়েন নাম হচ্ছেঃ ROCK Zircon .

 2 years ago 

ভাই দুইবছর আগে এইটা ছিল আমার কাছে,হেডফোনটা কিন্তু আসলেই জোস।কিন্তু সমস্যা হলো বেজ বেশি,মাঝে মাঝে বেজের ঠেলায় ভোকাল শুনা যায় না।আর আমি যেহেতু মেটাল গান শুনি তাই একটু সমস্যা হয় আমার।আর ঐটা বেশ পুরাতন,আর plexton এর মডেল টাও কিন্তু জোস,আপনার সাউন্ড,বেজ,terbel, স্টাবলাইজার সব ওকে।আর স্টাইলিশ ও বটে।এই জন্যে এইটায় ব্যাবহার করি।

 2 years ago 

ধুরু মিয়া। Plextone বেস বেশি । রক জিরকন পারফেক্ট।

 2 years ago 

ইদের কেনাকাটা সেরে ফেললেন নাকি ভাই!? আপনাদের দিনাজপুর মারকেট দেখতে পেলাম আপনার মাধ্যমে। কেনা কাটা শেসে আবার বিরিয়ানিও খেয়েছেন। সময় ভালই কেটেছে আপনার। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আরেহ না ভাই,আইডির কেনাকাটা সেই কবে যে করেছি আমারই মনে নাই।তবে যেহেতু ঈদের সময় তাই এক প্রকার ঈদের শপিং এই বলা চলে।আর গরম পরে গেছে তো তাই কিছু কেনাকাটা করতে গেছিলাম আরকি।😉

 2 years ago 

আপনার বন্ধুরা দেখে শুনে বিভিন্ন দোকানে ঘুরে ঘুরে কেনাকাটা করলেও, আপনি মার্কেটে গিয়ে ঘোরাঘুরি করতে তেমন একটা পছন্দ করেন না। আমিও ভাই আপনার মতই। ইয়ারফোন এর সাউন্ড কোয়ালিটি ভালো হলে, আমিও মাঝে মাঝে ইয়ার ফোন কিনি। বন্ধুদের সঙ্গে বিরিয়ানীর দোকানের খাবারের মুহূর্তটা অনেক সুন্দর ছিল ভাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

হুমম ভাই,ইয়ারফোন ছাড়া আমার চলেই না।তাই সবসময় ভালোটা কেনার চেষ্টা করি।সস্তা জিনিস ব্যাবহার করলে জনের ড্যামেজ হওয়ার সম্ভাবনা অনেক থাকে টাই ওগুলো ব্যাবহার এই করি না এখন।

 2 years ago 

শপিং করতে গিয়ে অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছেন ভাই দেখে বোঝা যাচ্ছে। আর সত্যি কথা বলতে শপিংয়ে গেলে অনেক ঘুরতে হয় এতে করে অনেক পা ব্যথা ধরে যায়। যদিও আমি নিজে একটি দোকান থেকে কেনার চেষ্টা করি। তবে আসলেই একটা দোকান থেকে শপিং করা হয়ে ওঠে না। যাইহোক খুব সুন্দর একটি সময় পার করেছেন। কাপড়ের সাথে দেখি সুন্দর একটি হেডফোন কিনেছেন। আবার এর সাথে হাজীর বিরিয়ানি। ভাই বিরিয়ানী দেখে আমার লোভ ধরে গেল।এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার অবশ্য বেশি দোকান ঘুরার ইচ্ছে করে না,কিন্তু এক দোকানে যখন পাওয়া যায় না তখন অন্য হিসেবে।খুব সুন্দর সময় কেমনে হইল ভাই,সারাদিন রোজা থাকার পর গোটা দিনাজপুর ঘুরায় নিয়ে বেরাইছে আমারে,আমার পা তো ব্যাথায় শেষ🤣

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার শপিংমলে শপিং করার দৃশ্য দেখে ও বর্ণনা পড়ে। যেহেতু সামনে ঈদের সময় তাই আগে থেকেই কেনাকাটা করে ফেলা ভালো। তবে আমারও বেশি ঘোরাঘুরি করতে ভালো লাগেনা, দ্রুত কাজ সেরে বাসায় ফিরে আসতে পারলেই খুশি।

 2 years ago 

এই জন্যেই মূলত আগে গিয়ে কিনে ফেলেছি।তবে প্ল্যান ছিলো আইডির পড়ে যাবো কেনাকাটা করতে।কিন্তু সবসময় সুযোগ হয়ে উঠে না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33