🎯- সিজন-২,টার্গেট ডিসেম্বরে ২৮ স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 06 April,2022
আজ ২৩ই চৈত্র,১৪২৮ বঙ্গাব্দ


20220406_211500.jpg


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


নিজের লক্ষ ও নিজের সামর্থ বৃদ্ধির লক্ষে ২৮ স্টিম পাওয়ার আপ।আমি জানি এখানে দীর্ঘদিন কাজ করতে সুদূর প্রসারী চিন্তাভাবনা থাকা অবশ্যক,আর এই এগিয়ে চলাকে একটা প্রতিযোগিতা মূলক পর্যায়ে নিয়ে গেছে আমাদের এই কমিউনিটি।আর তাইতো নিজের কাঙ্খিত লক্ষ্যকে স্পর্শ করার জন্য আমি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করি।আমার বিশ্বাস আমি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলি, সময়ের আগে নিশ্চয়ই আমি আমার কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারবো। আমার লক্ষ এবারের টার্গেট ডিসেম্বরের প্রতিযোগিতায় নিজেকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমি চাই এই মৌসুমে অন্তত 2000 স্টিম এর মাইলফলক স্পর্শ করতে। আজকের পাওয়ার অফ পোস্ট টি দেখা নেয়া যাক কিভাবে করলাম।


🎯ধাপ:০১🎯


IMG_20220406_211339.jpg


প্রত্যেকবারের ন্যায় এবারও প্রথমে আমার ওয়ালেটে প্রবেশ করলাম। যেখানে আগে থেকেই আমার লিকুইড স্টিম ছিল 78 এবং পাওয়ার আপ করা ছিলো 686।

🎯ধাপ:০২🎯


IMG_20220406_211400.jpg


এরপর পাওয়ার আপ অপশনে গিয়ে আমার আগে থেকেই নির্ধারণ করে রাখা স্টিম অর্থাৎ 28 স্টিম সিলেক্ট করে কনফার্ম করে দেই।

🎯ধাপ:০৩🎯


IMG_20220406_211414.jpg


পাওয়ার আপ সম্পন্ন করা হলে পুনরায় আমি আমার ওয়ালেটে ফিরে আসি এবং দেখতে পাই সফলভাবেই পাওয়ার আপ হয়েছে।আমার পাওয়ারে 28 স্টিম যোগ হয়ে হয়েছে 714 এবং লিকুইড স্টিম কমে গিয়ে হয়েছে 50।


এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট।আশা করি সামনের দিনগুলিতে এভাবে ধারাবাহিকতা বজায় রেখে নিজের কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারবো। এবং আপনারা যারা ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছেন আপনাদের জন্য রইল অনেক অনেক শুভকামনা। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই শেষ করছি।




আল্লাহ হাফেজ 🌿




8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই তো নিজের সক্ষমতা বৃদ্ধি । এগিয়ে যান আপন মনে। পাওয়ার আপ পোষ্ট দেখলেই অনুপ্রানিত হই। সফল হবেন একদিন না একদিন। শুভেচ্ছা রইল। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ দাদা,পাশে থেকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আসলে পাওয়ার আপ করা আমাদের জন্য অতি গুরুত্বপূর্ণ এতে আমাদের শক্তি বৃদ্ধি পায়। আপনি আজকে পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি চেষ্টা করে যাচ্ছি নিজেকে এগিয়ে নেওয়ার জন্য।দোয়া রাখবেন আমার জন্য।আর আপনার জন্যেও অনেক শুভকামনা রইলো।🖤

 2 years ago 

আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে
তাছাড়া আমাদের কোন শক্তি নাই। আপনি দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন। আমরা আপনার উদ্যোগে কে সম্মান জানাই। আপনি যেন খুব দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি

 2 years ago 

ধন্যবাদ ভাইজান।ভালোবাসা নিবেন,আর ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। দেখে অনেক ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

অনেক বড় আর কই করলাম ভাই,তবে ধীরে ধীরেই এগোতে হবে লক্ষের দিকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার জন্য আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি পাওয়ার আপ করা মানেই ক্ষমতাশীল হওয়া।তবে আপনার জন্যেও শুভকামনা রইলো,এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার সঞ্চয় করা এই প্লাটফর্মে টিকে থাকার জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ আপনি প্রতিনিয়ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, দোয়া করি খুব তাড়াতাড়ি আপনি আমার টার্গেট পূরণ করতে পারবেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

৫০ মেরে দিতেন ভাই। তাইলে নিশ্চিত মনে হয় একটা প্রাইজ পাইতেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য অনেক অনেক । আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওটা tron এ মারার জন্যে রেখে দিয়েছি😉

 2 years ago 

পাওয়ার আপ করায় আপনার জন্য শুভকামনা রইল। আাশাকরি খুব দ্রুত আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। আর পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়।

ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি তো এখন দেখা যাক কতদূর কি হয়।তবে সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

28 স্টিম পাওয়ার আপ করেছেন সিজন টু কে সামনে রেখে । আপনার কাঙ্ক্ষিত লক্ষে যেন তাড়াতাড়ি পৌঁছে যেতে পারেন সে কামনা করছি। এভাবেই পাওয়ার আপ চালিয়ে যান ভাই । অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জ্বি দোয়া করবেন ভাইজান 🖤

 2 years ago 

একাউন্টঃ @munna101
পাওয়ার বৃদ্ধিঃ = 4.08163%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74