🎼🎼 আমার গলায় ব্যান্ড "ফসিলস" এর "খরো ফসিলস" || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 19 March,2022
আজ ০৫ই চৈত্র,১৪২৮ বঙ্গাব্দ


20220319_214141.jpg

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আজকে আমি বেশ কিছুদিন পর আপনাদের সাথে একটি আমার গাওয়া গান পরিবেশন করতে চলেছি।আসলে আমি একজন মিউজিক লাভার বিশেষ করে ব্যান্ড মিউজিক।প্রায় সময় গান শুনি আর গুন গুন করতে থাকি তাই ভাবলাম আজকে আপনাদের কেও একটু শুনাই।আজকে আমি আপনাদের সামনে যে গানটি কভার করবো সেটি হচ্ছে ফসিলস ব্যান্ড এর প্রথমের দিকের অ্যালবাম এর একটি গান,গানটির নাম হলো "খরো আমার ফসিলস"।আশা করি গানটি শুনবেন আপনাদের অনেক ভালো লাগবে।আর ভুলত্রুটি হলে প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি কারণ আমি প্রফেশনাল কোনো গায়ক নই।


গানের লিংক:🎼

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


ব্যান্ড: ফসিলস
গান: খরো আমার ফসিল
অ্যালবাম: ফসিলস ৪
সিংগার:রুপম
রিলিজ:২০১৪
কভার:@munna101

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


গানের লিরিক্স:

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


ভেসে যাচ্ছি এবং
ভিজে যাচ্ছি আবার
এক অপূর্ব অসম্ভবে

শোনো, তুমি কি আমার হবে
বলো, তুমি কি আমার
শোনো, তুমি কি আমার হবে
আজও তুমি কি আমার

তীরে এসো সাহসিনী
অথবা ডুবে যাও
এই আবেগের মহোৎসবে

শোনো, তুমি কি আমার হবে
বলো, তুমি কি আমার
শোনো, তুমি কি আমার হবে
আজও তুমি কি আমার

তীরে এসো সাহসিনী
অথবা ডুবে যাও
এই আবেগের মহোৎসবে

শোনো, তুমি কি আমার হবে
বলো, তুমি কি আমার
শোনো, তুমি কি আমার হবে
আজও তুমি কি আমার

মাঝে মাঝে দেখি তোকে
অতীতে ফিরি পলকে
আর নতুন কোনও স্তবকে
বন্দি হয় সে অনুভব

অন্ধ হয়ে যেতাম যদি
কল্পনার নিজস্ব নদী
অন্ধকার সমুদ্রে মিশে
জানাতো ফেরাটা অসম্ভ

খোঁড়ো আমার ফসিল
অনুভূতির মিছিল
প্রতিক্রিয়াশীল কোনও বিপ্লবে

শোনো, তুমি কি আমার হবে
বলো, তুমি কি আমার
শোনো, তুমি কি আমার হবে
আজও তুমি কি আমার

শোনো, তুমি কি আমার হবে
বলো, তুমি কি আমার
শোনো, তুমি কি আমার হবে
তুমি কি আমার

যদি এ হৃদয় ছুঁতে সান্নিধ্যের বিদ্যুতে
একবার যদি হতে বাঁচার শেষ সম্ভাবনা
হাতছানি দিচ্ছে যে অপমৃত্যুর ইচ্ছে যে
তোর নিষ্ঠুর দৃষ্টিতে কখনও কি আশ্বাস পাবো না?

তুই শেষ স্পন্দন আমার, মৃত্যুর শমন আমার
মৃত্যুর কারণ আমার, রহস্যের সমাধান
ক্ষতবিক্ষত শিরাতে, তুই অন্তঃপীড়াতে
প্রেমে আর প্রত্যাখানে
আজও তোর অনুসন্ধান


বিশেষ করে ফসিলস ব্যান্ড অন্যতম আমার পছন্দের একটি ব্যান্ড।এই ব্যান্ড এর প্রায় প্রত্যেকটি গান আমার শোনা।এবং প্রতিটি গান অসাধারণ এবং এনার্জিটিক।আর এই গানটি ঠিক তেমনটাই যদিও ইনস্ট্রুমেন্ট ছাড়াই খালি গলায় গাওয়ার চেষ্টা করেছি জানি না কেমন হবে।তবে আশা করছি ভালোই লাগবে আপনাদের।এবং আপনাদের উৎসাহ পেলে সামনে আরো সুন্দর সুন্দর গান গাওয়ার চেষ্টা করবো।কারণ আপনাদের ভালোবাসাই সবকিছু।


আজকের মত এখানেই শেষ করছি দেখা হবে অন্য কোনো পোস্টে অন্য কোনো গান কিংবা ব্লগ নিয়ে ততক্ষণ সবাই ভালো থাকবেন,নিজের খেয়াল রাখবেন।আপনাদের সকলের সুস্বাস্থ্য একান্ত কাম্য।



ধন্যবাদ🌿



8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

আপনার পছন্দ গুলো বেশ অন‍্যধরনের। আমি নিজেও এই ধরনের ব‍‍্যান্ড মিউজিক পছন্দ করি। এবং আপনি বেশ ভালো গান গাইতে পারেন। আজকের গানটাও বেশ ভালো কভার করেছেন। এর আগে এই গানটা আমি শুনি নাই। অনেক ভালো একটা গান ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 2 years ago 

জি ভাই আমি একটু মেটাল ঘরণার গান বেশি শুনি তো। আর সচরাচর মানুষ এই ধরনের গান গুলো একটু কম শোনে তাই আপনাদের কাছে নতুন মনে হচ্ছে। কিন্তু গানটির নতুন নতুন না অনেক পুরাতন এবং দারুন জনপ্রিয়।

 2 years ago 

ভাই কি আর বলবো। এক কথায় অসাধারণ গেয়েছেন। আমার কাছে খালি গলায় গান অনেক বেশি ভালো লাগে। ফসিলস ব্যান্ড আমার কাছে একদম ই নতুন আপনার কাছেই প্রথম শুনলাম এই ব্যান্ডের গান। আমি খুব একটা গান শুনি না তাই ব্যান্ডের নাম ও তেমন জানি না। অনেক ধন্যবাদ গান শেয়ারের জন্য।

 2 years ago 

কি বলেন ভাই আপনি একটু ইউটিউবে সার্চ দিয়ে দেখেন তাহলেই ফসিলস সম্পর্কে ধারণা পেয়ে যাবেন তারা কতটা জনপ্রিয়।

 2 years ago 

খালি গলায় অসাধারণ একটি গান গেয়েছেন ভাই। যদিও ব্যান্ডের গান আমি একটু কম শুনি। তবে আপনাকে খালি গলার গান টা আমার কাছে ভালো লেগেছে। আসলে খালি গলায় গান গাওয়া অনেক কঠিন। তবে আপনার গানটা আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম সুন্দর একটা গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আরও যদি হয় মেটাল তাহলে একটু বেশিই কঠিন হয়। কারণ মেটাল গানগুলো মিউজিক ছাড়া একদম বেমানান লাগে। যাইহোক তারপরেও আপনাদের ভাল লেগেছে জেনে অনেক ভালো লাগলো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 2 years ago 

অসাধারণ গেয়েছেন ভাইয়া। খুবই ভালো লেগেছে আমার। আপনার গানের গলা দারুণ। ধন্যবাদ এতো সুন্দর করে গান গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর করে একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সত্যিই অসাধারণ ভাই গানটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে গানটির কভার করেছেন, শুনতে ভালো লাগলো। শুভকামনা রইল, পরবর্তীতে আরো ভালো গান আপনার কাছ থেকে শুনতে পাবো এই আশায় রইলাম।

 2 years ago 

অবশ্যই ভাই কেন নয়। ইনশাল্লাহ সামনের দিনগুলোতে আরো সুন্দর সুন্দর গান শোনানোর চেষ্টা করব আপনাদের। ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

সত্যি বলতে ভাইয়া আমি আপনার ভক্ত হয়ে গেছি।গত হ্যাংআউটে আপনি একটি কবিতা পরিবেশন করেছিলেন হয়তো আসলে আমি কোথাও যেন হারিয়ে গেছিলাম। আমি একদম চোখ ফেরাতে পারি না। এত সুন্দরভাবে আমি আবৃতি করছিলেন। সত্যি একদম অস্থির ছিল এবং আজকের গানটা বেশ ভালো ছিল। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া আরো সামনে ভালো ভালো আমরা গান কবিতা চাই আপনার কাছ থেকে।

 2 years ago 

ভাই আমার তোমার এই মন্তব্য দেখে আমিও আবেগাপ্লুত হয়ে গেছি 🖤।
আমি জানিনা কতটুকু ভালো করতে পারি বা করি কিন্তু সেটাই আপনার ভাল লেগেছে আপনার হৃদয় ছুঁয়ে গেছে এটাই আমার জন্য অনেক বড় পাওয়া। ভালোবাসা রইলো প্রিয় 🖤

 2 years ago 

ভাই আপনি খুবই সুন্দর একটি গান গেয়েছেন। এই গানটি আমি আপনার গলায় প্রথম শুনলাম এবং গানটি শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার গানের গলাটা ভীষণ সুন্দর। বিশেষ করে আপনার গলায় গানের সুর গুলো শুনতে অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যদিও গানটি প্রথম শুনেছেন কিন্তু গানটি বেশ জনপ্রিয় এবং পুরাতন। তবে যাই হোক ভাল লেগেছে জেনে আমারও অনেক ভালো লাগলো। আপনার জন্য রইল শুভেচ্ছা।

 2 years ago 

ভাই আপনার গলা অসাধারণ।গান,কবিতা সব কিছু খুব সুন্দর ভাবে সম্পন্ন করেন।আজকের গানটিও অনেক ভালোভাবে পরিবেশন করেছন।শুভকামনা থাকবে সবসময়।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য। পাশেই থাকবেন চেষ্টা করব আরও সুন্দর সুন্দর গান কবিতা আপনাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ভালো হয়েছে।গানটা মনে হচ্ছে আর শুনি নাই, আজই প্রথম শুনলাম।আরো নতুন নতুন সুন্দর গানের অপেক্ষায় থাকবো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অবশ্যই চেষ্টা করব শুধু আপনাদের উৎসাহ ভালোবাসা পেলে এই চেষ্টা সফলতায় পরিণত হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56963.59
ETH 2355.27
USDT 1.00
SBD 2.38