আমার বাংলা ব্লগের আমার গাওয়া গান ″পূর্ণতা″ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 23 February,2022
আজ ১০ই ফাল্গুন,১৪২৮ বঙ্গাব্দ

20220223_233657.jpg

image source

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আজকে আপনাদের সামনে ব্যতিক্রম কিছু উপস্থাপনা নিয়ে আমি উপস্থিত হয়েছি। প্রতিদিন এই তো আপনাদের সাথে লেখালেখি কিংবা সৃজনশীল ডাই পোস্ট কিংবা কবিতা উপস্থাপন করে থাকি। আজকে না হয় আপনাদের সামনে একটা গান পরিবেশন করি।একটু আনন্দ দেয়ার চেষ্টা করি আপনাদের। যদিও খুব ভালো গান গাইতে পারি না তারপরেও বেসুরে গলায় আপনাদের মন জয় করার একটুখানি প্রচেষ্টা। আসলে গান শুনতে কিংবা গাইতে পারে না এমন কেউ নেই গান গাওয়া সবারই সুপ্ত একটা প্রতিভা,আমি যেটা মনে করি আরকি।করো গলা হয়তো একটু ভালো আবার কারো খারাপ,কেউ লোকচক্ষুর আড়ালে গুনগুন করে আর কেউ হয়তো সবার সামনে গান গেয়ে মাতিয়ে রাখে।আর আমি কেমন গাই সেটা নাহয় আপনারাই শুনে নিন।


গানের লিংক:


গান: পূর্ণতা
লেখা: শামস
সুর: অনি
ভোকাল: মিজান
ব্যান্ড: ওয়ারফেজ
অ্যালবাম: সত্য

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


গানের লিরিক্স:


সেদিন ভোরে, বুকের গভীরে শুনেছি জমে থাকা নীলবেদনারা ডাকে এই শহরে ইটের পাহাড়ে, ছিলনা কেউ যে দেওয়ার প্রেরণা যন্ত্রে বাঁধা মন, ছিল ক্লান্ত অসহায় অর্থে কেনা সুখ, ম্রিয়মাণ দুঃখের ছায়ায় যন্ত্রে বাঁধা মন, ছিল ক্লান্ত অসহায় অর্থে কেনা সুখ, ম্রিয়মাণ দুঃখের ছায়ায় আর নয় সময় উদ্দেশ্যহীন মিছিলে তুমি সেই পূর্ণতা আমার অনুভবে আর নয় আঁধার, তুমি স্বপ্নে ডেকে নিলে ভরে মন অন্তহীন রঙ্গিন এক উৎসবে আজকে শুনি আনন্দধ্বনি, পৃথিবী ভবেছে সুখে বেঁচে থাকার মায়ায় শূন্য আশার জীবন্ত ভাষায়, অদূরে দেখেছি প্রাণের মোহনা, যন্ত্রে বাঁধা মন, ছিল ক্লান্ত অসহায় অর্থে কেনা সুখ, ম্রিয়মাণ দুঃখের ছায়ায় আর নয় সময় উদ্দেশ্যহীন মিছিলে তুমি সেই পূর্ণতা আমার অনুভবে আর নয় আঁধার, তুমি স্বপ্নে ডেকে নিলে ভরে মন অন্তহীন রঙ্গিন এক উৎসব।

সোর্স


ওয়ারফেজ ব্যান্ডের আমার অন্যতম একটি পছন্দের গান হচ্ছে এই পূর্ণতা। আসলে এই ওয়ারফেজের হাত ধরেই আমার ব্যান্ড মিউজিকের প্রতি ভালোবাসা আমার সব আগ্রহ। আগে ব্যান্ড মিউজিক বলতে শুধু আইয়ুব বাচ্চু,জেমস,আর্ক বিপ্লবীদেরকে বুঝতাম। কিন্তু যখন ওয়ারফেজ শুনতে শুরু করলাম তখন থেকেই রক ধারার মিউজিক এর প্রতি আগ্রহ ও ভালোবাসা জন্মাতে শুরু করলো। আর এখন তো আমি রক মিউজিক কিংবা মেটাল মিউজিকের পাগল ফ্যান।এমন কোনো আন্ডার রেটেড বা ওভাররেটেড ব্যান্ড বলেন না কেন সবার গান শুনি।গান না শুনলে মনে হয় যেনো কিছু একটা অপূর্ণতা থেকে গেলো।আর সত্য অ্যালবাম এর এই পূর্ণতা গানটি খুবই গুরুত্বপূর্ণ একটি অর্থ বহন করে,গানের প্রতিটি লাইন একদম হৃদয় ছুঁয়ে যাওয়া মত।আসলেই এখন আর সময় নেই উদ্দেশ্যহীন পথে চলা এখন শুধু স্বপ্ন পূরণ এর উদ্দেশ্য চলতে হবে।


আজকে এই ছিলো আমার উপস্থাপনা।আশা করি আপনাদের সবার ভালো লেগেছে গানটি।এবং আপনাদের উৎসাহ পেলে ভবিষ্যতে আরও কভার করা গান নিয়ে উপস্থিত হব।



ধন্যবাদ সবাইকে🌿



8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

অসাধারণ গেয়েছেন ভাই শুনে অনেক ভালো লাগলো। আশাকরি আপনার কাছে থেকে আরও সুন্দর সুন্দর গান শুনতে পারবো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ইনশাল্লাহ চেষ্টা করবো আরো সুন্দর সুন্দর গান শুনার জন্য।

 2 years ago (edited)

অসাধারন ভাই । আপনার গানের গলা খুবি দারুন। গানটি বাছাই করেছেন পছন্দের মত। চেষ্টা করলে আরো ভাল হবে । আরো গান গেয়ে পোষ্ট করবেন। আমি গানের শুনতে পছন্দ করি। ধন্যবাদ ভাই ভাল থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ ,আপনি তো দারুণ গান করেন।আজই জানলাম, বেশ উপভোগ করলাম।গানটি খুবই সুন্দর ছিল।
খুবই সুন্দর হয়েছে, ধন্যবাদ ভাইয়া।শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

চেষ্টা করছি আপু,তবে দোয়া করবেন যেনো আরো ভালো গাইতে পারি।

 2 years ago 

অনেক সুন্দর একটি গান কভার করেছেন ভাই। গানটি প্রায় প্রায়ই শুনি। আপনি অনেক সুন্দরভাবে গানটি গাওয়ার চেষ্টা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য,পাশেই থাকবেন।

শুদ্ধ ভাষায়, খালি গলায় গান শুনে প্রসংশা করতেই হয়। আসলে ভালছিল। আমার অনেক পছন্দ। চালিয়ে যান, আমাদের উপহার হিসেবে।

 2 years ago 

অবশ্যই চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44