অতঃপর সেই কাঙ্ক্ষিত মুহূর্ত 😍 || মিউজিক বাজবে কানে, টি-শার্ট থাকবে গায়ে 🤟 || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 17 May,2022
আজ ০৩ই জৈষ্ঠ্য,১৪২৯ বঙ্গাব্দ


png_20220517_232858_0000.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আমি একজন ব্যান্ড মিউজিক লাভার অথচ আমার কাছে আমার পছন্দের ব্যান্ড এর কোনো টিশার্ট নেই তা কি করে হয়🤪।তাই শেষমেষ নিয়েই ফেললাম।যদিও অনেকদিন থেকেই কিছু হেভি মেটাল টিশার্ট কেনার প্ল্যান ছিল।কিন্তু আমার আশেপাশে কোনো আউটলেট না থাকার কারণে নেওয়া হচ্ছিল না।তবে অনলাইনে এভাইলেবেল ছিল কিন্তু সাহস হচ্ছিল না।কারণটা তো সবারই জানা অনলাইনে যেহারে স্ক্যাম চলে,প্রোডাক্ট দেখায় একটা তো দেয় একটা।মাঝে মাঝে তো টাকাই মেরে দেয়।আর এগুলো দারাজ এর মত ইকমার্স মার্কেট গুলোতে পাওয়া যায় না,কেবল ফেসবুক আপনি কিছু সেলার পাবেন তাদের সাথে কথা বলে সরাসরি নিতে হয়।আর এই জন্যে নিতে একটু ভয় পাচ্ছিলাম কারণ রিস্ক বেশি। তো ফেসবুকে একটা গ্রুপে আছি আমি,সেই গ্রুপটার নাম হচ্ছে "heavy metal t-shirt"। তো ওই গ্রুপে অনেকদিন থেকেই আছি,ওই গ্রুপ এর যে অ্যাডমিন উনি আবার নিজেই সেলার তাই ওনার সাথে ভালো সম্পর্ক আছে আমার একটা।ওনার সাথে কথা বলে আমি চারটা টিশার্ট অর্ডার দেই,তো ব্যান্ড গুলো ছিল ওয়ারফেইজ,শহরতলী,সোনার বাংলা সার্কাস,warsite।যদিও আমার পছন্দের সবগুলো ব্যান্ড নিতে পারি নি।তবে যাত্রা শুরু ধীরে ধীরে সবগুলোই নিবো ইনশাল্লাহ।তো প্রোডাক্ট গুলো অর্ডার দেওয়ায় পর আজকে এসেছে এবং টিশার্ট গুলো কেমন ছিল সেই সাথে আমার অনুভূতি কেমন ছিল সব শেয়ার করছি আপনাদের সাথে।আর হ্যা প্রতিটি টিশার্ট এর মূল্য ছিল 350 টাকা করে ডেলিভারি চার্জ আলাদা।এবং প্রোডাক্ট হাতে পাওয়ার পরেই আমি টাকা পে করেছি।


IMG-20220516-WA0008.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


প্রোডাক্ট গুলো হোম ডেলিভারি অর্ডার দেওয়া ছিল না তাই বাধ্য হয়ে কুরিয়া সার্ভিসে গিয়ে আনতে হইছে আমার।কিন্তু কুরিয়ার সার্ভিস কোথায় সেটা আমাদের জানা ছিল না।তাই সাগর আর আমি বের হয়ে গুগল বাবা অন করে অটো তে করে সেখানে গেলাম।


IMG-20220516-WA0007.jpg

IMG-20220516-WA0005.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


কুরিয়ার সর্ভিসের এরিয়া টা বেশ বড় ছিল।আর এর আগে যেহেতু আমরা এখানে আসি নাই তাই কিছুই বুঝতে ছিলাম না কোথায় যাবো আর কি করবো।তারপর ওখানে গিয়ে ওদের ম্যানেজার বা ওনাদের কর্মচারী সে যাইহোক ওনার সাথে কথা বললাম।উনি আমাদের দেখায় দিলো কোথায় যেতে হবে।


IMG-20220516-WA0012.jpg

IMG-20220516-WA0013.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


তারপর ওদের ডেলিভারি কাউন্টারে গেলাম।যাওয়ার পর ওখানকার দায়িত্ব রত যিনি ছিলেন ওনাকে আমার পার্সেল এর অর্ডারটা দেখলাম।তারপর ওনাকে পেমেন্ট ক্লিয়ার করে দিলাম,উনি একটা রসিদ দিলো।ওখানে সাক্ষর করার পর উনি বললেন আপনি এখন ডেলিভারি রুমে গিয়ে এই কাগজ দেখান তাহলে আপনার পার্সেল দিয়ে দিবে আপনাকে।


IMG-20220516-WA0016.jpg

IMG-20220516-WA0002.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


এরপর সেই কাঙ্ক্ষিত মুহূর্ত আমার, এই পার্সেলটা হাতে পাওয়ার পর এতটা আনন্দ লাগছিল মনে যে আর ধৈর্য সইছিল না।খুশির ঠেলায় সেখানেই খুলে দেখি।তারপর দুইজন মিলে একটা চশমার দোকানে যাই কারণ আমার একটা চশমা কেনা দরকার।সেখানে গিয়ে আবার পরিচয় হয় সেই দোকানদারের সাথে। সেও আমার মত ব্যান্ড মিউজিক এর বিরাট ভক্ত। ও আমাকে বলে ভাই আমিও এই রকম টিশার্ট কিনতে চাচ্ছি,একটু হেল্প করেন কিভাবে কিনবো।তারপর তাকে দেখায় দেই আর ওনার কাছ থেকে একটা চশমা কিনে মেসে ফিরি।


IMG-20220516-WA0027.jpg

IMG-20220516-WA0025.jpg

IMG-20220516-WA0023.jpg

IMG-20220516-WA0021.jpg


ডিভাইস: মোবাইল
অবস্থান:দিনাজপুর

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


বি:দ্র:প্রত্যেকটি টিশার্ট কিন্তু আমার।শুধুমাত্র ফটোশুট করার জন্য ওদের পরতে অনুমতি দিয়েছি।আর এগুলো হলো আমার আবেগ লাখ টাকার বিনিময়েও ওরা পাবে না😁


এবার সেই মুহূর্ত 😍।প্রত্যেকটি টিশার্ট খুললাম খুলে গায়ে পরলাম।আর কিযে একটা ভালোলাগা কাজ করতেছে আপনাদের বলে বুঝাতে পারবো না।ভেবেছিলাম কাপড় কোয়ালিটি খারাপ হবে কিন্তু মোটেও না।সবকিছু ওকে ছিল,আর কোয়ালিটি খারাপ হলেই বা কি।আমার তো মেটাল টি শার্ট হইলেই হইছে😍।এরপর সবাইকে বললাম সবাই একটা একটা করে টিশার্ট পর ছাদে গিয়ে কিছু ফটোশুট করি।আর সত্যিই টিশার্ট পরে ছবি তুলার পর আলাদা একটা ভাইব চলে এসেছে শরীর এর মধ্যে।🤟


যাইহোক এই ছিল আমার আজকের উপস্থাপনা।আপনাদের কাছে এই পোস্ট ভালো না লাগলে এড়িয়ে যেতে পারেন।আমি ব্যান্ড মিউজিক ভালোবাসি,আর আজকে এই মেটাল টিশার্ট গুলো হাতে পাওয়ার পর সত্যিই আমি অনেক আনন্দিত।এবং ব্যান্ড মিউজিক নিয়ে পোস্ট করতেও আমি অনেক সাচ্ছন্দ বোধ করি।ভালো থাকবেন সবাই,সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিচ্ছি।



ROCK_ON🤟




8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

আসলে ভাই আপনার টাইটেল পড়ে খুব ভালো লাগলো । খুব অসাধারণ মুহূর্ত কাটিয়েছেন আপনি। ‌‌আসলে এই মুহূর্তগুলো জীবনের স্মৃতি হয়ে রয়ে যাবে।আপনার প্রিয় ব্যান্ডে সাথে খুব দুর্দান্ত সময় কাটিয়েছেন। এত অসাধারন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার মেটাল টি শার্ট কেনার অভিজ্ঞতা টি পড়ে আমার কাছে খুব ভালো লাগলো। আপনি একদম ঠিক বলেছেন পছন্দের ব্যান্ডের টি শার্ট গায়ে থাকবে না সেটা মেনে নেয়া যায়না। শেষমেষ অনেক প্রতীক্ষার ফল আপনার মেটাল টি শার্ট হাতে পেয়েছেন এটা জেনে আমার খুব ভালো লাগলো। এখন তাই পছন্দের ব্যান্ডের টি-শার্ট পরে গান শোনা হবে মাস্তি হবে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হুম বলা চলে অনেক প্রতীক্ষায়।তবে একটা বিষয় দুঃখজনক জেলা শহর গুলোতেও কোনো আউট লেট নাই।যাইহোক একদিন এই প্রতীক্ষার ও অবসান ঘটবে সেই প্রতীক্ষা।আর ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

ওয়ারফেস আমার ও প্রিয় সংগীত ব্যান্ড । আমাদের ক্যাম্পাসে প্রায় প্রতিবছরই ওয়ারফেজ আসে। আপনি খুব সুন্দর ভাবে আপনার অনুভুতি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন ।আর সব লিজেন গুলোকে দেখি একসাথে । সবাইকে একসাথে দেখতে পেয়ে ভাল লাগছে। আপনার অনেকদিন আকাঙ্ক্ষা পূর্ণ হলো দেখে ভালো লাগল। আসলে আমাদের চাওয়া পাওয়া গুলো বেশ ছোট ছোট চাওয়া-পাওয়াগুলো পূর্ণ হলেই কেমন একটা ভালোলাগার অনুভূতি কাজ করে। যাইহোক আপনার প্রিয় ব্যান্ড এর পেয়েছেন
এখন কয়েক দিন চিল করে ঘুরে বেড়ান।

 2 years ago 

লাস্ট দুই বছর warfaze du তে কোনো কনসার্ট করে নাই🤪।

আসলে মিউজিক টাই আমার অনুভুতি😍।আর লিজেন্ড গুলা মিলে সব একসাথেই থাকি তো,এই জন্যে আরকি😁।আর হ্যা এখন কিন্তু ছিল মুডেই আছি।খালি আশেপাশে একটা কনসার্ট হইলেই হইছে😁

 2 years ago 

আসলে নিজের ভাললাগার প্রিয়জনের যখন নিজের কাছে আছে তখন বিষয়টা অনেক ভালো লাগে। সেটা হক দামি বা কম দামি। ভালো লাগলো আপনার সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। নিজের প্রিয় ব্যান্ডের টি-শার্ট গায়ে দিতে পেরেছেন। আর এই সুন্দর মুহূর্তটাকে আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইলো ভাই আপনার জন্য।

 2 years ago 

টিশার্ট গুলো আপনাদের বেশ মানিয়েছে। ব্রান্ড সংগীত আমার কাছেও বেশ ভালো লাগে। তবে এই টিশার্ট কেনার চিন্তা কখনো আমার মাথায় আসে নি। আশাকরি একসময়ে আপনার সংগ্রহে দেশের সব নামি দামি ব্রান্ডের টি শার্ট থাকবে।

সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি পড়ে অনেক জ্ঞান অর্জন করতে পেরেছি। আপনার মত আমিও একদিন কুরিয়ার সার্ভিসে গিয়ে সমস্যায় পড়েছিলাম। আমি নতুন কুরিয়ার সার্ভিসে গিয়েছি সেখানকার কিছুই জানিনা চিনিনা তাই সমস্যা হয়েছিল। পর একজনকে জিজ্ঞেস করে আমার পার্সেল পেয়েছিলাম। আপনার পোস্টটি আমার খুব ভালো লেগেছে। একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাইয়া।আসলে আমি এত বেশি আনন্দিত হয়েছিলাম যে খুশির ঠেলায় পোস্ট না করে আর থাকতে পারলাম না।যাইহোক অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সময় নিয়ে পোস্ট টি পড়ার জন্য।

 2 years ago 

টি শার্ট গুলো ভীষণ সুন্দর হয়েছে 😍
সত্যি বলতে চমৎকার অনুভূতির বহিঃপ্রকাশ ঘটেছে। আচ্ছা ওরা যে আপনার টিশার্ট পরেছে আপনাকে চার্জ দিয়েছে 🤭
যাক অনলাইন থেকে নিজের মনমতো জিনিসগুলো কিনতে পেরেছেন এটাই সবথেকে বড় বিষয়।
দোয়া রইল 🥀

 2 years ago 

কোনো চার্জ দেয় নি ভাই উল্টা আমার কাছ থেকে ট্রিট নিছে ওরাই😩।
আর সাগর তো আরো এক ধাপ আগায়।একটা টি শার্ট গায়ে দিয়ে আর খুলে না,মেরে দেওয়ার ধান্দায়।

 2 years ago 

বুদ্ধি দিয়ে কাজ করতে হবে 🤪
সুযোগের অপেক্ষায় থাকতে হবে।
ভালো সুযোগ পেলেই ঝোপ বুঝে মেরে দিতে হবে 😄😄

 2 years ago 

ঠিক ঠিক😁

 2 years ago 

একেক বন্ধু দেখছি একেক ব্যান্ডের ভক্ত। হাহা। হেভি মেটাল এর টি শার্ট ও জড়িয়েছেন গায়ে। ওয়ারফেস ও সোনার বাংলা সার্কাস এর গান বেশি শুনি আমি। ভাল লাগলো আপনাদের দেখে। সবাই টি শার্ট গায়ে অনেক খুশি। ভালবাসা নিবেন।

 2 years ago 

ওরা কোনো ব্যান্ডের ওই ভক্ত না।খালি ফটোশুট করার জন্যে ওদের গায়ে দেওয়ার জন্য পারমিশন দিছি😆।সব গুলো টি শার্ট আমার😍।বাহ ভালো লাগলো শুনে আপনিও ব্যান্ড মিউজিক শুনেন তাহলে।

 2 years ago 

পছন্দের কিছু পেতে হলে যদি অনেক ঝামেলাও পেতে হয় তাহলেও ভালো লাগে। আর আপনি আমাদের সাথে সুন্দর একটি মুহূর্ত শেয়ার করেছেন আপনার অনুভূতি বেশ ভালোই লেগেছে। কিন্তু কুরিয়ারে একটু ঝামেলা করবে ভাই। তবে ধন্যবাদ আপনাকে এই মুহূর্তগুলো শেয়ার করার জন্য

 2 years ago 

কুরিয়ার এ কোনো ঝামেলা নেই,আমরাই জানতাম না তাই একটু বিপাকে পড়েছিলাম।পড়ে ওদের একজনের সাহায্য নিয়েছি।যাইহোক ধন্যবাদ ভাই।সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার খুশিতে আমার খুশি। নিজের পছন্দের জিনিস পাবো না তা কি করে হয়। যে করে হোক আপনি নিজের পছন্দের মেটাল t-shirt অর্জন করেছেন তিনি অনেক ভালো লাগলো। একটু আপনার সাথে আমিও সুর মিলিয়ে বলবো টি-শার্ট থাকবে গায়ে মিউজিক থাকবে হৃদয়ে।

 2 years ago 

আসলেই নিজের পছন্দের জিনিস গুলও সবসময় অন্যরকম একটা আনন্দ দেয়।আর এই ছোট ছোট আনন্দে মনটাও সবসময় ফুরফুরে থাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61555.74
ETH 2980.33
USDT 1.00
SBD 2.51