🎯- টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ | 30 স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 32 May,2022
আজ ১৮ই জৈষ্ঠ্য,১৪২৯ বঙ্গাব্দ


3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpEgng2em1BRnLCcEaMWyMQV2rwuAUG6ZMCpDki5JndnGdVzF1yTWXL3HacYhKyWdNfSnZwTLGhW49BKsTacSWPY.jpeg

মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


নিজের লক্ষ ও নিজের সামর্থ বৃদ্ধির লক্ষে 30 স্টিম পাওয়ার আপ করবো।আমি জানি এখানে দীর্ঘদিন কাজ করতে সুদূর প্রসারী চিন্তাভাবনা থাকা অবশ্যক,আর এই এগিয়ে চলাকে একটা প্রতিযোগিতা মূলক পর্যায়ে নিয়ে গেছে আমাদের এই কমিউনিটি।আর তাইতো নিজের কাঙ্খিত লক্ষ্যকে স্পর্শ করার জন্য আমি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করি।আমার বিশ্বাস আমি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলি, সময়ের আগে নিশ্চয়ই আমি আমার কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারবো। আমার লক্ষ এবারের টার্গেট ডিসেম্বরের প্রতিযোগিতায় নিজেকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমি চাই এই মৌসুমে অন্তত 2000 স্টিম এর মাইলফলক স্পর্শ করতে। আজকের পাওয়ার আপ পোস্ট টি দেখা নেয়া যাক কিভাবে করলাম।


প্রথ ধাপ:


IMG_20220601_145531.jpg


প্রত্যেকবারের মতো প্রথমে আবারো আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম।সেখানে আগে থেকেই আমার লিকুইড স্টিম ছিল 102 এবং স্টিম পাওয়ার ছিল 1070।


দ্বিতীয় ধাপ:


IMG_20220601_145549.jpg


এবার পাওয়ার আপ অপশনে গিয়ে আমার আগে থেকে মনস্থির করে রাখা পরিমাণ অর্থাৎ 30 স্টিম নির্ধারণ করে পাওয়ার আপ করে দেই।


তৃতীয় ধাপ:


IMG_20220601_145640.jpg


পাওয়ার আপ করা হয় গেলে আমি পুনরায় আমি আমার ওয়ালেটে ফিরে আসি।এবং দেখতে পাই সফলভাবে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়েছে।লিকুইড স্টিম কমে 102 হয়েছে,এবং স্টিম পাওয়ার বেড়ে 1045 হয়েছে।


তো এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট।আমার বিশ্বাস এভাবেই ধীরে ধীরে করে আমি আমার লক্ষের দিকে এগিয়ে যাবো।এবং আশা করি আমার ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই আমার কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবো। এবং সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন ভাই। এটা দেখে খুব ভালো লাগছে। খুব ভাল উদ্যোগ নিয়েছেন আপনি আশা করি এ ধারাবাহিকতা বজায় রাখবেন। তবে খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আমি তো সব সময় ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি 😁
তবে আমি যে উদ্যোগ আর লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি এভাবেই যদি চলতে থাকে তাহলে ইনশাল্লাহ সময়ের আগেই পৌঁছে যাব দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনি আবার আরও একটি ধাপ সামনের দিকে অগ্রসর হলেন, এভাবে ধারাবাহিকতা বজায় রাখা অনেক ভালো, ধারাবাহিকভাবে সামনে এগিয়ে গেলে ভালো কিছু করা সম্ভব।

 2 years ago 

আসলে ব্যাপার হলো ধারাবাহিক না হলে লক্ষ্যে পৌঁছানো অনেক মুশকিল হয়ে যায়। সেজন্য আমি একটা জিনিস সবসময় মানিক সেটা হল পরিশ্রমের সাথে ধারাবাহিকতা বজায় রাখা।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। এই প্ল্যাটফর্মে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন, আসলে সক্ষমতা না থাকলে কাজের প্রতি তেমন একটা আগ্রহ জন্মায় না। আর এজন্যই নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছি নিয়মিত।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 উপলক্ষে আপনি 30 স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ দেখলেই ভালো লাগে ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে। নিজের অবস্থান ঠিক রাখার জন্য আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম, এই প্ল্যাটফর্মে নিজেকে শক্ত পোক্ত অবস্থানে ধরে রাখার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই। আর নিজেকে সমৃদ্ধির জন্য আর নিজের অবস্থান ধরে রাখার জন্য আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছি।

 2 years ago 

ভাই আপনি আপনার লক্ষ্যের দিকে আরো এক ধাপ অগ্রসর হলেন। এতে আপনারই কিন্তু লাভ হয়েছে। দোয়া করি যেনো এভাবেই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আসলে এই পাওয়ার বৃদ্ধিতে আমি ব্যতীত আর অন্য কারোরই লাভ নেই 😁। তাই আমি সবসময় চেষ্টা করি যতটা সম্ভব পাওয়ার বৃদ্ধি করার।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন,সফলতা একদিন আসবেই। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

তাতো অবশ্যই পাওয়ার না থাকলে কি আর চলে 😁।
শুধু ধারাবাহিকতা থাকলে কি আর হবে ভাই পাশাপাশি পরিশ্রম ও চেষ্টা দুটোই থাকা লাগবে 😍

 2 years ago 

এ সপ্তাহে আপনি 30 স্টিম পাওয়ার প্যাক দিয়ে করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে কেননা আমরা দীর্ঘমেয়াদি পরিকল্পনা কাজ শুরু করেছি

 2 years ago 

বাহ খুব ভালো লাগলো আপনার মন্তব্যটি।
দীর্ঘ মেয়াদী পরিকল্পনা কাজ শুরু করেছি আমি এটা নিঃসন্দেহে বলা যায়, কারণ আমি বাংলা ব্লগের সাথে আরো অনেক দূর পথ পাড়ি দিতে চাই।

 2 years ago 

আপনি এই সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলেই প্রত্যেকটি কাজের একটি নির্দিষ্ট লক্ষ্য মাত্রা থাকা উচিত ।যেমন আপনি একটি নির্দিষ্ট মাত্রা ঠিক করেছেন ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল যাতে অচিরেই আপনার পাওয়ার আপ বৃদ্ধির লক্ষ্যমাত্রায় পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আর এই নির্দৃষ্ট লক্ষ্যমাত্রা নির্ধারণ করার জন্য আমার বাংলা ব্লগ এর যত ভূমিকা রয়েছে। আজকের টার্গেট ডিসেম্বর উদ্যোগের জন্যই আমার এই এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।

 2 years ago 

৩০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আসলেই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। এরই মধ্য দিয়ে আজকে আপনি ১১০০ স্টিম পাওয়ার এবং সে গেলেন।

 2 years ago 

বেশি বেশি না করলেও সাধ্যের মধ্যে থেকে আমরা যদি ধারাবাহিকতার সাথে পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যেতে পারি তবেই লক্ষ্যে পৌঁছানো সম্ভব।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে সবাই উৎসাহিত হবে। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্টটি করে আমাকে উৎসাহিত করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আমিও মানুষের পাওয়ার বৃদ্ধি থেকে অনেক উৎসাহিত হই। তখন ভাবি তাদের থেকে পিছিয়ে থাকা যাবে না আমাকেও এগিয়ে যেতে হবে আমার লক্ষের দিকে। যাইহোক আপনিও আপনার লক্ষ্যে পৌঁছে যান সেই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76