বন্ধুর জন্মদিনে যখন আমরা সব বন্ধু একসাথে || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
03-01-2022


১৯ পৌষ,১৪২৮ বঙ্গাব্দ

আসসালামু আলাইকুম


সম্মানিত আমার বাংলা ব্লগ বাসি প্রথমেই আপনাদের সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা "হ্যাপি নিউ ইয়ার"। আশা করি আপনারা সকলেই ভাল আছেন সুস্থ আছেন নিরাপদে আছেন এবং নতুন বছরের শুরুটা দারুণভাবেই করেছেন।আমি গত কয়েকদিন ধরে আপনাদের মাঝে এক্টিভ ছিলাম না এবং কোনো পোস্ট ও করতে পারি নাই যার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।আমি গত 29 তারিখ একটু কনসার্টে যাই এবং সেখানে সারারাত কনসার্ট দেখি ও অনেক চিল্লাচিল্লি করি এবং ফেরার পথে অনেক ঠান্ডা লেগে যায় আর পরের দিন সকালে আমি খুব অসুস্থ হয়ে পড়ি।এতটাই খারাপ লাগছিলো যে কি লিখবো কিছু মাথাতেই আসছিল না।আজকে একটু মোটামুটি সুস্থ আছি তাই চলে আসলাম আপনাদের মাঝে।


PicsArt_01-03-02.14.24.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


ডিসেম্বর এর 31 তারিখ আমার একটি বন্ধুর জন্মদিন ছিল।আমি অবশ্য জানতামই না। পরে ফেসবুকের নোটিফিকেশন চেক করতে করতে দেখি সবাই তাকে উইশ করতেছে আজকে তার জন্মদিন। বেশি দেরি না করে আমিও তাকে উইস করে দিলাম। এরপরে সে কিছুক্ষণ পর আমাদেরকে সবাইকে মিলে মেসেঞ্জার গ্রুপ খুলে তার বার্থডে পার্টির ইনভাইটেশন দিল। আমি খুবই অসুস্থ ছিলাম যার কারণে আমি বললাম আজকে না করলেই কি নয়। 1 তারিখ করলে কেমন হয়। তারপর সবাই মিলে 1 তারিখ।সিলেক্ট করা হলো।


IMG_20220101_161118.jpg

device :redmi 10

image source

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


সবাইকে বলা হয় খোলাহাটিতে এসে এক জায়গায় হতে।টাইম ছিলো তিনটা তো আমি আর আমার আরেক বন্ধু নাহিদ আমরা দুজন মিলে তিনটার দিকে বাসা থেকে রওনা দেই আমার বাসা থেকে খোলাহাটি পৌছাইতে বিশ মিনিট এর মত সময় লাগে এরপর আমি খোলাহাটিতে গিয়ে দেখি কেউ আসেই নাই এখনো।এরপর আমি সাগরকে ফোন দিলাম একটু পর সাগর ও এসে গেলো।এরপর আমরা স্টেশন এ গেলাম গিয়ে বাকি সবার জন্যে অপেক্ষা করতেছিলাম।


received_1119869072117570.jpeg

device :redmi 10

image source

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


সবাই আসতে আসতে প্রায় সন্ধা হয়ে গেলো।আর আমরা এসেছি সেই বিকেলে।এরপর সবাই মিলে বলতেসে চলো পার্বতীপুর যাই।ট্রিট এর ব্যাপার বলে কথা।এরপর আমরা বাইক নিয়ে টান দিলাম।কিন্তু সমস্যা হলো আমাদের একটা ফ্রেন্ড শেষ আবার ঢাকা যাবে তার বাস আটটার সময়।তাই সে আর আমাদের সাথে গেলো না সে বাসায় চলে গেলো।এরপর ওকে।ওর বাসায় ড্রপ করে আমরা পার্বতীপুর চলে যাই।


received_1604933189858572.jpeg
received_1032817803942945.jpeg

device :redmi 10

image source

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


এরপর সবাই মিলে আমরা পার্বতীপুর এর সেই বিখ্যাত শাহ হোটেলে যাই।এরপর বার্থডে বয় আমাদের জিজ্ঞেস করল কী খাবা তোমরা।যেহেতু আমরা জনগণ বেশি ছিলাম তাই বেশি কিছু খাওয়ার আবদার করিনি।


IMG_20220101_183742.jpg
IMG_20220101_183736.jpg

device :redmi 10

image source

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


এরপর সবার জন্য গ্রিল অর্ডার করলো।এবং শাহ হোটেল।এর গ্রিল টা মোটামুটি ভালই সাথে জে সস টা দেয় ঐটা খুব ভালো লাগে।সবাই মিলে খাওয়া দাওয়া করলাম একটু আড্ডা শেষে সেলফি তুলি।কিন্তু দুঃখের বিষয় হলো বার্থডে বয় কে তার গিফট দিতে পারি নাই এখনো।তবে খুব শীঘ্রই দিয়ে দিবো 😁।
এরপর শীতের রাত তাই আর বেশি দেরি করি নাই সবাই চলে আসি।আসলে সত্যি কথা বলতে এরকম দিন খুব কমই আসে জীবনে। সব বন্ধুরা একসাথে সেই পুরনো দিনের কিছু স্মৃতি চারণ।


আজকের মত এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন।


আল্লাহ্ হাফেজ

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

banner-abb3.png

Sort:  

আসলেই প্রাণের বন্ধুগুলো পাশে থাকলে যেন আনন্দের বন্যা বয়ে যায়।ফ্যামলির পরে যদি কেউ যদি পাশে দাড়ায় সেটা হলো বন্ধু। আপনি আপনার বন্ধুর জন্য দিনে অনেক আনন্দ করছেন দেখে বোঝা যাচ্ছে। আর পার্বতীপুরের বিখ্যাত শাহ হোটেলে আমি কয়েকবার এই খাবার খেয়েছি।দারণ খেতে এই গ্রিল আর নান রুটি।ধন্যবাদ আপনাকে আনন্দ ময় মুহুর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

জি ভাই ঠিকই বলেছেন প্রানের বন্ধু গুলো পাশে থাকলে আর কিছুই লাগে না। ধন্যবাদ এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

আপনাকে ও অনেক ধন্যবাদ ভাইয়া

বন্ধুর জন্মদিনে অনেক সুন্দর খাওয়া দাওয়া করেছেন। শুধু আমরাই ছিলাম না পাশে। যাই হোক এ নিয়ে কোন মন খারাপ নেই। অনেক ভালো লাগলো। আর আপনার বন্ধুর জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনার সাথে তো দেখা হলো । আপনি পরে যে কোথায় চলে গেলেন আর দেখায় হলো না😁।

Loading...
 3 years ago 

বন্ধুর জন্মদিনের সময়টুকু আপনারা অনেক সুন্দর ভাবে কাটিয়েছেন। তবে প্রাণের বন্ধুগুলোর কোনো কিছু হলে সবার আগে নিজের প্রানের বন্ধুদের বলে দেয়। তেমনি আপনাদের বন্ধুত্ব। দোয়া করি সারা জীবন যেন এই বন্ধুত্বটা বজায় থাকে। তাছাড়া সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ,, ❤️❤️

 3 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51