🎯 টার্গেট ডিসেম্বরের সিজন-০২ এ 30 স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"#welovepowerup"


today 14 February,2022
আজ০১ ফাল্গুন,১৪২৮ বঙ্গাব্দ

Picsart_22-02-04_16-54-08-213.jpg


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


আজকে আমি নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে। ও সেই সাথে নিজের লক্ষ্যমাত্রা সামনে রেখে সুদূর প্রসারী চিন্তা ভাবনাকে সামনে রেখে আমার সামর্থ অনুযায়ী কিছুটা স্টিম পাওয়ার আপ করতে চলেছি। আসলে এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে গেলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।তো আজকে আমি কিভাবে পাওয়ার আপ করলাম সেই প্রক্রিয়া ধাপে ধাপে উপস্থাপন করছি।


প্রথম ধাপ


IMG_20220214_222441.jpg


প্রথমেই আমি আমার ওয়ালেটে প্রবেশ করি। পাওয়ার অফ করার আগে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল 45। এবং টোটাল পাওয়ার আপ করাছিলো 345।


দ্বিতীয় ধাপ


IMG_20220214_222458.jpg


এরপর লিকে থিস টিমে গিয়ে পাওয়ার আপ অপশনে যাই। এবং সেখানে গিয়ে নির্দিষ্ট পরিমাণ স্টিম অর্থাত তিরিশ দিন নির্ধারণ করে ওকে করে দেই।


তৃতীয় ধাপ


IMG_20220214_222517.jpg


এবার পুনরায় আমি আমার ওয়ালেটে ফেরত আসে। এবং আমি দেখতে পাই সফলভাবে পাওয়ার আপ সম্পন্ন হয়েছে। আর এভাবেই সম্পন্ন হয় আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি।


আজকের মত এখানেই ধন্যবাদ সবাইকে।পাশেই থাকবেন আর দোয়া করবেন যেনো টার্গেট ডিসেম্বর এ লক্ষে পৌছাইতে পারি।


8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া।‌আপনি এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান ভাই আপনার জন্য দোয়া করি আপনি ভবিষ্যতে অনেক ভালো কিছু একটা করবেন। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ❤️❤️

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্যও দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

একদম ঠিক বলছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুব ভালো লেগেছে ভাইয়া। আসলে এখানে নিজের সামর্থ অনুযায়ী সবাই পাওয়ার আপ করে।আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago (edited)

ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করায় আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পেরেছেন। এভাবে ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

 2 years ago 

আপনার জন্য ও অনেক শুভেচ্ছা ভাই।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

চেষ্টা করছি ভাই। ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। এই প্ল্যাটফর্ম কাজ করতে হলে পাওয়ার আপ করা একান্ত প্রয়োজন। আশা করছি আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জনে কত সম্ভব হবে। এত সুন্দর পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিতে বৃদ্ধি করেছেন। আর আমরা পাওয়ার বৃদ্ধিকে সাপোর্ট করি। কারণ পাওয়ার বৃদ্ধি দীর্ঘমেয়াদী কাজ করার জন্য খুব জরুরী।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।যা আপনি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে সম্পন্ন করেছেন।সেই সঙ্গে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাই । অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করে একসময় আপনি অনেক স্টিম এর মালিক হয়ে যাবেন । আপনার জন্য শুভেচ্ছা ও দোয়া রইল ভাই ❤️

 2 years ago 

স্টিম প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার অপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার অপ করা দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার অপ করার মাধ্যমে আপনি বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন। ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56125.76
ETH 2526.68
USDT 1.00
SBD 2.27