মিউজিক কভার~অসমাপ্ত | অর্থহীন | 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 25 May,2022
আজ ১১ই জৈষ্ঠ্য,১৪২৯ বঙ্গাব্দ


IMG_20220525_213108.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশর্ট নেওয়ায়

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি এরকম বাজে কন্ঠে গানটার রফা দফা করার জন্য 😁।আসলে আজকে আমি আপনাদের মাঝে একটি গান কভার করতে চলেছি।এবং লাস্ট কবে যে গান শুনাইছি আপনাদের আমার নিজেরও মনে নাই🤪।আসলে আমি কোনো শিল্পী না আর অত ভালো গান ও পারি না।তবে আমি একজন ভালো মিউজিক শ্রোতা আর গান সম্পর্কে ভালো ধারণা আছে এটা বলতে পারেন।তবে গাইতে আমি অতটাও ভালো পারি না।তবে পারি না বললেই কি হয়,গান যখন শুনি তখন গান গুন গুন করে গাই আর একটু একটু পারি।আর সেই থেকে একটু একটু চেষ্টা আপনাদের গান শুনানোর।আসলে যে গানটি কভার করেছি গানের কোনো কিছুই ঠিক নেই তবে শিখছি।ইনশাল্লাহ সামনে আরো বেটার পারফরম্যান্স পাবেন আমার কাছ থেকে।আর আজকে যে গানটি কভার করেছি সেটা একটা মেটাল ঘরণার গান।এবং গানের ব্যাকগ্রাউন্ড মিউজিক এর সাথে গানটি গাওয়ার চেষ্টা করেছি।যদিও এর আগে এভাবে কখনোই করা হয় নি এবং এটিই প্রথমবার ছিল।এবং এই গানটি আমার ভীষণ পছন্দের তাই কভার করার সাহস করলাম।এবং আমি আবারও বলছি ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।🙏*

**

গানের ভিডিও:


গান:অসমাপ্ত
ব্যান্ড:অর্থহীন
অ্যালবাম: অসমাপ্ত-০১
রিলিজ:২০০৮
জনার:রক

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyPyLtziXuiY51n1gLdQGefbfeQ8vHJkyyWXbYNzASDQzaRn7j1W6CqJWVTXjCViStoQuXMQE5T6w296N4TNw1XdTBHp4ReqaBr19y.webp


গানের লিরিক্স:


তাকিয়ে থাকা শুন্য দৃষ্টিতে
দেয়ালের অপার্থিব আলোর ভীড়ে,
ওপাশের আলো ফাটল ধরায়
সব যুক্তিতে সব বিশ্বাসে।

আমার শিরায় শিরায় অন্ধকার
শেকড় গড়ে পাঁজরে,
আমার অলস শরীর ক্লান্তি হারায়
অধিকার নিয়ে।

সব আলো নিভিয়ে দাও
ঘুমাবো আমি আলোর শেষে,
জয় হোক ক্লান্তির
জয় হোক অবসাদের।

পৃথিবীর সব ঘুম
আমার চোখের পাতায়,
জড়ো হয় কিসের আশায়
জানা নেই আমার।

আমার শিরায় শিরায় অন্ধকার
শেকড় গড়ে পাঁজরে,
আমার অলস শরীর ক্লান্তি হারায়
অধিকার নিয়ে।

সব আলো নিভিয়ে দাও
ঘুমাবো আমি আলোর শেষে,
জয় হোক ক্লান্তির
জয় হোক অবসাদের।

তবুও আঁধার শেষে
দেখা দেয় আলো,
অনেক সম্ভাবনার মাঝে
খেলা করে রোদ।

গান নিয়ে আমার কিছুকথা:


গানের একটি লাইন হচ্ছে "আমার অলস শরীর ক্লান্তি হারায় অধিকার নিয়ে"।আসলে এই পাথুরে শহরে অপার্থিব আলোর ভীড়ে সবাই স্বার্থবাদী।সবাই বিশ্বাস ভেঙ্গে চলে যায়।আর এসব দেখেতে দেখে আজকে নিজেকে বড্ড ক্লান্ত মনে হয়।আর সেজন্যই হয়তো গানে গানে বলে গেছে "সব আলো নিভিয়ে দাও ঘুমাবো আমি আলোর শেষে"।যাইহোক এতটুকু আমার সম্পূর্ণ নিজস্ব চিন্তাভাবনা তাই ভুল ও হতে পারে।আপনারা আমার থেকে নিঃসন্দেহে ভালো জানেন ও বুঝেন।তাই আমার এটি গুরুত্বহীন ব্যাখ্যা কে গুরুত্বের সাথে দেখার দরকার নাই।


যাইহোক আজকের মত এখানেই শেষ। যানি গানটি ভালো হয় নাই।তবু আশাবাদী আপনারা আমাকে হতাশ করবেন না। বরং আপনারা আমাকে উৎসাহ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিবেন।সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।



আল্লাহ হাফেজ🌿

Sort:  
 2 years ago 

ব্যান্ডের গান গুলো আপনি সব থেকে ভালো করেন, আর কেউ ব্যান্ডের গান কভার করে বলে শুনিনি, অসাধারণ হয়েছে ব্যাকগ্রাউন্ড মিউজিক টা জোস ছিল।

 2 years ago 

এইটা ঠিক বলেছেন ভাই। আসলে ছোটবেলা থেকে ব্যান্ডের গান শুনে শুনে বড় হওয়া তো। তাই ব্যান্ড মিউজিকের প্রতি অন্যরকম একটা ভালোবাসা ভালোলাগা কাজ করে।

 2 years ago 

মিউজিক কভার~অসমাপ্ত অর্থহীন যে যাই বলুক ভাই আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছে। আগামীতে আরো ভালো কিছু শুনতে চাই আপনার নিকট। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

এইতো আজকে আরেকটা গান পরিবেশন করলাম আপনাদের জন্য চাইলে আসতে পারেন।
অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

বাহ্ বেশ ভালো চেষ্টা ছিল ভাই। আগেও শুনেছি এটা। এই গান গুলো ট্র্যাকের সাথে করা অত সহজও নয়। তাই বলবো খুব ভালো করেছেন। আর অনেক সুন্দর গুছিয়ে নিজের অনুভূতির প্রকাশ দেখলাম একদম শেষে। বেশ ভালো লেগেছে ভাই আমার সব কিছু মিলিয়ে।

 2 years ago 

হ্যাঁ ভাই চেষ্টা করছি, আসলে সবই বুঝি কিন্তু গানের গলা আমারও তো ভালো না এটাই সমস্যা 😆।তবে চেষ্টা করি।আসলে গান গুলা ছোটবেলা থেকে আবেগ এর জড়িয়ে আছে তো তাই দু চার লাইন দিলাম একটু লিখে😁

 2 years ago 

আমিও আপনার মতই একজন ভালো মিউজিক শ্রোতা, কিন্তু আমি গান গাইতে পারি না। তবে আপনি কিন্তু দারুন গান ভাইয়া। আপনার গান আমার কাছে খুবই ভালো লাগে। অর্থহীন ব্যান্ডের এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। আর আপনি খুব সুন্দর ভাবে গানটি কভার করেছেন। ভালো ছিল, ধন্যবাদ ভাই।

 2 years ago 

এটা মেনে নেওয়া অসম্ভব😁
গান যেহেতু আপনি শুনেন তবে আমার দীর্ঘ বিশ্বাস আপনি গাইতেও পারেন। নিজের উপর আত্মবিশ্বাস নিয়ে একদিন হ্যাংআউটে আমাদের একটা গান শোনাবে ঠিক আছে। 😍

 2 years ago 

আপনার কন্ঠে গান অসাধারণ লাগে আমার মত হ্যাংআউটে আপনি দারুন একটি গান গেয়েছেন ।আজও আপনার গান আমার খুবই ভালো লেগেছে। তাছাড়া গানের কথাগুলো ছিল অসাধারণ। এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ আপু গানের কথাগুলো সত্যিই অসাধারণ। আসলেই মিউজিকগুলো বাস্তবতার নিরিখে তৈরি করা হয় তো তাই অসাধারণ হয় সবসময়। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

সুন্দর সুন্দর কথাগুলো অসাধারণ ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে সফলভাবে আবৃত্তি করলেন। স্বার্থে ভরা এই দুনিয়ায় নিঃস্বার্থ কেউ নাই। স্বার্থ ছাড়া পিঁপড়াও কাউকে কামড় দেয় না। তার পরেও আমরা সবাই স্বার্থহীনভাবে বেঁচে থাকার উপায় খুঁজি। এই কামনা।

 2 years ago 

হিহি আসলেই কি এটা আবৃত্তি ছিল😁।
এটা গান ছিল ভাই,খেয়াল করেন নি হয়তো আপনি😍।আর সত্যিই ভাই স্বার্থ ছাড়া পিপঁড়া ও কাউকে কামড় দেয় না,এটা চরম সত্য।🤘

জি, কমেন্ট বাড়াতে হয় তাই করেছি ।এখন থেকে দেখেশুনে করব ।দোয়া করবেন।

 2 years ago 

ভাই আপনার গলায় গানটি বেশ ভালই মানিয়েছে। যদিও আপনি একজন প্রফেশনাল শিল্পী নায়।কিন্তু শ্রোতা হিসেবে অনেক সুন্দর ভাবে গানটি আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা ভাই চেষ্টা করেছি।তবে সামনে আরো বেশি প্রাকটিস করতে হবে।তাহলে আরো ভাল কিছু আপনাদের স্নে তুলে ধরতে পারবো ইনশাল্লাহ।দোয়া করবেন আর জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59244.49
ETH 2977.21
USDT 1.00
SBD 3.77