🎯- টার্গেট ডিসেম্বরে 24 স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"

today 07 May,2022
আজ ২৪ই বৈশাখ,১৪২৯ বঙ্গাব্দ

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovo9uAQPyuDuFEkv8VirCZ1qdLQuQwbas4TqYosVySU4teQaHGWPtx6vVCrhfrKdHwJL2rtksebP7fRCXTwVMNCiA.jpeg

মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


নিজের লক্ষ ও নিজের সামর্থ বৃদ্ধির লক্ষে ২৮ স্টিম পাওয়ার আপ।আমি জানি এখানে দীর্ঘদিন কাজ করতে সুদূর প্রসারী চিন্তাভাবনা থাকা অবশ্যক,আর এই এগিয়ে চলাকে একটা প্রতিযোগিতা মূলক পর্যায়ে নিয়ে গেছে আমাদের এই কমিউনিটি।আর তাইতো নিজের কাঙ্খিত লক্ষ্যকে স্পর্শ করার জন্য আমি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করি।আমার বিশ্বাস আমি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলি, সময়ের আগে নিশ্চয়ই আমি আমার কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারবো। আমার লক্ষ এবারের টার্গেট ডিসেম্বরের প্রতিযোগিতায় নিজেকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমি চাই এই মৌসুমে অন্তত 2000 স্টিম এর মাইলফলক স্পর্শ করতে। আজকের পাওয়ার আপ পোস্ট টি দেখা নেয়া যাক কিভাবে করলাম।


প্রথম ধাপ
:


IMG_20220507_174100.jpg


প্রত্যেকবারের মতো প্রথমে আবারো আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম।সেখানে আগে থেকেই আমার লিকুইড স্টিম ছিল 29 এবং স্টিম পাওয়ার ছিল 938।



দ্বিতীয় ধাপ:


IMG_20220507_174148.jpg


এবার পাওয়ার আপ অপশনে গিয়ে আমার আগে থেকে মনস্থির করে রাখা পরিমাণ অর্থাৎ 24 স্টিম নির্ধারণ করে পাওয়ার আপ করে দেই।


তৃতীয় ধাপ:



IMG_20220507_174253.jpg


পাওয়ার আপ করা হয় গেলে আমি পুনরায় আমি আমার ওয়ালেটে ফিরে আসি।এবং দেখতে পাই সফলভাবে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়েছে।লিকুইড স্টিম কমে 5 হয়েছে,এবং স্টিম পাওয়ার বেড়ে 962 হয়েছে।



তো এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট।আমার বিশ্বাস এভাবেই ধীরে ধীরে করে আমি আমার লক্ষের দিকে এগিয়ে যাবো।এবং আশা করি আমার ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই আমার কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবো। এবং সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।



আল্লাহ হাফেজ🌿




8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmnKbH2aXgvEHL86Grag4XAKog4igp4yqWuDvpB3jnZYauA71PhjLSqVVjyBkKwBxpSheevA.png

আমার পরিচয় :

প্রথমত আমি একজন বাঙালি।এবং দ্বিতীয় আমি একজন আমার বাংলা ব্লগ এর নিবেদিত সৈনিক।আপাতত এতটুকুই অর্জন করতে পেরেছি। তারপরেও যদি বলতে হয় আমি একজন ছাত্র এবং শিক্ষানবিশ হিসেবে সবার কাছ থেকেই শিখছি।সেই সাথে আমি স্বাধীন চেতা ভাবুক শ্রেণীর একজন ব্যাক্তি।নিজের চিন্তা ভাবনা গুলোকে ব্লগে প্রকাশ করার এক অনন্য প্লাটফর্ম পেয়ে আজ আমি গর্বিত।সবসময় নিজেকে আবিষ্কার করি ভিন্ন এক রূপে আর নিজের আবিষ্কার গুলো প্রকাশ করি আপনাদের সামনে।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZuj6oTYKs1WsMYL4GjvYG8jyHvkLUASU9U7Y2WqhDjpgqe1KPEzN7jG6YN7NQ...mcwa2hjjKJYshWHKGUWNaMKwm8JQJfFkzq1wnaVJP8bHftgupwV2ndY1mzFkthygVSsL4V9Rt51ksbGZpNUu9FPxSstPSnWwHgF3SYhKeeZuufdGBrCXiJ8gAS.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। ২৪ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে আরেক ধাপ এগিয়ে নিলেন। যাইহোক এভাবেই এগিয়ে যান ভাই। আপনার জন্য শুভকামনা। আমরা পাওয়ার আপ ভালোবাসি।।।

 2 years ago 

হুম ভাই ঠিক দাদার মত একবারে বড়ো হতে চাই না,ধীরে ধীরে এগিয়ে যাবো নিজের লক্ষ্যের দিকে।
আমরা পাওয়ার আপ ভালোবাসি🤟

 2 years ago 

একদম সঠিক কথা বলেছেন ভাইয়া আমাদের এগিয়ে চলার পথকে দীর্ঘায়িত করার জন্য সুদুরপ্রসারি চিন্তাভাবনা থাকা প্রয়োজন। সেই লক্ষ্যেই আপনি প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করছেন জেনে আমার খুব ভালো লাগলো। আপনার পোস্টটি দেখে আমিও অনেক উৎসাহিত বোধ করছি। পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাই কাজ যেহেতু করছি টাই লম্বা চিন্তাভাবনা নিয়েই করে যাচ্ছি যেনো সামনে কিছু একটা করা যায়।আপনিও এভাবে ধারাবাহিকতা রেখে এগিয়ে যান এই কাম্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। এভাবেই এগিয়ে যান। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

চেষ্টা করছি নিজেকে সমৃদ্ধি করতে।দেখি কতদূর পর্যন্ত যেতে পারি আর আপনিও এগিয়ে যান এই প্রত্যাশা রইল।🖤

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে অনেকগুলি স্টিম পাওয়ার আপ করলেন ।যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আপনার পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুবই ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

অনেকগুলো আর কই ভাই ইচ্ছে তো ছিল আরো অনেকগুলা করার কিন্তু সাদ্ধে তো আর কুলায় না।যতটুক সম্ভব ততটুকু এই করেছি।যাইহোক আপনাদের সুন্দর মন্তব্য বরাবর আমাকে উৎসাহ দে।🖤

 2 years ago 

নিজেকে সামনের দিক অগ্রসর করার জন্য পাওয়ার সঞ্চয় করা খুব প্রয়োজন, আপনি প্রতিনিয়ত এখানে অংশগ্রহণ করছেন, আপনার অংশগ্রহণ দেখে সবাই উৎসাহিত হবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন।
তবে মাঝখানে দুই সপ্তাহ পিছিয়ে গেছি ভাই😢।তবে ইনশাল্লাহ কভার করে নিবো।দোয়া রাখবেন আমার জন্য।🖤

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ,তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

চেষ্টা তো করছি নিজেকে আরও ক্ষমতাশীল করার দেখা যাক কতদূর কি হয়।তবে ইচ্ছে আছে আর সাথে পরিশ্রম করার মানসিকতা।দোয়া রাখবেন ভাই আমার জন্যে।

 2 years ago 

ডিসেম্বর কে টার্গেট করে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে অন্যদেরকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

এছাড়া তো আর কোনো উপায় ও দেখি না।যেহেতু কাজ করছি তাই করার মতোই করবো ইনশাল্লাহ।আর আমিও আশাবাদী এভাবে চলতে থাকলে ইনশাল্লাহ সময়বের আগেই লক্ষে পচে যাবো।😍

 2 years ago 

অবশ্যই ভাই আপনার কনফিডেন্ট এবং প্রচেষ্টা সেটি আপনাকে সময়ের আগেই আপনার গন্তব্যে পৌঁছে দেবে ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের এই ভাবেই নিয়মিত পাওয়ার আপ করে যেতে হবে। পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পেতেই থাকবে। আপনার জন্য শুভকামনা রইল ভাই আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

যথার্থ বলেছেন যেহেতু এখানে শক্তি ছাড়া টিকে ছাড়া মুস্কিল তাই পাওয়ার বৃদ্ধি করতেই হবে।আর শক্তি সঞ্চয় করার জন্য ধারাবাহিকতা বজায় রাখা খুবই গুরুতপূর্ণ।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই আনন্দিত হলাম পাওয়ার বৃদ্ধি আমার অনেক ভালো লাগে পাওয়ার বৃদ্ধি করলে নিজের স্টিমিট আইডি শক্তি বৃদ্ধি পায় এবং দিনশেষে এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আমিও এটাই চাই,আমার দেখে সবাই উৎসাহিত হোক আর তারা নিজেরাও পাওয়ার বৃদ্ধি করুক। এতে আমার আপনার সবার লাভ।🤟

 2 years ago 

আপনাকে শুভেচ্ছা ভাইয়া। প্রতিনিয়ত আপনি পাওয়ার আপা পোস্ট করে যাচ্ছেন। আশা রাখি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা ও শক্তি বৃদ্ধি করছেন। সকলেরই উচিত পাওয়ার আপ করা। আপনাকে ধন্যবাদ ভাইয়া এমন একটা গুরুত্বপূর্ণ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

হ্যা এই ধারাবাহিকতা টা ধরে রাখা সবার উচিত। তা নাহলে এখানে টিকে থাকা বা কাজ করা বৃথা।আপনিও চেষ্টা করুন নিজেকে সমৃদ্ধি করতে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32