🎯- টার্গেট ডিসেম্বরে 20 স্টিম পাওয়ার আপ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার বাংলা ব্লগে আপনাদের সকলকে জানাই আমার সালাম"


today 20 May,2022
আজ ০৬ই জৈষ্ঠ্য,১৪২৯ বঙ্গাব্দ


20220521_012445_0000.png


মার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকলের প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে শুরু করছি আমার আজকের এই ব্লগ।আশা করি আমি আমার দক্ষতার মাধ্যমে আপনাদের সকলের নিকট ভালো কিছু উপস্থাপন করতে সক্ষম হবো,এবং আপনাদের ও ভালো লাগবে।


নিজের লক্ষ ও নিজের সামর্থ বৃদ্ধির লক্ষে ২৮ স্টিম পাওয়ার আপ।আমি জানি এখানে দীর্ঘদিন কাজ করতে সুদূর প্রসারী চিন্তাভাবনা থাকা অবশ্যক,আর এই এগিয়ে চলাকে একটা প্রতিযোগিতা মূলক পর্যায়ে নিয়ে গেছে আমাদের এই কমিউনিটি।আর তাইতো নিজের কাঙ্খিত লক্ষ্যকে স্পর্শ করার জন্য আমি ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করি।আমার বিশ্বাস আমি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলি, সময়ের আগে নিশ্চয়ই আমি আমার কাঙ্খিত গন্তব্যে পৌঁছাতে পারবো। আমার লক্ষ এবারের টার্গেট ডিসেম্বরের প্রতিযোগিতায় নিজেকে একটি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার। আমি চাই এই মৌসুমে অন্তত 2000 স্টিম এর মাইলফলক স্পর্শ করতে। আজকের পাওয়ার আপ পোস্ট টি দেখা নেয়া যাক কিভাবে করলাম।


প্রথম ধাপ:


Screenshot_2022-05-21-01-18-53-34_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


প্রত্যেকবারের মতো প্রথমে আবারো আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম।সেখানে আগে থেকেই আমার লিকুইড স্টিম ছিল 20 এবং স্টিম পাওয়ার ছিল 1025।


দ্বিতীয় ধাপ:


Screenshot_2022-05-21-01-19-02-60_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


এবার পাওয়ার আপ অপশনে গিয়ে আমার আগে থেকে মনস্থির করে রাখা পরিমাণ অর্থাৎ 20 স্টিম নির্ধারণ করে পাওয়ার আপ করে দেই।


তৃতীয় ধাপ:


Screenshot_2022-05-21-01-19-09-48_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg


পাওয়ার আপ করা হয় গেলে আমি পুনরায় আমি আমার ওয়ালেটে ফিরে আসি।এবং দেখতে পাই সফলভাবে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়েছে।লিকুইড স্টিম কমে 102 হয়েছে,এবং স্টিম পাওয়ার বেড়ে 1045 হয়েছে।


তো এই ছিল আমার আজকের পাওয়ার আপ পোস্ট।আমার বিশ্বাস এভাবেই ধীরে ধীরে করে আমি আমার লক্ষের দিকে এগিয়ে যাবো।এবং আশা করি আমার ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই আমার কাঙ্খিত লক্ষে পৌঁছে যাবো। এবং সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।


আল্লাহ হাফেজ🌿


Sort:  
 2 years ago 

পাওয়ারা আপের জন্য আপনাকে অভিনন্দন ভাইয়া। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এই প্লাট ফর্মে টিকে থাকতে হলে সকলেরই উচিত পাওয়ার আপ করা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

শক্তি বৃদ্ধি করেছি সেই সাথে নিজের লক্ষের দিকে এগিয়ে যেতে মনবল আরেকটু শক্ত করেছি।আর এখানে সফল হওয়ার জন্যই আমার এই এগিয়ে চলা

 2 years ago 

ভাই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে। এভাবেই এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলুন দুর্বার গতিতে 🥰
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আশা করি আপনি খুব শীঘ্রই ২০০০ স্টিম পাওয়ারের মাইলফলক স্পর্শ করতে পারবেন। ❤️

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর উৎসাহ প্রদানের জন্য।ইনশাল্লাহ ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখতে পারলে নিশ্চই লক্ষে পৌঁছাতে পারব।আর অর্ধেক তো করেই ফেলেছি হিহি।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার 🎯- টার্গেটে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের উৎসাহই আমাকে পৌঁছে দেবে লক্ষের দোরগোড়ায় ইনশাল্লাহ।ভালই থাকবেন ভাই,আর এভাবেই সামনের দিন গুলিতে উৎসাহ দিবেন ইনশাল্লাহ।🖤

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ এর বিকল্প নেই বিধায় নিরলস ভাবে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।আপনাদের সাথে তাল মেলানোর চেষ্টা করছি।ইনশাল্লাহ লক্ষে পৌঁছাতে পারব একদিন

 2 years ago 

ভাইয়া আপনি এই ধারাবাহিকতা চালু রাখলে খুব শীঘ্রই আপনার লক্ষে পৌঁছে যাবেন, আসলেই এই প্লাটফর্মে জাজ করতে হয়ে পাওয়ার আপ খুবই জরুরী, আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন, এবং ২০ স্টিম পাওয়ার আপ করে এক ধাপ সামনে এগিয়ে গেলেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

250 স্টিম পাওয়ার আপ করলে এক ধাপ এগিয়ে যেতাম হিহি🤪।যাইহোক মজা করলাম একটু।এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে আপনি যদি কম পরিমাণে পাওয়ার আপ করেন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। কারণ আপনি ধারাবাহিকতা বজায় রেখেছেন ।যেকোনো লক্ষ্যে পৌঁছানোর জন্য ধারাবাহিকতা খুব জরুরী। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

এক্সাক্টলি 🤘
ধারাবাহিকতা কাজের পথ কে সহজ করে দেয়।আর সে জন্যই তো অল্প হলেও ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করছি।ইনশাল্লাহ আপনিও এভাবেই এগিয়ে যাবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

খুব সুন্দর কথা বলেছেন আপনি। আসলে মূল কথা হচ্ছে এই প্লাটফর্মে কাজ করতে গেলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। আর সেজন্যই ধারাবাহিকতার সাথে এগিয়ে যাওয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদের এই প্লাটফর্মে টিকে থাকতে হবে ধন্যবাদ আপনাকে শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

টিকে থাকার জন্য এত কিছু ।
যেনো নিজেকে ছড়িয়ে আরো সামনে এগিয়ে যেতে পারি সেই প্রত্যয়ে পথ চলা।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে বেশ ভালই লাগতেছে। আমরা এভাবেই ধারাবাহিকতার সাথে যদি পাওয়ার আপ করা চালিয়ে যায় তাহলে কোন সমস্যায় পড়তে হবে না। এইভাবেই আমরা নিজেদের শক্তি অর্জন করব। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যাদের ইচ্ছে আছে এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার আমার মতে সবার এই ধারাবাহিকতা মেনে এগিয়ে যাওয়া উচিত। তাহলে লক্ষ টা সবার জন্য অনেক সহজ হয়ে যাবে।

 2 years ago 

একাউন্টঃ @munna101
পাওয়ার বৃদ্ধিঃ = 1.95122%

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63672.48
ETH 3319.16
USDT 1.00
SBD 3.91