খেয়াল বাবুর আজকের ছবি(আলো আধার)

in আমার বাংলা ব্লগ3 years ago

সকাল বেলায় দেখলাম ক্লাস করার পর সে ছবি আকছে আমি বললাম এটা কী একেছ বাবা আমি তো কিছুই বুঝতে পারছি না।খেয়াল আমাকে খুব সুন্দর করে বুঝিয়ে দিল।
সে বলল পৃথিবীর একপাশে আলো থাকে আর অন্য পাশে থাকে অন্ধকার।
আমি মনে মনে ভাবলাম ঠিক তো পৃথিবীর একপাশে যখন আলো অন্য পাশে তখন অন্ধকার এটাই তো নিয়ম।
আমার মেয়েটা যে বড় কবে এত বড় হল কে জানে?
খুব ই সাধারণ একটি ছবি কিন্তু তাঁর মাঝে অনেক কিছুই আছে।
যেটা খেয়াল আমাকে বুঝিয়ে দিল।
আশাকরি ছবি ভাল লাগবে।

20210802_190232.jpg
খেয়ালের আকা ছবি

Sort:  
 3 years ago 

সত্যি ছবিটিতে অনেক কিছু ছোট ছোট শিক্ষনীয় বিষয় লুকিয়ে আছে।অসাধারণ অঙ্কন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago (edited)

ধন্যবাদ আমার প্রাপ্য নয় ,এটি আমার কন্যা র অংকন।ওকে আশীর্বাদ করবেন

 3 years ago 

অবশ্যই।আপনার এবং আপনার মেয়ের জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67282.50
ETH 2627.94
USDT 1.00
SBD 2.68