খেয়াল বাবুর আজকের অংকন(শামুক)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সন্ধ্যা থেকে দেখছিলাম খেয়াল কিছু একটা আঁকার চেষ্টা করছে।আমি বললাম বাবা কী আকছো? ও বলল আমি একটা শামুক আকছি কিন্তু দেখ না কিছুতেই সেটা হচ্ছে না।
হাল ছাড়া র পাত্র সে নয় চেষ্টা করেই যাচ্ছে।অনেক চেষ্টা চরিত্র করে আমাকে এসে দেখাল।আমি তো দেখে অবাক।
সত্যি দেখতে খুব সুন্দর একেছে আমি নিজে ও এতটা ভাল আঁকতে পারি না।
খেয়াল বাবুর আকা ছবিটি আপনাদের সামনে তুলে ধরছি।
আশাকরি সবার ভাল লাগবে।

20210619_204141.jpg

Sort:  

অনেক সুন্দর ড্রইং।

আপনি কোন দেশের নাগরিক। দয়া করে আমাকে জানিয়ে দিবেন।

 3 years ago 

@toufiq777 আপনাকে নিষেধ করার পরেও। বারবার কেন এসে ঝামেলা তৈরি করেন বলেন তো । নিজে নিজের কমিউনিটি সামলান , মানুষের কমিউনিটিতে নাক গলানোর দরকার নেই । যত্তসব ।

 3 years ago 

আপনি জেনে কী করবেন?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43