খেয়াল বাবুর জল রঙে আঁকা ছবি

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

শুভ সকাল বন্ধুরা , সবাই কেমন আছেন? আশাকরি সবাই ভালো আছেন। আজ আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি খেয়ালের জল রং দিয়ে আঁকা একটি প্রকৃতির ছবি। ছবিটি সে অনেক আগ্রহ নিয়ে এঁকেছে যদিও ছোট মানুষ জল রঙের ব্যাবহার জানে না তারপর ও ছোট থেকে জল রং খুব পছন্দ করে। সব বাচ্চাই জল রং মনে হয় একটু বেশি পছন্দ করে।
গতকাল ওকে নিয়ে একটু বাইরে গেলাম বললাম বাবু তুমি কি কিনবে ? ও বললো আমাকে একটা জল রঙের সেট কিনে দাও। আমি ওকে বুঝানোর চেষ্টা করলাম জল রং দিয়ে তো তুমি আঁকা শেখনি। কিন্তু সে বায়না ধরলো কি আর করা অজ্ঞতা কিনেই দিলাম এক সেট টিটি ব্র্যান্ড এর জল রং।
আর বাসায় এসেই আঁকা শুরু হয়ে গেল।
কাল রাতে প্রাকৃতিক পরিবেশের দৃশ্য আকল।খুব ভালো হয় নি তার পরও ভাবলাম আপনাদের মাঝে শেয়ার করি ।

20211018_234157.jpg

ধাপঃ১
20211018_225413.jpg

ধাপঃ২
20211018_225137.jpg

ধাপঃ৩
20211018_225828.jpg

ধাপঃ৪
20211018_230408.jpg

ধাপঃ৫
20211018_231925.jpg

ধাপঃ৬
20211018_232831.jpg

ধাপঃ৭
20211018_233824.jpg

ধাপঃ৮
20211018_233921.jpg
ধাপঃ ৯
20211018_234157.jpg

আশাকরি ছবি টি সবার ভালো লাগবে।

ছবি: প্রাকৃতিক দৃশ্য
মাধ্যম: জল রং
উপকরণ: পেন্সিল, জল রং ,আর্ট পেপার ,তুলি।

ছবি গুলো আমার মুঠোফোন Samsung S20 akta
তে তোলা।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

খেয়াল বাবুর আর্ট অনেকদিন যাবত দেখে আসতেছি। ও খুব ভালো আর্ট করে। দোয়া করি ভবিষ্যতে অনেক বড় আর্টিস্ট হবে। দেশের মুখ উজ্জল করবে।

 3 years ago 

ধন্যবাদ, ওকে আশীর্বাদ করবেন।

খেয়াল বাবুতো খুব সুন্দর আর্ট করতে পারে দেখছি। আগের থেকে অনেক উন্নত হয়েছে। সুন্দর একটি চিত্র আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এ ধরনের চিত্র দেখলে আমি হারিয়ে যাই দুর অজানায়।

 3 years ago 

অনেক ধন্যবাদ , ওকে আশীর্বাদ করবেন।

বাহ আপু খেয়াল বাবুর আজকের অংকন অনেক সুন্দর হয়েছে। খেয়াল বাবু বরাবর অনেক সুন্দর অঙ্কন করে থাকে। জল রং দিয়ে অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্য অংকন করেছে খেয়াল বাবু। খেয়াল বাবুর জন্য আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে , ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

সত্যিই প্রশংসার দাবিদার প্রতিনিয়ত খেয়াল বাবুর জলরং এর ছবি এবং বিভিন্ন চিত্র অংকন অত্যন্ত সুন্দর হয় এবং অত্যন্ত সুন্দরভাবে পরিবেশন করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। খেয়াল বাবুর জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ , ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে মা মনির আর্ট। আমার মা মনি তো বরাবরই অনেক সুন্দর ছবি আঁকে।আর এবার জল রং দিয়ে ছবি আঁকা তো আরো অনেক বেশি সুন্দর হয়েছে। মা মনির জন্য শুভকামনা রইলো আমার পক্ষ থেকে।

 3 years ago 

ওকে আশীর্বাদ করো। ভালো থেকো সবসময়।

 3 years ago 

অনেক সুন্দর করে আপনার মেয়ে আর্ট করেছে। আপনার মেয়ের জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ ,ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

বাহ বাহ দারুণ আর্ট করছেন। দেখেই বুঝা যাচ্ছে অনেক দক্ষতার সাথে ছবিটি আর্ট করছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আর্ট টি আমার মেয়ে করেছে।ওর বয়স ৭বছর।
ধন্যবাদ।

 3 years ago 

বাহ খেয়াল বাবু তো আগের বারের চাইতে এবার খুব বেশি ভালো করেছে। আমি সিউর খেয়াল বাবু একদিন খুব ভালো অংকন করবে শুধু অর চেষ্টা টা ধরে রাখতে হবে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ,ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

ওর জন্য অনেক অনেক ভালোবাসা আর দোয়া রইলো আমার পক্ষ থেকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ, আশীর্বাদ করবেন ওকে।

 3 years ago 

❤️❤️❤️❤️

 3 years ago 

খেয়াল বাবু তো অনেক ভালো ড্রয়িং করতে পারব দেখছি। খেয়াল বাবুর জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।
খেয়াল বাবুর আঁকার হাত দিন দিন অনেক ভালো হচ্ছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ,ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

গ্ৰামের পাশ দিয়ে বয়ে যাওয়া নদীর দারুন একটি দৃশ্য অংকন করেছেন আপনি। প্রাকৃতিক সৌন্দর্য অংকন এর মাধ্যমে তুলে ধরেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক ধন্যবাদ,

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 60385.18
ETH 2658.57
USDT 1.00
SBD 2.47