খেয়াল বাবুর আজকের আকা ছবি(হাতি)

in আমার বাংলা ব্লগ3 years ago

হিন্দিতে একটি কথা আছে হাতি মেরা সাথী।আজ কে খেয়াল বাবু একে ফেলল একটি হাতির ছবি।
অনেকদিন ধরেই সে কোনও ছবি আকছিল না।আজ হঠাৎ করেই বলল মা আজ কে একটা হাতির ছবি আকি।আমি বললাম একে ফেল।সে সন্ধ্যায় বসে বসে ছবি আকা শুরু করল।
আসতে আসতে করে একে ফেলল একটি হাতি। দেখতে খুব সুন্দর না হলেও মোটামুটি ভালই হয়েছে।তাঁর পর কালার করে ফেলল।আমার জিজ্ঞেস করল মা হাতি র রং কী হয়?
আমি বললাম ধুসর সে হাতিটি রং করে ফেলল।
আমি ভাব্লাম খেয়ালের আকা ছবি টি আপনাদের সাথে শেয়ার করি।

আসুন দেখে নেওয়া যাক খেয়ালের আকা ছবি টি ।

20210828_191837.jpg

20210828_191802.jpg

হাতি

Sort:  

ছেলে বেলার কথা মনে পরেগেলো। স্কুলে প্রতিযোগিতায় হাতি ও ব্যাঙের ছবি একে ছিলাম। এখনো সুন্দর ছবি আকতে পারি।

 3 years ago (edited)

ধন্যবাদ।ছবি টি একেছে আমার মেয়ে।বয়স ৭।আপনি ও একে ফেলুন একটা ছবি

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে হাতিটি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে। সত্যি কারের হাতির মতো হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62182.25
ETH 2437.70
USDT 1.00
SBD 2.61