আমার ব্যস্ত দিন | আমার দৈনিক খেলা

in আমার বাংলা ব্লগ3 years ago

Assalamualaikum Wr , Wb

কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভালো আছেন।

IMG20210826142315.jpg
What3words ক্যামেরা Oppo A16

অনেক দিন দেখা যায় না কারণ আমি ইদানীং ব্যস্ত ছিলাম, এই কয়েক দিন বা রবিবার আমাকে কাজ করতে হবে কারণ আমার এটি দরকার। এটি আমার জন্য একটি বড় কাজ, কারণ মহামারীর সময় আমাদের অঞ্চলে আঘাত হানতে এসেছিল। সবাইকে কাজ করতে হবে।

আমি খুব ভোরে ঘুম থেকে উঠি কারণ আমাকে কাজে যেতে হবে, কাজের আগে আমি সকালের নাস্তা করি যাতে আমি কর্মক্ষেত্রে সবকিছু করতে শক্তিশালী হতে পারি। কিন্তু আমি তাদের কাছ থেকে একটু দ্রুত এসেছি কারণ আমি আমার সময় রাখি এবং আমি তাদের সুযোগের জন্য একজন নবাগত। আপাতত আমরা এই বিষয়ে বন্ধু হব কারণ আমরা এটি একসাথে করি। তারা মহান স্থাপত্য নির্মাতা।

IMG20210826143311.jpg
What3words ক্যামেরা Oppo A16

এটি আমার জন্য প্রথম পাঠ, অবশ্যই, পূর্বে আমি এমন একজন কর্মী হিসাবেও করেছি যা এখনও তাদের চেয়ে কম, আমি যখনই এটি করি তারা আমাকে শেখায় যাতে আমি সহজে কাজ করতে করতে ক্লান্ত না হই। এই প্রথম তারা আমাকে বালু নাড়তে শিখিয়েছে। একটি বাঁধাই হিসাবে বালি একটি বিল্ডিং টুল চামচ সঙ্গে সমানভাবে মিশ্রিত করা উচিত এবং আগে সিমেন্ট এবং সামান্য জল দিয়ে andেলে এবং তারপর এটি খুব তরল/গলিত থেকে রাখা। কারণ বালি, পানি এবং সিমেন্ট একটু তাড়াতাড়ি শক্ত হয়ে যাবে।

IMG20210826145052.jpg
What3words ক্যামেরা Oppo A16

তারপরে আমি অন্যান্য পাগলামি করেছি, এটি করা খুব সহজ বলে মনে হয় কারণ এই উপাদানটি বাড়ির দেয়ালে শক্ত বাঁধাই হিসাবে ইট দিয়ে তৈরি। এবার আমি পাথরগুলো বহন করে নিয়ে আসব এবং সেই বন্ধুর কাছে নিয়ে আসব যিনি এই ক্ষেত্রের একজন বিশেষজ্ঞ। এখানে আমাকে ঘোড়ার পেশী শক্তি বজায় রাখতে হবে এই চাকার সরঞ্জামটি ঠেলে দেওয়ার পাশাপাশি মনে হচ্ছে আমাকেও একটু উত্তোলন করতে হবে।

IMG20210826144750.jpg
What3words ক্যামেরা Oppo A16

IMG20210826144901.jpg
What3words ক্যামেরা Oppo A16

আমাদের 6 জন কর্মী নিয়ে একটি হাউজ আর্কিটেকচার হিসেবে মিশনটি সম্পন্ন করতে হয়েছিল, কিন্তু তারা তাদের নিজ নিজ দক্ষতা গ্রহণ করে এবং তাদের নিজ নিজ কাজ সম্পন্ন করেছে। আমি শুধু কি প্রয়োজন হবে তার জন্য অপেক্ষা করছি, এটি করতে আমাদের কর্মক্ষেত্রে এই সামান্য খেলার সময় নিয়ে ঘন্টা লেগেছে। আরো কঠিন উপকরণ তাকান।

IMG20210826144921.jpg
What3words ক্যামেরা Oppo A16

আমাদের মধ্যে একজন কংক্রিট কাস্টিং দেওয়ার আগে পোল খাড়া করার আকার পরীক্ষা করতে খুব দক্ষ, যাতে বাড়ির খুঁটি বাঁকতে না পারে। তিনি বলেন, এটি পরিষ্কার -পরিচ্ছন্ন রাখার জন্য অত্যন্ত সতর্কতা অবলম্বন করা হয়েছে।এছাড়া, লোহাও একটি শক্তিশালী উপাদান যা ঘরের স্তম্ভগুলির ভেঙে যাওয়া বা ভেঙে যাওয়া থেকে ভারসাম্য রক্ষা করতে পারে।

IMG20210826142411.jpg
What3words ক্যামেরা Oppo A16

IMG20210826143417.jpg
What3words ক্যামেরা Oppo A16

IMG20210826142533.jpg
What3words ক্যামেরা Oppo A16

আজকের আবহাওয়া খুব গরম আমরা সূর্যের টানে খুব ভাগ্যবান যে আমরা আমাদের কাজটি পুরোপুরি সম্পন্ন করতে পারি, কিন্তু অন্যদিকে আমরা গরম সূর্যের টানে কাজ করে খুব গলে যাচ্ছি কারণ আমরা গরম রশ্মি এড়াতে ieldsাল নই সূর্যের কিন্তু আমরাও খুব ভাগ্যবান যে বাড়ির মালিকের কেউ আমাদের তৃষ্ণা নিবারণ জল এবং ক্ষুধা নিবারণ খাবার আনতে এসেছিল, আমরা বাড়িতে যাওয়ার আগে মনে হয়েছিল আমরা বিরতির পরে এটি শেষ করব। এখন আমরা সাধারণ খাবারের সাথে বিশ্রাম নেব যাতে শক্তি পুনরুদ্ধারের পরে, এত শক্তি কর্মের অর্ধেক দিনের মধ্যে শেষ হয়ে যায়। এটি নির্মাণ শ্রমিক হিসেবে আমাদের সত্যিই মুগ্ধ করেছে। আমরা দিনের বেলায় বিরতি নিলাম।

IMG20210826154407.jpg
What3words ক্যামেরা Oppo A16

আমরা এক ঘন্টারও বেশি সময় বিরতি নিয়েছিলাম, 14.30 এ আমরা এখানে ফিরে এসেছি যেখানে আমরা আবার আমাদের কাজ চালিয়ে যাব যাতে আমাদের মিশন খুব ভালোভাবে সম্পন্ন হয়, এই স্থাপত্য সুপারিনটেনডেন্ট এসেছিলেন যখন আমরা এখনও স্বাভাবিক বিরতির সময় ছিলাম অবস্থা পরীক্ষা করতে চেয়েছিলাম আমাদের কাজ এবং ভবনের কাঠামোর মতো নকশা।
শক্তি ফিরে পেল আমরা আবার কাজ শুরু করলাম, আমার বন্ধু আমাকে আবার বালি তুলতে সাহায্য করেছিল, আমরা কর্মক্ষেত্রে একে অপরকে সম্মান করি, কারণ বিকেলে আমাদের কাজ করার জন্য একটু সময় আছে কারণ রাতে আমরা কাজ করি না এই পরিস্থিতির সাথে ওভারটাইম বেছে নিন।

IMG20210826142433.jpg
What3words ক্যামেরা Oppo A16

আজ সকালের মত আমরা বালি ও সিমেন্টের মিশ্রণ তৈরি করে তারপর সবকিছু মিশিয়ে একটু পানি দিয়ে ভরে দিলাম। এটি সমানভাবে বিতরণ করার পর আমি এটিকে সাহায্য করতে আসব, আমি আমার ভাইকে উপশম করতে সাহায্য করতে আসব। আমাদের কাজ দ্রুত করার জন্য, স্পিরিট ধরে রাখুন, আসুন উত্তেজিত হই।

IMG20210826142745.jpg
What3words ক্যামেরা Oppo A16

আজ সূর্য গা dark় হচ্ছে আলো একটু ম্লান, আমরা এটি খুব ভালভাবে করেছি, ইটের ভিত্তি হিসাবে প্রাচীরটি খুব দ্রুত শুকিয়ে যায় এবং শক্তিশালী হয়, আমাদের কাজ হল প্রায় 2 মিটার উচ্চতার সমাপ্ত পৃষ্ঠভূমি সম্পন্ন করা। খারাপ না রোদ অবস্থার সঙ্গে সময় তাড়া খুব কাজ করে ক্লান্ত।

IMG20210826142404.jpg
What3words ক্যামেরা Oppo A16

IMG20210826132311.jpg
What3words ক্যামেরা Oppo A16

এর সাথে নয়, আমাদের রাতের পর অপেক্ষা করতে হবে এবং রোদে আবার কাজে ফিরে আসতে হবে। সারাদিন আমরা কাজ করি আমাদের ক্লান্তি আমাদের দৈনিক পেমেন্ট দ্বারা আচ্ছাদিত হয় প্রতিদিনের পরিমাণ 10000/দিন আজকের সন্তুষ্টির জন্য যথেষ্ট যার অর্থ আমাদের গ্রামে অনেক।

এটা আমার কাছ থেকে, একটি ভাল দিন আছে।

আপনাকে অনেক ধন্যবাদ </কেন্দ্র

Sort:  

আপনার দিনিলিপি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।সারা দিনের খুঁটিনাটি বিষয় তুলে ধরেছেন।খুব ভালো হয়েছে।একজন ইন্দোনেশিয়ান হিসেবে আপনি বেশ ভালো লিখেছেন।অনেক ধন্যবাদ আপনাকে এভাবে চালিয়ে যান।শুভ কামনা আপনার জন্য।

 3 years ago 

আমি এই কাজে খুব খুশি, কঠিন, কিন্তু আমাদের অবশ্যই আমাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, আমার নিবন্ধটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার দিনটি শুভ হোক

 3 years ago 

আপনার দিনটা কাজের মধ্য দিয়েই কেটে গিয়েছে। এবং আপনি অনেক পরিশ্রমী। আপনি আপনার পোস্টে অনেক ফটোগ্রাফি যোগ করেছেন এটা আমার কাছে খুব ভালো লেগেছে। এবং আপনি সালাম টা বাংলায় দিতে পারতেন। যেহুতু এটা বাংলা ভাষার কমিউনিটি।আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আমি এটা শুভেচ্ছা সহ করব, খুব ব্যস্ত তাই একটু ভুলে গেছি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48