গোলাপী মোমবাতি ফুলের সৌন্দর্যের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভ সন্ধ্যা সবাই, কেমন আছো, আমি আশা করি তুমি যেখানেই আছো ভালো আছো এবং সবসময় খুশি আছো, সংক্ষেপে, আমি তোমাকে এই সুন্দর গোলাপী ফুলের কথা বলতে চাই।

IMG20210816165857-01.jpeg

ফুল যা একটি বাগানের সৌন্দর্যের প্রতীক, এবং দীর্ঘদিন ধরে শিল্পীদের জন্য অনুপ্রেরণার উৎস। অনেকগুলি মোমবাতি ফুল আছে যা আমাদের বাড়িতে বাগানকে সুন্দর করে তুলতে পারে, এটা আমাদের জন্য বিস্ময়কর নয় যে মানুষ যেমন ফুল পছন্দ করে, বিশেষ করে মহিলাদের সাথে, বাড়িতে এত ফুল পেয়ে আমাদের অবশ্যই খুব খুশি হতে হবে।

IMG20210816165500-01.jpeg

এই মোমের ফুলের একটি নরম কাণ্ড আছে, এটিকে খুব বেশি জল দেবেন না কারণ এটি জল দাঁড়াতে পারে না কারণ কান্ডটি খুব নরম, যদি এটি খুব ভেজা থাকে তবে কান্ডগুলি পচে যেতে পারে এবং ফুলগুলি মারা যেতে পারে, এই ফুলের পাতাগুলি রয়েছে যা একটু বড়, কিন্তু ছোট ফুল আছে, যদিও ছোট যখন ফুল ফোটে তখন ফুল অনেক বেশি

IMG20210816165639-01.jpeg

গোলাপী মোমবাতির ফুল যা একটি রঙের সাথে ভালবাসার প্রতীক যা বেশ সুন্দর তাই অনেক মানুষ এটি পছন্দ করে কারণ ফুলগুলি এত উজ্জ্বল, বিশেষ করে যদি আমরা সকালে এটি দেখি তবে এটি অবশ্যই খুব আকর্ষণীয় হবে কারণ সকালে এখনও শিশির আছে।

IMG20210816165427-01.jpeg

আমার স্ত্রী সবসময় বাড়িতে তার যত্ন নেয়, এবং আমি তাকে সাহায্য করি কারণ আমি ফুলের গাছও পছন্দ করি, ফুল সত্যিই নিখুঁত

IMG20210816165653-01.jpeg

এটা আমার কাছ থেকে, যদি আমার কোন কথা ভুল হয়, দয়া করে বুঝতে পারেন, আপনাকে অনেক ধন্যবাদ


মডেল ক্যামেরাOppo A16
ফটোগ্রাফার@muksa
অবস্থানAceh

Sort:  
 3 years ago 

গোলাপি মোমবাতি ফুলটির নাম আজকে নতুন শুনলাম এবং প্রথম দেখলাম আপনার স্ত্রী খুব যত্ন নেয় খুবই ভালো কথা গাছপালার প্রতি আমাদের অধিকার যত্ন নেয়া উচিত। খুবই সুন্দরভাবে ফটোগ্রাফি করেছেন এবং ক্লিক করেছেন তার সাথে খুবই মার্জিত সাবলীল ভাষায় আপনি বর্ণনা দিয়েছেন। আমাদের বুঝতে সক্ষম হয়েছে আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

মনে হচ্ছে মোম ফুলের মতো যা প্রায়শই আমার স্ত্রী বা অন্যান্য লোকেরা উল্লেখ করেছেন তা এখানেও রয়েছে। চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

এই প্রথম এই ফুল দেখলাম।ফুলগুলো দেখতে বেশ সুন্দর। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ, তারা বড় হওয়া খুব সহজ,

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59200.90
ETH 2601.74
USDT 1.00
SBD 2.41