খুব সুন্দর হলুদ ডালিয়া ফুলের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20210324182033-01.jpeg

Assalamualaikum wr,wb
শুভ বিকাল সবাই কেমন আছেন আশা করি আপনারা সবাই সুস্থ আছেন এবং সর্বদা তাঁর সুরক্ষায় আছেন, আমিন

এই সুন্দর দিনে আমি সুন্দর ডালিয়া ফুলের বেশ কয়েকটি ছবি তুলেছি যা খুব উজ্জ্বল হলুদ, এই খুশির দিনের মতো উজ্জ্বল, ডালিয়া ফুল অনেক মানুষ হতে পারে যারা তাদের ভালবাসে, বিশেষ করে স্বপ্নের মহিলাদের জন্য, সুন্দর রং এবং খুব ভালো যদি আমরা এগুলো বাড়িতে লাগান ...

IMG20210324182233-01.jpeg

ডালিয়া ফুল যা আমাদের বাড়িতে শোভাময় উদ্ভিদ, আমরা শুধু তাদের পছন্দ করি না, কিন্তু অনেক মানুষ তাদের উজ্জ্বল রং এবং বহু স্তরের ফুল দিয়ে পছন্দ করে, যদি আমরা আরো রোপণ করি

IMG20210324182012-01.jpeg

আমি এই ফুলটি বাড়িতে প্রচুর পরিমাণে রোপণ করি, এটি আমার নিজের স্ত্রী দ্বারা করা হয়, এবং ছোট বীজও আছে যা বিক্রি করা যায়, কিছু লোক আছে যারা এখানে আসে যেখানে আমি আমার স্ত্রীর গাছপালা কিনতে চাই

এটি আমার কাছ থেকে, যদি আমার কোন কথা ভুল হয়, অনুগ্রহ করে বুঝতে পারেন, আপনাকে অনেক ধন্যবাদ

মডেল ক্যামেরাOppo A3ww
ফটোগ্রাফার@Muksa
অবস্থানAceh

Sort:  
 3 years ago 

খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফিগুলো।আপনি সুন্দর বর্ণনা করেছেন।
শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

ডালিয়া ফুলের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। ডালিয়া ফুল এখন তো আমাদের এলাকায় দেখাই যায় না। আপনার পোষ্টের মাধ্যমে অনেক দিন পরে এই ফুল দেখতে পেরে খুবই খুশি লাগছে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি এই উদ্ভিদের সৌন্দর্য দেখার জন্য সঠিক সময়ে এসেছেন।

 3 years ago 

হলুদ রঙের ডালিয়া ফুল টিক খুবই সুন্দর এবং কি দেখার মত। আপনি অনেক সুন্দর করে বর্ণনা করেছেন। আপনার লেখাগুলো একটু স্পষ্ট হলে আরো ভালো হতো। আমাদের সাথে এত সুন্দর ডালিয়া ফুল টি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

এটি শুধু আমার বিশুদ্ধ ক্ষমতা, প্রবন্ধ লিখা কঠিন, মাঝে মাঝে আমার এই জন্য সময় ফুরিয়ে যায়, কিন্তু আমি এই সুন্দর হলুদ ফুলটি মিস করতে চাই না। আপনার অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ. আপনার দিনটি শুভ হোক

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার পোস্টটি। দেখে মন শান্তি পাইলাম।ফুল হলো শান্তির প্রতিক্ষ।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

বন্ধুরা আমার সুন্দর প্রকৃতির কিছু পেলে আমি সেটাই আশা করি। আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

হলুদ ডালিয়া ফুলটি দেখতে খুব সুন্দর লাগতেছে। এতো ভালো একটি ফুলের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ,

 3 years ago 

চমৎকার ফুলের ফটোগ্রাফি করেছেন। ডালিয়া ফুল আমার খুব পছন্দের একটি ফুল

 3 years ago 

বাহ, আমি এই উজ্জ্বল হলুদ রঙের অনেক আকর্ষণীয় মানুষ দেখছি, আমাকে বলার জন্য ধন্যবাদ এটি আপনার প্রিয় ফুল

 3 years ago 

নিঃসন্দেহে বলা যায় আপনার স্ত্রী খুব ভালো একটি কাজ করেছেন কারণ বাড়ির মধ্যে এমন ফুলগাছ যদি থাকে তাহলে তো ঘর থেকে বের হলেই মনটা ভরে যায়।

 3 years ago 

আমার স্ত্রী যদি আমার চোখের আলো জ্বালিয়ে এই ফুলগুলো বেশি ছিটিয়ে দেন তবে আমি খুব খুশি হব🤭

 3 years ago 

হাহাহাহহাহ

অনেক সুন্দর হলুদ ডালিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। তবে আপনি যদি আরো কয়টা ফটোগ্রাফি যোগ করতেন আরো অনেক ভালো হতো। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ফোনের ক্যামেরা এত নিখুঁত নয় যে আমি নিলাম কিন্তু দেখতে অস্পষ্ট🙂

 3 years ago 

আসলে এত সুন্দর ফটোগ্রাফি করেছেন ডালিয়া ফুল। সকলে পছন্দ করে আর ফুলটি হলুদ কালার মানে আকর্ষণীয় অনেক ভাল ছিল। আপনার স্ত্রী এত সুন্দরভাবে এগুলো রোপণ করে। খুবই ভালো ছিল আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ, আপনি আরো সফল

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66