ফটোগ্রাফি | সকালে ফুলের সৌন্দর্য যা পরিবেশকে আরও মনোরম করে তোলে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG20211213103410-01.jpeg

হ্যালো সবাই, কেমন আছেন, আমি আশা করি আপনি যেখানেই আছেন ভালো আছেন এবং আশা করি কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করবেন, গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি এটিকে বাঁচাতে আগ্রহী এবং আপনি যা চান তা শীঘ্রই মঞ্জুর করা হবে, আমিন

এই একাকী এবং আরামদায়ক রাতে আমি রাতে চাঁদ দেখেছিলাম যেটি এত সুন্দর ছিল এবং তারাগুলি এত নিখুঁত ছিল, আমার মনে হয় এই রাতটি সত্যিই এত সুন্দর ফুলের সৌন্দর্য দেখাতে চায়, আচেহতে একে বলা হয় সোয়ান ফুল, একটি ফুল যা আমাদের জন্য রোপণ করা খুব সহজ এবং খুব দ্রুত বেড়ে ওঠা এবং ফুল আছে যা এতই আশ্চর্যজনক ফুল যার এত উজ্জ্বলতা রয়েছে যে অনেক লোক তাদের পছন্দ করে

IMG20211213103511-01.jpeg

এই ফুলটি বাঁচতে খুব সহজ, আবহাওয়া গরম হোক বা ঠাণ্ডা, এই ফুলটি আবহাওয়ার দ্বারা মোটেও প্রভাবিত হয় না, এটি বেঁচে থাকা খুব সহজ, তাই অনেকেই এটি পছন্দ করেন, এর জন্য বিশেষ যত্নের প্রয়োজন নেই। ফুল

IMG20211213103424-01.jpeg

এই ফুলটি আমরা প্রায়ই উঠানে দেখি, অনেকে এটিকে আমরা না লাগিয়েই রোপণে ফেলে দেয়, আমরা যদি আমাদের বাড়িতে এই ফুলটি চাই তবে এটি এত সহজ, আমরা এটির যত্ন নিতে বিরক্ত করি না, কখনও কখনও এই ফুলের কান্ড শিকড় নেই বা বলা হয় যে সত্যিই ফুলগুলি দ্রুত ফুটে না, বিকেলে তারা শুকিয়ে যাবে সকালে তারা যথারীতি ফুটবে

IMG20211213103416-01.jpeg

হোম পেজ সাজানোর জন্য, আমরা এটি সরাসরি রোপণ করতে পারি, একটি পাত্র ব্যবহার করার প্রয়োজন নেই, যাতে ফুল বাগানে লাগানো জুড়ে ছড়িয়ে পড়ে, উঠানটি ভাল দেখায়, বাড়িটি সুন্দর দেখায়, লোকেরা এটি পছন্দ করে, যদি অনেকগুলি থাকে আমাদের বাড়িতে ফুল, যে কেউ এটা দেখলে বলবে, তার বাড়ির ফুলগুলো কত সুন্দর, বিভিন্ন ধরনের উজ্জ্বল এবং খুব সুন্দর ফুল, আপনি নিজের হোম পেজকে আরও সুন্দর করার জন্য বাড়িতে চেষ্টা করে দেখতে পারেন।

IMG20211213103534-01.jpeg


স্ন্যাপসাভানা ফুল
মডেল ক্যামেরাOppo A16
ফটোগ্রাফার@muksa
অবস্থানAceh

Sort:  
 3 years ago 

ভাই আপনি বিভিন্ন কালারের বেশ সুন্দর ফুলের ছবি তুলেছেন। ছবিগুলো দেখতে খুব ভালো লাগছে এবং আপনার তোলা ফটোগ্রাফির বেশ চমৎকার হয়েছে।

 3 years ago 

আমার বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

অসাধারণ এই ঘাসফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমার মন যেন তরতাজা হয়ে গেল। অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন আপনি। প্রত্যেকটা ফটোগ্রাফি একদম স্পষ্ট বোঝা যাচ্ছে এবং প্রোফেসনাল হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, এখানে আপনার সাথে ভাগ করে নিতে ভালো লাগলো

 3 years ago 

ফুল আমার খুবই প্রিয় তাই ফুলের ফটোগ্রাফি দেখে কমেন্ট না করে থাকতে পারলাম না। খুব সুন্দর ফুলগুলো, দেখে মনে হচ্ছে একেবারে বাস্তব। আমার বারান্দার টবে ফুল গুলো রয়েছে আমার খুব ভালো লাগে তাই এগুলোকে বারান্দায় লাগিয়েছিলাম। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার বন্ধু সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

ভাইয়া অনেক সুন্দর ঘাস ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। অনেক ভালো লাগলো দেখে। দুই কালারের ঘাসফুল সত্যি আনন্দের বিষয়। আপনিও অতি আনন্দের সাথে সাথে অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ শেয়ার করে দেওয়ার জন্য।

 3 years ago 

আমার বন্ধু আপনাকে অনেক ধন্যবাদ,

 3 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন, দেখে খুবই ভালো লাগলো আমার। তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি এখানে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আনন্দিত

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65144.58
ETH 2627.08
USDT 1.00
SBD 2.83